বুধবার, ১৭ মে, ২০২৩

ডাঃ টি.এস. এর সাথে কার্ডিয়াক কেয়ারে শ্রেষ্ঠত্বের অভিজ্ঞতা নিন। ক্লার, শীর্ষ ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট

সংক্ষিপ্ত বিবরণ:

ইন্টারভেনশনাল কার্ডিওলজি হ'ল কার্ডিওলজির একটি শাখা যেখানে ন্যূনতম আক্রমণাত্মক কৌশলগুলি ব্যবহার করে কার্ডিওভাসকুলার রোগ নির্ণয় এবং চিকিত্সা জড়িত। এটি ক্যাথেটার ব্যবহার করে সঞ্চালিত পদ্ধতির উপর দৃষ্টি নিবদ্ধ করে, যা পাতলা, নমনীয় টিউবগুলি ছোট ছেদনের মাধ্যমে রক্তনালীতে ঢোকানো হয়। ইন্টারভেনশনাল কার্ডিওলজি পদ্ধতিগুলি সাধারণত করোনারি আর্টারি ডিজিজ, হার্ট অ্যাটাক, হার্ট ভালভ ডিজিজ এবং পেরিফেরাল ভাস্কুলার ডিজিজের মতো অবস্থার নির্ণয় ও চিকিত্সার জন্য ব্যবহৃত হয়। কিছু সাধারণ ইন্টারভেনশনাল কার্ডিওলজি পদ্ধতির মধ্যে রয়েছে অ্যাঞ্জিওপ্লাস্টি, স্টেন্টিং, অ্যাথেরেক্টমি এবং থ্রম্বেক্টমি।

ইন্টারভেনশনাল কার্ডিওলজির লক্ষ্য

আপনি যে নির্দিষ্ট ইন্টারভেনশনাল কার্ডিওলজি পন্থা পেয়েছেন তা নির্বিশেষে, প্রক্রিয়াটির উদ্দেশ্য হ'ল রক্ষণশীলভাবে করোনারি হার্টের সমস্যাগুলির চিকিত্সা করা এবং অস্ত্রোপচারের পদ্ধতিগুলি থেকে দূরে রাখা। একটি পদ্ধতি অনুসরণ করে, কার্ডিওলজিস্টরা ওষুধ, শারীরিক থেরাপি, পুষ্টি থেরাপি, বা অন্যান্য অ-সার্জিক্যাল হস্তক্ষেপগুলি আপনার হৃদযন্ত্রের স্বাস্থ্য পুনরুদ্ধারে অতিরিক্ত সহায়তা করার জন্য লিখে দিতে পারেন।

ড. টি এস ক্লার ইন্টারভেনশনাল কার্ডিওলজিতে সুনির্দিষ্ট এবং নির্বাচনী সমাধান

আপনার যদি করোনারি হার্টের যত্নের প্রয়োজন হয়, আপনি সম্ভবত ভবিষ্যতে কোনো অনির্দিষ্ট সময়ে একজন ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্টের সাথে কাজ করবেন। দিল্লি ভারতের সেরা ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্টরা প্রধানত শিক্ষিত কার্ডিওলজিস্ট যারা ক্যাথেটার নামে পরিচিত পাতলা টিউব ব্যবহার করে ধমনী বা শিরার মাধ্যমে আপনার হৃদয়ে অ্যাক্সেস পেতে পারেন। রোগীরা এপয়েন্টমেন্ট নিতে পারেন ডাঃ টি এস ক্লারের যোগাযোগ নম্বর , এর পরে তিনি আপনার প্রাথমিক পরামর্শ, ডায়াগনস্টিক পরীক্ষা বা চিকিত্সার জন্য সাহায্য করতে পারেন। প্রাথমিক মূল্যায়নের সময় তিনি রোগীর পরিবারের সাথে সহযোগিতা করেন, আপনাকে যত্নের সর্বোত্তম পথ বেছে নিতে সাহায্য করতে। দিল্লি ভারতের সেরা ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট অতিরিক্ত আধুনিক, ন্যূনতম আক্রমণাত্মক কৌশলগুলির সাথে যুক্ত হন, যার মধ্যে রয়েছে ট্রান্সক্যাথেটার অ্যাওর্টিক ভালভ বিকল্প (টাভিআর) এবং হাইব্রিড করোনারি রিভাসকুলারাইজেশন, তিনি তার যত্নকে অ্যাক্সেসযোগ্য এবং সুবিধাজনক করার জন্য বিশেষ দক্ষতা এবং নেতৃস্থানীয় চিকিত্সা প্রদানের বাইরে চলে যান। একবার ডঃ টি এস ক্লারের যোগাযোগ নম্বরে যোগাযোগ করা হলে, তিনি সাধারণত এক সপ্তাহের মধ্যে লোকেদের দেখতে পান, যাদের বেশি চাপের প্রয়োজন রয়েছে তাদের অগ্রাধিকার দেন। অনেক পদ্ধতির জন্য, যেমন এনজিওপ্লাস্টি, তিনি প্রায়ই নিরাপদে একই দিনে আপনাকে বাড়িতে পাঠাতে পারেন যাতে আপনাকে হাসপাতালে থাকার প্রয়োজন নেই। হার্ট এবং ভাস্কুলার রোগের জন্য সার্জিক্যাল এবং ইন্টারভেনশনাল কার্ডিওলজি পদ্ধতি সম্পাদনের জন্য দিল্লি ভারতের সেরা ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট, রোগী-কেন্দ্রিক যত্ন এবং উদ্ভাবনী চিকিত্সা পদ্ধতির সংমিশ্রণ আপনাকে দিল্লির এসকর্টস হাসপাতালে রোগী হিসাবে একটি নিরাপদ এবং আরামদায়ক অভিজ্ঞতা প্রদান করে।

ডাঃ টি এস ক্লার ইন্ডিয়া উন্নত ইন্টারভেনশনাল কার্ডিওলজি পদ্ধতির জন্য অগ্রণী প্রযুক্তি প্রদান করে

দিল্লি ভারতের সেরা ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট জটিল ন্যূনতম আক্রমণাত্মক পদ্ধতিতে দক্ষতার জন্য একজন নির্ণিত জাতীয় নেতা। তিনি রোগীদের হস্তক্ষেপ করার জন্য ন্যূনতম আক্রমণাত্মক চিকিত্সার সর্বশেষ এবং সম্পূর্ণ পরিসরের প্রস্তাব দেন - যে কোনও স্তরে হৃদযন্ত্রের বিভিন্ন অবস্থার প্রতিরোধ, নির্ণয় এবং সংশোধন করতে। একবার ডাঃ টি এস ক্লারের যোগাযোগের নম্বরে যোগাযোগ করা হলে, তিনি মানুষের হৃদরোগের সমস্যা নির্ণয় করেন এবং চিকিত্সা করেন। রোগীরা প্রমাণ-ভিত্তিক করোনারি হার্টের যত্ন পান। উন্নত চিকিৎসা এবং বর্তমান প্রযুক্তির উন্নতির প্রতি তার অঙ্গীকারের অংশ হিসেবে, ভারতের সেরা ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট বর্তমান কার্ডিওভাসকুলার মেডিসিনাল ওষুধের শীর্ষস্থানীয় মেডিক্যাল ট্রায়ালে অংশগ্রহণ করে এবং নতুন চিকিত্সার অগ্রগামীর মধ্যে রয়েছেন। দিল্লি ভারতের সেরা ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট সর্বদা এমন ফলাফল সরবরাহ করে যা নেতৃস্থানীয় আন্তর্জাতিক কার্ডিয়াক সার্জনদের সাথে মেলে এবং রোগীদের তাদের আগের জীবনে ন্যূনতম ব্যথা এবং অস্বস্তির সাথে মেরামত করে। একবার যোগাযোগ করা হলে ড. টি এস ক্লারের যোগাযোগ নম্বরের লক্ষ্য তার রোগীদের এমন একটি জীবনযাত্রা প্রদান করা যা তাদের দরজা দিয়ে আসার আগে তাদের অপ্রাপ্য ছিল। দ্য সেরা ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট অতুলনীয় প্রশিক্ষণের সাথে ন্যূনতম আক্রমণাত্মক কৌশলগুলির সর্বশেষতম সমন্বয় করে এই লক্ষ্যটি সম্পন্ন করে। তিনি চিকিৎসা অফিসে রোগীদের সাথে দেখা করার জন্য তার বেশি সময় ব্যয় করেন এবং রোগীদের কার্ডিওভাসকুলার অবস্থার অগ্রগতি বন্ধ করতে সাহায্য করার জন্য প্রতিরোধমূলক কৌশল ব্যবহার করেন।

কেন কার্ডিয়াক সার্জারির জন্য ভারত কার্ডিয়াক সার্জারি পরিষেবা

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবাগুলি হল একটি চিকিৎসা সহায়তাকারী যা রোগীদের বিশ্বায়িত স্বাস্থ্যসেবা বাজারে উচ্চ-মানের, সাশ্রয়ী মূল্যের চিকিত্সা অ্যাক্সেস করতে সহায়তা করে। আমাদের স্বাস্থ্যসেবার বিস্তৃত সম্প্রদায়ের মধ্যে রয়েছে বিশ্বব্যাপী রোগীদের সর্বোচ্চ সম্ভাব্য যত্ন প্রদানের জন্য শ্রেষ্ঠত্বের জন্য একটি শক্তিশালী স্বীকৃতি সহ শীর্ষ হাসপাতাল এবং চিকিৎসা পেশাদাররা। কোম্পানির সম্পূর্ণ-অন্তর্ভুক্ত মূল্য কাঠামো লুকানো অতিরিক্ত ছাড়াই স্বচ্ছ। আমাদের পেশাদারদের দল রোগীর সম্পূর্ণ চিকিৎসার ব্যবস্থা করে এবং এতে প্রি-প্রস্থান পরামর্শ এবং অন-সাইট প্রদানকারী অন্তর্ভুক্ত থাকে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

জীবনীশক্তি পুনরুদ্ধার করা: গোয়ার অর্থোপেডিক সার্জনদের দক্ষতা এবং উত্সর্গ

 সংক্ষিপ্ত বিবরণ: অর্থোপেডিক সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যা আঘাত বা বিভিন্ন অবস্থার সমাধানের জন্য পেশীবহুল সিস্টেমে সঞ্চালিত হয়। পেশীর ...