শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩

একটি নাম আপনি বিশ্বাস করতে পারেন: ক্যান্সার কেয়ারে ডাঃ রাজীব আগরওয়াল

 সংক্ষিপ্ত বিবরণ:

স্তন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা স্তনের টিস্যুতে উৎপন্ন হয়। স্তন ক্যান্সার কোষের প্রাথমিক স্তন টিউমার থেকে বিচ্ছিন্ন হয়ে রক্তনালী বা লিম্ফ ভেসেল দিয়ে শরীরের অন্যান্য অংশে ছড়িয়ে পড়ার ক্ষমতা রয়েছে। এই কোষগুলি কাছাকাছি লিম্ফ নোডগুলিতেও প্রসারিত হতে পারে, বিশেষ করে স্তনের কাছাকাছি এবং স্তনের হাড়ের নীচে। স্তন ক্যান্সারের সবচেয়ে প্রচলিত রূপ হল ডাক্টাল কার্সিনোমা, যা দুধের নালীগুলির আস্তরণে শুরু হয়। স্তন ক্যান্সারের আরেকটি প্রকার হল লোবুলার কার্সিনোমা, যা স্তনের লোবিউলে উৎপন্ন হয়।

ভারতে স্তন ক্যান্সারের চিকিৎসা

প্রাথমিক পর্যায়ে ক্যান্সার ধরা পড়লে, এটি শরীরের কাছাকাছি এলাকায় ছড়িয়ে পড়ার সুযোগ পাওয়ার আগেই চিকিৎসা করা যেতে পারে। স্তন ক্যান্সারের চিকিৎসায় সাধারণত নিম্নলিখিতগুলির সংমিশ্রণ জড়িত থাকে:

  • সার্জারি
  • কেমোথেরাপি
  • রেডিওথেরাপি
শল্যচিকিৎসা প্রায়শই প্রাথমিক চিকিত্সা, এরপর কেমোথেরাপি, রেডিওথেরাপি এবং কিছু ক্ষেত্রে হরমোন বা জৈবিক চিকিত্সা। নির্দিষ্ট অস্ত্রোপচার পদ্ধতি এবং পরবর্তী চিকিত্সাগুলি নির্ণয় করা স্তন ক্যান্সারের ধরণের উপর নির্ভর করে। অল্প সংখ্যক ক্ষেত্রে, স্তন ক্যান্সার ইতিমধ্যে শরীরের অন্যান্য অংশে ছড়িয়ে পড়ার পরে আবিষ্কৃত হয়। ক্যান্সারের এই উন্নত স্তরকে সেকেন্ডারি, অ্যাডভান্সড বা মেটাস্ট্যাটিক ক্যান্সার বলা হয়। দুর্ভাগ্যবশত, এই পর্যায়ে এটি নিরাময়যোগ্য নয়, তাই চিকিত্সার প্রাথমিক লক্ষ্য হল ক্ষমা অর্জন এবং রোগ পরিচালনা করা।

ডাঃ রাজীব আগরওয়াল ভারতে স্তন ক্যান্সারের জন্য সহানুভূতিশীল এবং ব্যক্তিগতকৃত যত্ন প্রদান করেন


আপনার স্তন ক্যান্সার পরিচালনা করার জন্য একজন ডাক্তার নির্বাচন করা হল সবচেয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলির মধ্যে যা আপনি কখনও করবেন। ডঃ রাজীব আগরওয়াল আপনার প্রয়োজনীয় সহায়তা এবং দক্ষতা প্রদানের জন্য সুসজ্জিত। রোগী ডাঃ রাজীব আগরওয়ালের সাথে অনলাইন অ্যাপয়েন্টমেন্ট পেতে পারেন কারণ তিনি ভারতের অন্যতম অভিজ্ঞ এবং নিবেদিত স্তন বিশেষজ্ঞ।

ডাঃ রাজীব আগরওয়াল, ব্রেস্ট অনকোলজিতে তার বিশেষীকরণের সাথে, স্তন ক্যান্সার নির্ণয়ের আপনার জীবন এবং আপনার প্রিয়জনদের জীবনে গভীর প্রভাব রয়েছে তা বোঝেন। তিনি স্ক্রীনিং এবং রোগ নির্ণয় থেকে শুরু করে চিকিৎসা, সহায়তা এবং বেঁচে থাকার জন্য বিস্তৃত পরিসরের পরিষেবা প্রদান করেন। রোগী ডঃ রাজীব আগরওয়ালের সাথে অনলাইন অ্যাপয়েন্টমেন্ট পেতে পারেন কারণ তিনি সম্মান, মর্যাদা এবং সহানুভূতির সাথে আপনার যত্নের সাথে যোগাযোগ করেন। সক্রিয় স্বাস্থ্যসেবার মাধ্যমে জীবন বাঁচানোর মধ্যে তার উত্সর্গ নিহিত।

ডাঃ রাজীব আগরওয়াল স্তন স্বাস্থ্য সংক্রান্ত আপনার সমস্ত সিদ্ধান্তের মাধ্যমে আপনাকে গাইড করার জন্য ব্যতিক্রমীভাবে যোগ্য, যার মধ্যে ক্যান্সার প্রতিরোধের ব্যবস্থা রয়েছে এবং যদি প্রয়োজন হয়, দ্রুত কোনো সমস্যা চিহ্নিত করা এবং সমাধান করা। যদি কোনো উদ্বেগ দেখা দেয়, তাহলে আপনি এটা জেনে আস্থা রাখতে পারেন যে আপনার পাশে একজন বিশেষজ্ঞ আছেন, সমাধান এবং একটি ব্যাপক পরিকল্পনা নিয়ে প্রস্তুত।

ডাঃ রাজীব আগরওয়াল ক্যান্সারের চিকিৎসায় শ্রেষ্ঠত্বের প্রতিশ্রুতিবদ্ধ

রোগী ডাঃ রাজীব আগরওয়ালের সাথে অনলাইন অ্যাপয়েন্টমেন্ট পেতে পারেন কারণ তিনি ব্যাপক স্তন ক্যান্সারের যত্নের একজন অগ্রণী প্রদানকারী। তিনি গুরগাঁওয়ের মেদান্ত-দ্য মেডিসিটিতে সমস্ত স্তন ক্যান্সারের চিকিত্সার জন্য সর্বশেষ প্রযুক্তি এবং উন্নত কৌশল নিয়োগ করেন। গুরগাঁওয়ের মেদান্ত হাসপাতালের শীর্ষ স্তন বিশেষজ্ঞ হিসেবে, ডাঃ রাজীব আগরওয়াল প্রতিটি রোগীর অনন্য চাহিদা মেটাতে বিশেষায়িত বিকিরণ এবং কেমোথেরাপির চিকিৎসার দর্জি।

তার দক্ষতা ম্যাস্টেক্টমি থেকে স্তন পুনর্গঠন পর্যন্ত বিস্তৃত পদ্ধতিতে বিস্তৃত। রোগী ডাঃ রাজীব আগরওয়ালের সাথে অনলাইন অ্যাপয়েন্টমেন্ট পেতে পারেন তিনি রোগীদের স্তন ক্যান্সারকে কার্যকরভাবে পরিচালনা এবং চিকিত্সা করতে সহায়তা করার জন্য নিবেদিত।

ডাঃ রাজীব আগরওয়াল মিশন হল তার রোগীদের জন্য সর্বোত্তম সম্ভাব্য ফলাফল অর্জনের লক্ষ্যে সহানুভূতিশীল এবং ব্যাপক যত্ন প্রদান করা। তার বছরের অভিজ্ঞতার মাধ্যমে, রোগী ডাঃ রাজীব আগরওয়ালের সাথে অনলাইন অ্যাপয়েন্টমেন্ট পেতে পারেন কারণ তিনি তাদের নিজ নিজ ক্ষেত্রে কিছু সম্মানিত চিকিত্সক এবং স্বাস্থ্যসেবা পেশাদারদের সাথে মূল্যবান সহযোগিতা স্থাপন করেছেন।

ভারতের ক্যান্সার সার্জারি পরিষেবা বেছে নেওয়ার সুবিধা

ইন্ডিয়া ক্যান্সার সার্জারি পরিষেবা ভারতে স্তন ক্যান্সারের চিকিত্সার সুবিধার্থে বিশেষজ্ঞ। আমরা আমাদের ক্লায়েন্টদের ভারতের নেতৃস্থানীয় মেডিকেল হাসপাতাল এবং স্বাস্থ্যসেবা কেন্দ্রগুলির দ্বারা প্রদত্ত উচ্চ-মানের অনকোলজি চিকিত্সাগুলিতে অ্যাক্সেসের অফার করতে পেরে আনন্দিত। আমাদের বিশেষজ্ঞদের ডেডিকেটেড টিম আপনার চিকিৎসা আয়োজনের পুরো প্রক্রিয়াটি পরিচালনা করে।

ভারতে চিকিৎসা বিভিন্ন চিকিৎসা শাখা জুড়ে চিকিৎসা সেবার বিস্তৃত পরিধিকে অন্তর্ভুক্ত করে। এর মধ্যে রয়েছে ডায়াগনস্টিক পরিষেবা, রোগ প্রতিরোধ, এবং বিখ্যাত হাসপাতালে ভর্তি রোগীদের চিকিৎসা, আমাদের রোগীদের জন্য ব্যাপক যত্ন নিশ্চিত করা।

ডাঃ রাজীব আগরওয়ালের জন্য দ্রুত অ্যাপয়েন্টমেন্ট সময়সূচীর জন্য, উদ্ধৃতি পান, মেডিকেল ভিসা আমন্ত্রণগুলি সহজতর করুন এবং ভারতে আপনার চিকিত্সার যাত্রা জুড়ে ব্যাপক সমর্থন পান, অনুগ্রহ করে আমাদের সাথে সংযোগ করুন। আপনার মেডিকেল রিপোর্ট পাঠান এখানে: dr.rajeevagarwal@indiacancersurgerysite.com অথবা নির্দ্বিধায় আমাদের এখানে কল করুন:  +91-9371770341.আমরা আপনাকে পথের প্রতিটি পদক্ষেপে সহায়তা করতে এখানে আছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

জীবনীশক্তি পুনরুদ্ধার করা: গোয়ার অর্থোপেডিক সার্জনদের দক্ষতা এবং উত্সর্গ

 সংক্ষিপ্ত বিবরণ: অর্থোপেডিক সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যা আঘাত বা বিভিন্ন অবস্থার সমাধানের জন্য পেশীবহুল সিস্টেমে সঞ্চালিত হয়। পেশীর ...