বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩

মেদান্ত গুরুগ্রামে ডাঃ এসকেএস মারিয়ার সাথে অর্থোপেডিক সমাধান

সংক্ষিপ্ত বিবরণ:

অর্থোপেডিকস হল একটি চিকিৎসা ক্ষেত্র যা পেশী, জয়েন্ট, লিগামেন্ট, টেন্ডন, স্নায়ু এবং পেশীগুলিকে বেষ্টন করে মাস্কুলোস্কেলিটাল সিস্টেমের ব্যাধি নির্ণয় এবং চিকিত্সার উপর দৃষ্টি নিবদ্ধ করে। যুগ্ম প্রতিস্থাপন প্রায়শই কৃত্রিম উপাদানগুলির পরিধানের চ্যালেঞ্জের মুখোমুখি হয়, যা বার্ধক্যের সাথে সম্পর্কিত একটি সাধারণ সমস্যা। এই সমস্যার মূল সমাধান হল বিকল্প ভারবহন পৃষ্ঠ ব্যবহার করা। সৌভাগ্যবশত, চিকিৎসা প্রযুক্তির অগ্রগতি কৃত্রিম উপাদানগুলির আয়ুষ্কালকে উল্লেখযোগ্যভাবে প্রসারিত করেছে, প্রতিটি অংশ এখন 20 বছরেরও বেশি সময় ধরে চলে।

আপনার যদি নিচের উপসর্গগুলির মধ্যে কোনটি থাকে, তাহলে আপনার জরুরীভাবে একজন অর্থোপেডিক সার্জনের প্রয়োজন:

  • ফোলা
  • কোমলতা
  • হাড় ভেঙে গেলে রক্তপাত হয়
  • ব্যথা ছাড়াই আক্রান্ত অংশ সরানোর ক্ষমতা
  • হাড় একটি অস্বাভাবিক কোণে protruding
  • হাড় চামড়ার মাধ্যমে protruding
  • অসাড়তা
  • অগভীর শ্বাস
  • এবং অন্যান্য অনেক উপসর্গ এবং লক্ষণ।


ডাঃ এসকেএস মারিয়া জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারির জন্য সারা বিশ্ব থেকে রোগীদের আকৃষ্ট করছেন

ডাঃ এসকেএস মারিয়া ভারতের সেরা অর্থোপেডিক সার্জন যিনি একচেটিয়াভাবে অর্থোপেডিক পরিস্থিতিতে বিশেষজ্ঞ, তার সম্পূর্ণ চিকিত্সা পদ্ধতিটি অর্থোপেডিক যত্নের সন্ধানকারী আন্তর্জাতিক রোগীদের অনন্য চাহিদা মেটাতে সতর্কতার সাথে তৈরি করা হয়েছে। মেদান্ত মেডিসিটির হাড় ও জয়েন্ট ইনস্টিটিউটের চেয়ারম্যান হিসাবে, সেরা অর্থোপেডিক সার্জন মেদান্ত গুরগাঁও ব্যতিক্রমী ফলাফল প্রদানে, কম সংক্রমণের হার নিয়ে গর্ববোধ করেন এবং ভারতে রোগীর সন্তুষ্টির সর্বোচ্চ স্তর অর্জন করেন। ডাঃ এসকেএস মারিয়া অর্থোপেডিক সার্জন মেদান্ত গুরুগ্রাম অত্যাধুনিক সুযোগ-সুবিধাগুলির মধ্যে মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য এবং বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে আসা রোগীদের সর্বোত্তম সম্ভাব্য যত্ন প্রসারিত করেন। আপনি যতই দূরত্ব ভ্রমণ করুন না কেন, সেরা অর্থোপেডিক সার্জন মেদান্ত গুরগাঁও, নিশ্চিত করেন যে আপনার অস্ত্রোপচারের যাত্রা চাপমুক্ত এবং সুবিধাজনক। ডাঃ এসকেএস মারিয়া অর্থোপেডিক সার্জন মেদান্ত গুরুগ্রাম তার আন্তর্জাতিক রোগীদের জন্য একটি বিস্তৃত বান্ডিলযুক্ত জয়েন্ট রিপ্লেসমেন্ট পরিষেবা প্যাকেজ অফার করে, যা ফ্ল্যাট-রেট সার্জিক্যাল ফি-তে অন্তর্ভুক্ত সবকিছুর বিষয়ে স্বচ্ছতা প্রদান করে।

ডাঃ এসকেএস মারিয়া ইন্ডিয়া ভারতে কার্যকারিতা এবং গতিশীলতা পুনরুদ্ধার করে

ডাঃ এসকেএস মারিয়া অর্থোপেডিক সার্জন মেদান্ত গুরুগ্রাম উদ্ভাবনী এবং উচ্চ-মানের অর্থোপেডিক যত্নে অগ্রগামী হতে প্রতিশ্রুতিবদ্ধ। তিনি তার রোগীদের দ্রুত পুনরুদ্ধারের সুবিধার্থে ন্যূনতম আক্রমণাত্মক ছেদ এবং পেশী-স্পেয়ারিং কৌশল ব্যবহার করেন। একজন সেরা অর্থোপেডিক সার্জন মেদান্ত গুরগাঁও হিসাবে, সর্বোত্তম অনুশীলন এবং উচ্চতর যত্নের গুণমানের প্রতি তার নিবেদন রোগীদের শীঘ্রই হাসপাতাল ছেড়ে যেতে দেয় এবং ভারতের অন্যান্য শীর্ষস্থানীয় সার্জনদের তুলনায় ঘন ঘন পোস্ট-অপারেটিভ ভিজিট করার প্রয়োজনীয়তা হ্রাস করে। ডাঃ এসকেএস মারিয়া অর্থোপেডিক সার্জন মেদান্ত গুরুগ্রামের সাথে আপনার চিকিত্সার সময়, তিনি প্রাক-শিক্ষা এবং পরীক্ষা থেকে শুরু করে চিকিত্সা এবং পুনর্বাসন পর্যন্ত আপনার স্বাস্থ্যসেবা যাত্রার প্রতিটি ধাপে আপনাকে গাইড করবেন।

যদি জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি প্রয়োজন হয়, তাহলে তিনি আপনাকে আপনার দৈনন্দিন কাজকর্মে আরও দ্রুত ফিরে যেতে সাহায্য করার জন্য ন্যূনতম আক্রমণাত্মক পদ্ধতির প্রস্তাব দেন। তার ব্যাপক যত্নের পদ্ধতির মধ্যে রয়েছে শারীরিক থেরাপি, ব্যথা ব্যবস্থাপনা, পুনর্বাসন পরিষেবা এবং উন্নত ইমেজিং। সেরা অর্থোপেডিক সার্জন মেদান্ত গুরগাঁও মূল্যায়ন এবং ব্যবস্থাপনা থেকে সার্জারি এবং পুনর্বাসন পর্যন্ত যত্ন প্রদান করে, আপনার স্বাভাবিক দৈনন্দিন কাজকর্মে দ্রুত ফিরে আসা নিশ্চিত করে। ডাঃ এসকেএস মারিয়া অর্থোপেডিক সার্জন মেদান্ত গুরুগ্রাম প্রাপ্তবয়স্ক এবং শিশু উভয়ের পেশীবহুল অবস্থার জন্য জাতীয়ভাবে স্বীকৃত, ব্যাপক চিকিৎসা এবং অস্ত্রোপচারের যত্ন প্রদান করেন।

ভারতের সেরা হাঁটু সার্জন ডাঃ এস কে এস মারিয়ার সাথে কিভাবে যোগাযোগ করবেন?

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়া হল ভারতে চিকিৎসা পর্যটনে বিশেষজ্ঞ একটি সু-সম্মানিত সংস্থা। তারা ভারত জুড়ে হাসপাতালের একটি শক্তিশালী নেটওয়ার্ক স্থাপন করেছে, শীর্ষস্থানীয় ডাক্তারদের কাছ থেকে সেরা চিকিৎসার অ্যাক্সেস নিশ্চিত করেছে। আপনি যদি সেরা অর্থোপেডিক সার্জন মেদান্ত গুরগাঁওয়ের সাথে অ্যাপয়েন্টমেন্ট চান তবে কেবল তাদের সাথে যোগাযোগ করুন এবং তারা সংযোগটি সহজতর করবে। অর্থোপেডিক সার্জারির জন্য ভারতে আসা কঠিন এবং বিভ্রান্তিকর মনে হতে পারে। সেখানেই তারা সমস্ত ডকুমেন্টেশন, বাসস্থান, এবং হাসপাতাল-সম্পর্কিত বিষয়গুলি দক্ষতার সাথে পরিচালনা করা হয় তা নিশ্চিত করতে পদক্ষেপ নেয়। এইভাবে, আপনি স্বাচ্ছন্দ্য এবং আপনার চিকিত্সার জন্য মানসিকভাবে প্রস্তুত থাকতে পারেন, জেনে রাখুন যে যৌক্তিক দিকগুলির যত্ন নেওয়া হয়।

ডাঃ এসকেএস মারিয়া, ইন্ডিয়ার সাথে একটি অ্যাপয়েন্টমেন্ট নির্ধারিত হয়েছে এখানে ইমেল করুন: dr.sksmarya@jointsurgeryhospital.com এবং কল করুন: +91-9860432255

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

জীবনীশক্তি পুনরুদ্ধার করা: গোয়ার অর্থোপেডিক সার্জনদের দক্ষতা এবং উত্সর্গ

 সংক্ষিপ্ত বিবরণ: অর্থোপেডিক সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যা আঘাত বা বিভিন্ন অবস্থার সমাধানের জন্য পেশীবহুল সিস্টেমে সঞ্চালিত হয়। পেশীর ...