শনিবার, ২৯ জুলাই, ২০২৩

হার্টের স্বাস্থ্যের প্রতিবন্ধকতা ভাঙা: ফোর্টিস হাসপাতালে ডঃ অশোক শেঠের অতুলনীয় দক্ষতা

 সংক্ষিপ্ত বিবরণ:

আপনি যখন স্টেনোসিস কেটে ফেলার জন্য দৃঢ়প্রতিজ্ঞ হয়ে থাকবেন এবং এটি চিকিত্সার দিকে অগ্রসর হওয়াকে আরও কঠিন করে তুলবে তখন আপনি অপ্রতিরোধ্য হতে পারেন। তবুও, যত তাড়াতাড়ি আপনি যত্ন নিন, তত দ্রুত আপনি জীবনে এবং আপনার পছন্দের সমস্ত কিছুতে ফিরে আসতে চাইবেন। একটি চরম অ্যাওর্টিক স্টেনোসিস চিকিত্সা অ্যাক্সেসযোগ্য যা আপনার আর্থিকভাবে দ্রুত পুনরুদ্ধার করতে কার্যকর হতে পারে। একে TAVI বলা হয়, একইভাবে TAVR বলা হয়, এবং একটি কম আক্রমণাত্মক পদ্ধতি একটি সংক্রামিত মহাধমনী ভালভ প্রতিস্থাপনের উদ্দেশ্যে। এই কৌশলটি সাধারণভাবে এমন ব্যক্তিদের জন্য অ্যাক্সেসযোগ্য ছিল যারা উন্মুক্ত হৃদয়ের যত্নশীল চিকিত্সার মধ্য দিয়ে যেতে অত্যধিক শক্তিহীন ছিল।


TAVI সময় কি ঘটে?

আপনার স্বাস্থ্যের উপর নির্ভর করে, তারা নির্ণয় করবে আপনার জন্য কোন ধরনের উপশম ওষুধ সবচেয়ে ভালো। আপনি হয়তো পুরোপুরি ঘুমিয়ে আছেন, অথবা আপনি সচেতন হবেন তবে আপনাকে শিথিল করতে এবং ব্যথাকে বাধা দেওয়ার জন্য চিকিত্সা দেওয়া হবে। হার্টের চিকিৎসা পদ্ধতি খোলার জন্য এটি সত্যিই অস্বাভাবিক, যেখানে আপনার হৃদপিণ্ড বন্ধ হয়ে যেতে পারে এবং আপনাকে হার্ট এবং ফুসফুসের রক্তের ডিভাইসে রাখা হতে পারে। TAVI হৃৎপিণ্ডের অস্ত্রোপচারের চিকিত্সা খোলার মতো নয় কারণ এটি একটি অসুস্থ মহাধমনী ভালভের চিকিত্সার জন্য যথেষ্ট কম আক্রমণাত্মক পদ্ধতি ব্যবহার করে। আপনার ডাক্তার আপনার ভালভ প্রতিস্থাপনের জন্য সর্বোত্তম পদ্ধতি বেছে নেবেন; কিন্তু সবচেয়ে ব্যাপকভাবে স্বীকৃত পদ্ধতির মধ্যে পায়ের ভিতরে সামান্য কাটা জড়িত। এটি ট্রান্সফেমোরাল কৌশল নামে পরিচিত।


অশোক শেঠের কার্ডিয়াক ওষুধ ভারতের সর্বোচ্চ মানের ডা

আমাদের আন্তর্জাতিক প্রশংসা এবং সামর্থ্যের কারণে প্রতি বছর আরও বেশি সংখ্যক কার্ডিয়াক রোগীরা ফোর্টিস দিল্লির সবচেয়ে বিখ্যাত কার্ডিওলজিস্ট ডাঃ অশোক শেঠের কাছে কার্ডিয়াক কেয়ার, ডায়াগনস্টিক মেডিকেল চেক-আপ এবং অত্যাধুনিক চিকিত্সার জন্য আসছেন।  ডাঃ অশোক শেঠ TAVI সার্জারি দিল্লির জন্য সেরা কার্ডিওলজিস্ট  এছাড়াও প্রয়োজনীয় বিবেচ্য চিকিৎসকদের কনফারেন্সের পাশাপাশি হার্টের সমস্যায় আক্রান্ত রোগীদের অগ্রগতির যত্ন প্রদান করে। ডাঃ অশোক শেঠ দীর্ঘমেয়াদী প্রাথমিক যত্ন প্রদান করেন এবং কার্ডিওভাসকুলার ক্যাথেটারাইজেশন, অ্যাঞ্জিওপ্লাস্টি, স্টেন্ট পরিস্থিতি এবং পেসমেকার ইমপ্লান্টেশনের মতো পদ্ধতিতে গভীরভাবে প্রতিভাবান। তার ওপেন-হার্ট মেডিকেল পদ্ধতি প্রোগ্রাম প্রতি বছর অনেক করোনারি ডিট্যুর রোগীদের চিকিত্সা করে। আন্তর্জাতিক রোগীরা ডেডিকেটেড অন্তর্দৃষ্টি, প্রবণতা সেটিং উদ্ভাবন, এবং কল্পনাপ্রসূত কাস্টমাইজড বিশ্লেষণাত্মক পরীক্ষা এবং কার্যকর চিকিত্সা প্রোগ্রামের জন্য তার কাছে আসেন। ফোর্টিস হাসপাতাল দিল্লির সেরা কার্ডিওলজিস্ট অনলাইন ভিডিও পরামর্শের ব্যবস্থা করে এবং রোগীকে কার্ডিওভাসকুলার চিকিৎসা পদ্ধতির জন্য ভারতে আসার পরামর্শ দেওয়া হয়েছে।


ডাঃ অশোক শেঠ: কার্ডিয়াকের ক্ষেত্রে অত্যাধুনিক রোগ নির্ণয় এবং উদ্ভাবনী চিকিত্সা

ফোর্টিস হাসপাতাল দিল্লির সেরা কার্ডিওলজিস্ট একটি কর্মক্ষেত্রে সংক্রমণের ঘটনা সীমিত করার জন্য নিরাপত্তা এবং নকশা হিসাবে নিখুঁত সেরা হৃদযন্ত্রের যত্ন প্রদান করে। এটি তাকে নবজাতক শিশু থেকে বয়স্ক সকল বয়সের মূল্যবান হৃদয়ে কাজ করার ক্ষমতা দেয়। ডাঃ অশোক শেঠ সত্যিই অসামান্য এবং ভারতের সবচেয়ে বর্তমান হার্ট কেয়ার বিশেষজ্ঞ। প্রতিরোধমূলক হার্টের যত্ন এবং অ-আক্রমণকারী হার্টের যত্ন থেকে শুরু করে সবচেয়ে জটিল পদ্ধতি এবং সার্জারি, নবজাতকের যত্ন নেওয়া থেকে শুরু করে নব্বইয়ের বেশি বয়সী রোগী পর্যন্ত, তিনি সকলের যত্ন নেন। দিল্লির ফোর্টিস হাসপাতালের সেরা কার্ডিওলজিস্ট সফলভাবে 50,000 রোগীর উপর বেশ কয়েকটি ওপেন হার্ট সার্জারি এবং অন্যান্য পদ্ধতি পরিচালনা করেছেন। তিনি দেশের শীর্ষস্থানীয় কার্ডিওলজিস্ট এবং অত্যাধুনিক যন্ত্রপাতিতে সজ্জিত।


কেন ভারত কার্ডিয়াক সার্জারি পরিষেবা বেছে নিন?

ভারত কার্ডিয়াক সার্জারি পরিষেবা ভারতের সেরা চিকিৎসা প্রদানকারীর মধ্যে গণনা করা হয়। এটি চিকিৎসা সহায়তার সমস্ত দিক পূরণ করার জন্য তার ব্যতিক্রমী মূল্যের জন্য পরিচিত। ইন্ডিয়া কার্ডিয়াক সার্জিক্যাল অপারেশন প্রদানকারী আপনার ভিসা, এয়ারলাইন টিকিট, এয়ার অ্যাম্বুলেন্স, ডাক্তারের সাথে পরামর্শ, ব্যক্তিগত পরিচারক এবং অনুবাদকের সাথে আপনাকে সহায়তা করার জন্য নিবেদিত। যেহেতু আমরা উদ্বিগ্ন আপনার মেরামতের অগ্রগতি বিশাল, তাই আমরা সাধারণত আপনাকে অনুরোধ করি যে কোনো ঘটনাতে, আপনি যখন বাড়ি ফিরবেন তখন আমাদের সাথে যোগাযোগ রাখুন। আমরা আপনাকে গ্যারান্টি দিচ্ছি যে কোনো পর্যায়ে আপনার আরও কোনো প্রশ্ন বা উদ্বেগের জন্য দ্রুত উত্তর দেবেন। এছাড়াও আমরা স্বতন্ত্র স্বাস্থ্য লক্ষ্যগুলির জন্য আমাদের দর্জি দ্বারা তৈরি সুস্থতা প্যাকেজগুলির সাথে সুবিধা প্রদান করি৷


আপনাকে TAVI সার্জারির জন্য সেরা কার্ডিওলজিস্ট ডঃ অশোক শেঠ ইন্ডিয়ার সাথে দেখা করার জন্য অপেক্ষা করতে হবে না। আমাদের রোগীদের জন্য ফাস্ট ট্র্যাক পরিষেবা রয়েছে। আপনি আমাদের ইমেল করতে পারেন - dr.ashokseth@indiacardiacsurgerysite.com অথবা আমাদের কল করুন - +91 - 9370586696 এ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

জীবনীশক্তি পুনরুদ্ধার করা: গোয়ার অর্থোপেডিক সার্জনদের দক্ষতা এবং উত্সর্গ

 সংক্ষিপ্ত বিবরণ: অর্থোপেডিক সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যা আঘাত বা বিভিন্ন অবস্থার সমাধানের জন্য পেশীবহুল সিস্টেমে সঞ্চালিত হয়। পেশীর ...