শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩

মায়োমেকটমি করা সহজ: ভারতে ল্যাপারোস্কোপিক সার্জারি অন্বেষণ

 সংক্ষিপ্ত বিবরণ:

মায়োমেকটমি হল একটি অস্ত্রোপচার পদ্ধতি যা জরায়ু থেকে ফাইব্রয়েড নামক অ-ক্যান্সারস বৃদ্ধি অপসারণের জন্য সঞ্চালিত হয়। যখন এই পদ্ধতিটি ন্যূনতম আক্রমণাত্মক কৌশল ব্যবহার করে পরিচালিত হয়, তখন এটিকে ল্যাপারোস্কোপিক মায়োমেকটমি হিসাবে উল্লেখ করা হয়। ল্যাপারোস্কোপিক মায়োমেকটমির সময়, অস্ত্রোপচার এবং দেখার যন্ত্র ধারণকারী পাতলা স্কোপ ব্যবহার করা হয়।

এই পদ্ধতিতে শুধুমাত্র ছোট ছোট ছিদ্র করা হয় এবং সাধারণত পেটের মায়োমেকটমির তুলনায় দ্রুত পুনরুদ্ধারের সময় পাওয়া যায়। এটি লক্ষ করা গুরুত্বপূর্ণ যে ল্যাপারোস্কোপি শুধুমাত্র নির্দিষ্ট ধরণের ফাইব্রয়েড অপসারণের জন্য উপযুক্ত। যদি ফাইব্রয়েডগুলি বড়, অসংখ্য বা জরায়ুর মধ্যে গভীরভাবে এম্বেড করা হয় তবে একটি পেটের মায়োমেকটমি প্রয়োজন হতে পারে।



ফাইব্রয়েডের জন্য ল্যাপারোস্কোপিক মায়োমেকটমি সার্জারির পদ্ধতির বর্ণনা

একটি ল্যাপারোস্কোপিক মায়োমেকটমিতে, শুধুমাত্র নির্দিষ্ট ফাইব্রয়েডগুলি অপসারণ করা যেতে পারে। যদি ফাইব্রয়েডগুলি বড়, অসংখ্য বা জরায়ুতে গভীরভাবে এম্বেড করা হয়, তবে একটি পেটের মায়োমেকটমি সাধারণত সঞ্চালিত হয়। পেটের মায়োমেকটমির সময়, পেটে একাধিক এক-সেন্টিমিটার ছেদ তৈরি করা হয়: একটি নাভিতে, একটি বিকিনি লাইনের নীচে এবং একটি প্রতিটি নিতম্বের কাছে।

পেটের গহ্বর তখন কার্বন ডাই অক্সাইড গ্যাসে পূর্ণ হয়। একটি পাতলা, আলোকিত টেলিস্কোপ যাকে ল্যাপারোস্কোপ বলা হয় একটি ছিদ্রের মাধ্যমে ঢোকানো হয়, যা সার্জনকে ডিম্বাশয়, ফ্যালোপিয়ান টিউব এবং জরায়ুকে কল্পনা করতে দেয়। ফাইব্রয়েড অপসারণের জন্য অন্যান্য ছিদ্রের মাধ্যমে ঢোকানো দীর্ঘ যন্ত্র ব্যবহার করা হয়। জরায়ু পেশী আবার একসঙ্গে sutured হয়. পদ্ধতির শেষে, গ্যাস নির্গত হয়, এবং ত্বকের চিরা বন্ধ হয়।


ভারত ভারতে মায়োমেকটমি পদ্ধতির প্রবেশদ্বার খোলা

প্রযুক্তিগত উন্নতির জন্য ভারতে ল্যাপারোস্কোপিক মায়োমেকটমি সার্জারি আজ উল্লেখযোগ্যভাবে নিরাপদ হয়ে উঠেছে। এটি ভারতে ভ্রমণকারী আন্তর্জাতিক রোগীদের কাছে অস্ত্রোপচারকে আরও আকর্ষণীয় করে তুলেছে। ভারতীয় হাসপাতালগুলি মায়োমেকটমি পদ্ধতির জন্য অত্যাধুনিক সুবিধা প্রদান করে। ভারতে ল্যাপারোস্কোপিক মায়োমেকটমি সার্জারির খরচ প্রথম বিশ্বের দেশগুলিতে যা হবে তার একটি ভগ্নাংশ মাত্র। এমনকি বাসস্থান এবং বিমান ভাড়ার মধ্যে ফ্যাক্টর করার পরেও, এর ফলে 60-70 শতাংশ পর্যন্ত উল্লেখযোগ্য সঞ্চয় হয়।

ভারতীয় হাসপাতাল একচেটিয়া অফার ভারতে ল্যাপারোস্কোপিক মায়োমেকটমি সার্জারির জন্য প্যাকেজ আন্তর্জাতিক রোগীদের জন্য, অর্থের জন্য চমৎকার মূল্যের সাথে উল্লেখযোগ্য জীবনের মুহূর্তগুলি যতটা সম্ভব সহজে অনুভব করা যায় তা নিশ্চিত করা। অভিজ্ঞ ডাক্তারদের দক্ষতা থেকে উপকৃত হয়ে হাজার হাজার রোগী ভারতে ল্যাপারোস্কোপিক মায়োমেকটমি সার্জারির জন্য পরিদর্শন করেছেন। পশ্চিমা দেশগুলির তুলনায়, ভারতে ল্যাপারোস্কোপিক মায়োমেকটমি সার্জারির খরচ প্রায় 30-40% কম, গুণমানের সাথে কোন আপস করা হয় না।


কেন ভারতের শীর্ষ রোবোটিক মায়োমেকটমি হাসপাতালে চিকিত্সা করা পছন্দ করেন?

ফাইব্রয়েডের চিকিৎসার জন্য ভারতে বিশ্বের শীর্ষস্থানীয় কিছু রোবোটিক মায়োমেকটমি হাসপাতাল রয়েছে। দেশটি 10 টিরও বেশি জয়েন্ট কমিশন ইন্টারন্যাশনাল নিয়ে গর্ব করে (জেসিআই) স্বীকৃত হাসপাতাল এবং হাসপাতাল ও স্বাস্থ্যসেবা প্রদানকারীদের জন্য 70 টিরও বেশি জাতীয় স্বীকৃতি বোর্ড (এনএবিএইচ) প্রধান শহরগুলিতে অবস্থিত অনুমোদিত হাসপাতাল। এই সুবিধাগুলি পরিচ্ছন্নতা এবং রক্ষণাবেক্ষণের কঠোর মান মেনে চলে।

সেরা ডাক্তার, তাদের সহায়ক কর্মীদের সাথে, ভারতের শীর্ষস্থানীয় রোবোটিক মায়োমেকটমি হাসপাতালের অত্যন্ত অভিজ্ঞ এবং শীর্ষ পেশাদার, প্রায়শই তাদের পশ্চিমা সহযোগীদের তুলনায় বা এমনকি আরও উন্নত। ভারতের শীর্ষস্থানীয় রোবোটিক মায়োমেকটমি হাসপাতালে দেওয়া খরচ পশ্চিমা দেশগুলির তুলনায় উল্লেখযোগ্যভাবে কম, এবং ব্যাপক প্যাকেজ উপলব্ধ, লুকানো খরচের ঝুঁকি হ্রাস করে৷ ভারতের শীর্ষস্থানীয় রোবোটিক মায়োমেকটমি হাসপাতাল রোগীদের উচ্চ মানের স্বাস্থ্যসেবা প্রদান করে।


ভারতে আন্তর্জাতিক রোগীদের ভারতীয় মেডগুরু পরামর্শদাতা চিকিৎসা অংশীদার

একজন ভারতীয় মেড গুরু পরামর্শদাতা বোঝেন যে আন্তর্জাতিক রোগীদের অনন্য চাহিদা এবং পছন্দ রয়েছে। আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার হল উচ্চ-মানের যত্ন প্রদানের সময় আপনার সাথে সর্বোচ্চ সম্মানের সাথে আচরণ করা। ভারতীয় মেড গুরু পরামর্শদাতারা একজন বিশ্বস্ত এবং নৈতিক চিকিৎসা প্রদানকারী। তারা সমস্ত প্রয়োজনীয় ব্যবস্থার যত্ন নেওয়ায় আপনি কেবল বসে বসে আরাম করতে পারেন।

ভারতীয় মেড গুরু কনসালট্যান্টের অফার আন্তর্জাতিক রোগীদের ব্যক্তিগতকৃত যত্ন, তাদের নির্দিষ্ট লক্ষ্য এবং প্রয়োজনীয়তা অনুযায়ী কোন অতিরিক্ত খরচ ছাড়াই, প্রক্রিয়াটিকে সহজ এবং ঝামেলামুক্ত করে। আমরা গ্রাহকের সন্তুষ্টি নিশ্চিত করতে, রোগীর চাহিদা বোঝা এবং দ্বিতীয় মতামত পরিষেবা প্রদানের জন্য নিবেদিত।


ভারতে ল্যাপারোস্কোপিক মায়োমেকটমি সার্জারির সাথে ফাস্ট ট্র্যাক অ্যাপয়েন্টমেন্ট পেতে কোট, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে সহায়তা। আপনি একটি মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: info@indialaparoscopysurgerysite.com. অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91–9373055368

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

জীবনীশক্তি পুনরুদ্ধার করা: গোয়ার অর্থোপেডিক সার্জনদের দক্ষতা এবং উত্সর্গ

 সংক্ষিপ্ত বিবরণ: অর্থোপেডিক সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যা আঘাত বা বিভিন্ন অবস্থার সমাধানের জন্য পেশীবহুল সিস্টেমে সঞ্চালিত হয়। পেশীর ...