শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩

ডাঃ বিজয় বোসের সাথে ব্যথা এবং সীমাহীন গতিশীলতা ছাড়া জীবন পান

চেন্নাইয়ের সেরা হিপ প্রতিস্থাপন সার্জন


সংক্ষিপ্ত বিবরণ:

সবচেয়ে সাধারণ হিপ সার্জারি হল টোটাল হিপ রিপ্লেসমেন্ট, একটি পদ্ধতি যাতে ক্ষতিগ্রস্ত নিতম্ব অপসারণ করা হয় এবং ধাতব, সিরামিক এবং/অথবা প্লাস্টিকের উপাদানের কৃত্রিম অঙ্গ দিয়ে প্রতিস্থাপন করা হয়। হাঁটুর পরে নিতম্ব হল দ্বিতীয় সর্বাধিক প্রতিস্থাপিত জয়েন্ট। নিতম্ব প্রতিস্থাপন একটি সুযোগ, এমনকি অপূরণীয় জয়েন্টের ক্ষতি বৈশিষ্ট্যের সাথে হস্তক্ষেপ করে এবং ক্রমাগত ব্যথার কারণ হয় যা অতিরিক্ত রক্ষণশীল থেরাপির মাধ্যমে উপশম হয় না।

অতিরিক্তভাবে টোটাল হিপ আর্থ্রোপ্লাস্টি নামে পরিচিত, হিপ রিপ্লেসমেন্ট সার্জিকাল অপারেশন আপনার জন্য একটি বিকল্প হতে পারে যদি আপনার নিতম্বের ব্যথা প্রতিদিনের কার্যকলাপে হস্তক্ষেপ করে এবং আরও রক্ষণশীল চিকিত্সা সাহায্য না করে বা কার্যকর না হয়।


এটা কিভাবে ভাল কাজ করে?

সার্জারি সাধারণত ভাল কাজ করে। আপনার সম্ভবত অনেক কম ব্যথা হবে এবং আপনার দৈনন্দিন ক্রিয়াকলাপগুলি আরও সহজে করতে সক্ষম হবেন তবে পুনরুদ্ধারের জন্য সময় এবং ধৈর্য লাগে। বেশিরভাগ হিপ জয়েন্টগুলি 10 থেকে 20 বছর বা তার বেশি সময় ধরে চলবে। এটি আপনার বয়সের উপর নির্ভর করে, আপনি জয়েন্টে কতটা ভয়ানক চাপ দিয়েছেন এবং আপনার নতুন জয়েন্ট এবং হাড় কতটা সুন্দরভাবে মেরামত হয়েছে।


চেন্নাইয়ের টপ হিপ সার্জন ডাঃ বিজয় বোস আপনার ব্যথার অবসান ঘটান

চেন্নাইয়ের সেরা হিপ প্রতিস্থাপন সার্জন তার রোগীদের জন্য একটি ব্যাপক এবং উচ্চ মানের চিকিৎসা সেবা প্রদান করে। তিনি আমাদের সকলের গতির স্বাধীনতা পুনরুদ্ধার করতে এবং রোগাক্রান্ত এবং অবক্ষয়জনিত নিতম্বের জয়েন্টের ব্যথা উপশম করতে আমাদের সকলকে সর্বোচ্চ সম্ভাব্য চিকিত্সা এবং সর্বোচ্চ যত্ন প্রদান করেন।

চেন্নাইয়ের ডাঃ বিজয় বোস হিপ রিপ্লেসমেন্ট সার্জন স্বীকার করেছেন যে প্রতিটি রোগীর চাহিদা অত্যন্ত বিশেষ, তাই তিনি প্রতিটি ব্যক্তির চিকিত্সার পরিকল্পনাকে তার রোগ নির্ণয়, জীবনধারা এবং ব্যক্তিগত পছন্দ অনুসারে তৈরি করেন। তিনি প্রমাণ-প্রাথমিকভাবে ভিত্তিক সুপারিশ করেন যা কোনো বিশাল ধরনের অস্ত্রোপচার বা ননসার্জিক্যাল চিকিৎসাকে অন্তর্ভুক্ত করতে পারে; সাধারণত সবচেয়ে রক্ষণশীল পদ্ধতি গ্রহণ করা যে কোনো প্রদত্ত পরিস্থিতির জন্য উপযুক্ত।

যখন অস্ত্রোপচার একটি সম্ভাব্য সুপারিশ হয়, চেন্নাইয়ের সেরা হিপ প্রতিস্থাপন সার্জন এমন কৌশলগুলি ব্যবহার করার চেষ্টা করেন যা রোগীর শরীর এবং জীবনযাত্রার জন্য ন্যূনতম ব্যাঘাত সৃষ্টি করে, ন্যূনতম আক্রমণাত্মক হিপ সার্জারিতে অগ্রগামী হিসাবে কাজ করে। চেন্নাইয়ের ডাঃ বিজয় বোস হিপ প্রতিস্থাপন সার্জন 4,000 টিরও বেশি অগ্রবর্তী নিতম্ব প্রতিস্থাপন সম্পন্ন করেছেন এবং বিশ্বের খুব কম বিশেষজ্ঞদের মধ্যে একজন যিনি পূর্ববর্তী পদ্ধতির মাধ্যমে মোট হিপ প্রতিস্থাপন সম্পাদন করেন।


ব্যতিক্রমী রোগী-কেন্দ্রিক অর্থোপেডিক্স যত্নের জন্য ডাঃ বিজয় সি. বোস বিশ্বস্ত পছন্দ

যখন ভারতে সর্বোত্তম হিপ প্রতিস্থাপন সার্জন বাছাই করার কথা আসে, তখন অনেক রোগী চেন্নাইয়ের বোর্ড-প্রত্যয়িত সেরা হিপ প্রতিস্থাপন সার্জনের উপর আস্থা রাখেন। তিনি উচ্চ-মানের নিতম্বের প্রস্থেটিক্সও ব্যবহার করেন যা বিস্তৃত পরীক্ষার মাধ্যমে বহু বছরের ধৈর্য দেখিয়েছে। চেন্নাইয়ের ডাঃ বিজয় বোস হিপ রিপ্লেসমেন্ট সার্জন টোটাল হিপ রিপ্লেসমেন্ট সার্জারির জন্য একটি পেশী স্পেয়ারিং অ্যান্টিরিয়ার পদ্ধতি ব্যবহার করেন। এই ন্যূনতম-আক্রমণাত্মক কৌশলটি ভারতে শুধুমাত্র সংখ্যালঘু জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জনদের দ্বারা নিখুঁত হয়েছে এবং অনেক ন্যূনতম-আক্রমণকারী মোট হিপ প্রতিস্থাপন প্রার্থীদের তাদের পদ্ধতির একই দিনে বাড়ি ফিরে যেতে দেয়।

চেন্নাইয়ের সেরা নিতম্ব প্রতিস্থাপন সার্জন রোগীদের সম্ভাব্য সর্বোত্তম চিকিত্সা এবং পুনরুদ্ধারের অভিজ্ঞতা দেওয়ার জন্য একটি সুগঠিত, সহানুভূতিশীল পদ্ধতির সরবরাহ করে। রোগীর সন্তুষ্টি এবং ইতিবাচক ফলাফল হল রোগীর সন্তুষ্টির উপর ফোকাস করে যা করার জন্য তিনি চেষ্টা করেন কারণ এটি করা সঠিক জিনিস। চেন্নাইয়ের ডাঃ বিজয় বোস হিপ রিপ্লেসমেন্ট সার্জন ভারতে হিপ রিপ্লেসমেন্ট সার্জারির সাফল্যের হার প্রচারে নিবেদিত।


জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়া বিশ্বব্যাপী সবচেয়ে বিশ্বস্ত স্বাস্থ্যসেবা প্রদানকারী

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়া হল চিকিৎসা ভ্রমণ বিশেষজ্ঞদের একটি বিশেষজ্ঞ দল, যারা ভারতে স্বাস্থ্যসেবা খোঁজার জন্য চিকিৎসা ও সুস্থতা পর্যটকদের সেবা দিতে প্রস্তুত। আমাদের পেশাদার দল সার্জিক্যাল চিকিৎসা, বিকল্প চিকিৎসা, সুস্থতা রিট্রিট বা একটি উত্তেজনাপূর্ণ অবকাশের পরিকল্পনা করার জন্য ট্যুর প্ল্যান সমন্বয় করার জন্য প্রয়োজনীয় বিস্তৃত পরিসরে বিশ্বজুড়ে চিকিৎসা পর্যটকদের সর্বোত্তম যত্ন এবং সহায়তা প্রদান করতে সক্ষম।


চেন্নাই, ভারতের সেরা হিপ রিপ্লেসমেন্ট সার্জন ডাঃ বিজয় বোসের সাথে একটি অ্যাপয়েন্টমেন্ট নির্ধারিত হয়েছে এখানে ইমেল করুন: dr.vijaybose@jointsurgeryhospital.com এখানে কল করুন: +91-9860432255

পড়তে - শীর্ষ হিপ সার্জন অ্যাপোলো হাসপাতাল চেন্নাই অগণিত রোগীদের ত্রাণ প্রদান করছে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

একটি সুদানী দৃষ্টিকোণ: ভারতে সাশ্রয়ী মূল্যের লিভার ট্রান্সপ্লান্ট সার্জারির ফাহিম মায়াংয়ের গল্প

ভারত অঙ্গ প্রতিস্থাপন পরিষেবা দ্বারা সহজলভ্য লিভার ট্রান্সপ্লান্ট সার্জারির জন্য সুদান থেকে ভারতে ফাহিম মায়াং-এর যাত্রা অন্বেষণ করুন। ভারতে...