সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩

ডাঃ হিতেশ গর্গ আপনাকে আপনার মেরুদণ্ড সুস্থ রাখতে সাহায্য করে

সংক্ষিপ্ত বিবরণ:


মেরুদণ্ডের অস্ত্রোপচার ঐতিহ্যগতভাবে "ওপেন সার্জিক্যাল চিকিত্সা" হিসাবে সমাপ্ত হয়। এর মানে হল যে এলাকায় অপারেশন করা হচ্ছে তা একটি বর্ধিত ছেদ দিয়ে খোলা হয়েছে যাতে চিকিৎসা পেশাদাররা শারীরস্থান দেখতে এবং প্রবেশ করতে পারেন। সাম্প্রতিক বছরগুলিতে, তবে, প্রযুক্তিগত অগ্রগতি একটি ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচার পদ্ধতির সাথে আরও পিঠ এবং ঘাড়ের অবস্থার মোকাবিলা করার অনুমতি দিয়েছে। যেহেতু ন্যূনতম আক্রমণাত্মক মেরুদণ্ডের অস্ত্রোপচার পদ্ধতি (MISS), এটি আর দীর্ঘায়িত ছেদকে জড়িত করে না, এটি মেরুদণ্ডের চারপাশের পেশীর টিস্যুগুলির বিশাল ক্ষতি এড়ায়। সাধারণত, এটি অস্ত্রোপচার অপারেশন এবং দ্রুত নিরাময়ের পরে অনেক কম ব্যথায় প্রভাবিত করে।


কিভাবে মেরুদণ্ডের অস্ত্রোপচার সঞ্চালিত হয়?

মেরুদণ্ডের অস্ত্রোপচারে, মেরুদণ্ডে পৌঁছানোর জন্য পিঠের ত্বক এবং পেশীবহুল টিস্যু, শরীরের সামনে বা পাশে একটি খোলার মাধ্যমে দুর্বলতা সংশোধন করা যেতে পারে। আজকাল, প্রযুক্তির বিকাশের সাথে, বেশিরভাগ প্রক্রিয়াগুলি একটি এন্ডোস্কোপ বা মাইক্রোস্কোপ ব্যবহার করে একটি ছোট খোলার মাধ্যমে করা যেতে পারে যা মিনিম্যালি ইনভেসিভ স্পাইনাল সার্জিক্যাল অপারেশন নামে পরিচিত। মেরুদণ্ড জুড়ে পেশী গ্রুপের কম ক্ষতি, দ্রুত নিরাময় এবং কম ব্যথা মিস-এর সুবিধা। অন্যান্য নতুন পদ্ধতির মধ্যে রয়েছে কৃত্রিম ডিস্ক প্রতিস্থাপনের কৌশল যা একেবারে মেরুদণ্ডের গতিশীলতা রক্ষা করে কিন্তু যথাযথভাবে প্রশংসনীয় ভারসাম্য প্রদান করে।


মেরুদন্ডের যত্নে সবচেয়ে ভাল এখানে ডাঃ হিতেশ গর্গ শুরু হয়

সেরা মেরুদণ্ডের সার্জন আর্টেমিস হাসপাতাল গুরগাঁও আর্টেমিস হাসপাতাল গুরগাঁওয়ের প্রথম শ্রেণীর পরিবেশে রোগীর বিশ্বমানের যত্ন প্রদান করে। তিনি পিঠ এবং ঘাড়ের সমস্যার জন্য অস্ত্রোপচারহীন এবং অস্ত্রোপচারের চিকিত্সা উভয়ই প্রদান করেন। রোগীর যত্ন এবং ক্লিনিকাল ফলাফলে শ্রেষ্ঠত্ব নিশ্চিত করতে তিনি ব্যতিক্রমী মেরুদণ্ডের অস্ত্রোপচার পরিষেবা প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। ডাঃ হিতেশ গর্গ মেরুদণ্ডের সার্জন আর্টেমিস গুরগাঁও এমন কয়েকজন মেরুদণ্ডী সার্জনদের মধ্যে একজন যারা শিশুদের পাশাপাশি প্রাপ্তবয়স্কদের সার্জারি করতে সক্ষম এবং নিজেকে দেশের অন্যতম প্রাথমিক সার্জন হিসেবে গর্বিত করেছেন কৃত্রিম ডিস্ক প্রতিস্থাপন করতে এবং রোবট সহায়তা ব্যবহার করতে বলেছেন। মেরুদণ্ডের অস্ত্রোপচার পদ্ধতি। সেরা মেরুদণ্ডের সার্জন আর্টেমিস হাসপাতাল গুরগাঁও প্রথমে একটি সঠিক রোগ নির্ণয়ের উপর ফোকাস করে, যার ফলস্বরূপ একটি চিকিত্সা পরিকল্পনা যা সুনির্দিষ্ট এবং কার্যকর। সার্ভিকাল মেরুদণ্ডের আঘাত এবং ব্যাধিগুলির সাথে সম্পর্কিত দুর্বল ব্যথা উপশম করার জন্য যখন আপনার সূক্ষ্ম অস্ত্রোপচারের প্রয়োজন হয়, তখন আপনি ডাঃ হিতেশ গার্গ মেরুদণ্ডের সার্জন আর্টেমিস গুরগাঁওয়ের জ্ঞান এবং দক্ষতার উপর আস্থা রাখতে পারেন।


ডাঃ হিতেশ গর্গের সাথে আপনার মেরুদণ্ডের স্বাস্থ্য যাত্রা শুরু করুন

সেরা মেরুদণ্ডের সার্জন আর্টেমিস হাসপাতাল গুরগাঁওয়ের মেরুদণ্ডের অস্ত্রোপচারের বিশাল অভিজ্ঞতা রয়েছে যা বিশ্ব ও ভারতের প্রথম-শ্রেণীর মেরুদণ্ড কেন্দ্র থেকে শিক্ষিত। ডাঃ হিতেশ গর্গ মেরুদন্ডের সার্জন আর্টেমিস গুরগাঁওয়ের মেরুদন্ডের অস্ত্রোপচার অপারেশনে বিশাল অভিজ্ঞতা রয়েছে যা বিশ্বের এবং ভারতের সেরা মেরুদন্ডের সুবিধা থেকে দক্ষ। ভারতে ন্যূনতম আক্রমণাত্মক মেরুদণ্ডের সার্জারি বিশেষজ্ঞ বিস্তৃত মূল্যায়ন এবং চিকিত্সার মাধ্যমে রোগীদের ব্যক্তিগত চাহিদা মেটাতে বিশ্বাস করেন যা তাদের উদ্যমী, ব্যথামুক্ত জীবন অর্জনে সহায়তা করার জন্য ডিজাইন করা হয়েছে। সেরা মেরুদণ্ডের সার্জন আর্টেমিস হাসপাতাল গুরগাঁও রোগীদের সম্ভাব্য সর্বোত্তম যত্ন প্রদানের জন্য প্রমাণিত প্রচলিত কৌশলগুলির সাথে নেতৃস্থানীয় দিক কৌশলগুলিকে একত্রিত করে। ডাঃ হিতেশ গর্গ মেরুদণ্ডের সার্জন আর্টেমিস গুরগাঁও রোগীদের পিঠ ও ঘাড়ের ব্যথা থেকে মুক্তি পেতে সহায়তা করে যা স্বাভাবিক এবং সক্রিয় জীবনে ফিরে আসবে। তিনি বিশেষজ্ঞ অস্ত্রোপচারের মতামত দিয়ে রোগীদের সাহায্য করার চেষ্টা করেন এবং যখন অস্ত্রোপচারের প্রয়োজন হয় না, তখন সেরা মেরুদন্ডের সার্জন আর্টেমিস হাসপাতাল গুরগাঁও তাদের অনন্য সমস্যার জন্য উপযুক্ত মেরুদন্ডের যত্ন প্রদানকারীর সাথে সংযোগের মাধ্যমে অন্যান্য উপযুক্ত বিকল্পগুলি নেভিগেট করতে সহায়তা করে।


মেরুদণ্ড এবং নিউরোসার্জারি পরিষেবা ভারত বেছে নেওয়ার সুবিধা

প্রতিটি রোগীর সবচেয়ে কম খরচে অত্যন্ত উচ্চ মানের চিকিৎসার জন্য অনুসন্ধান করার অধিকার রয়েছে। মেরুদন্ড এবং নিউরোসার্জারি সার্ভিস ইন্ডিয়া বিদেশী রোগীদের ভারতের সেরা কিছু হাসপাতালে চিকিৎসার খোঁজ করতে সক্ষম করে, যা সারা দেশে অবস্থিত। আমরা এমনকি বিনামূল্যে পরামর্শ প্রদান করি, তাই ভারতে এই ধরনের কয়েকটি চিকিৎসা পর্যটন পরিষেবার ওয়েবসাইট পরীক্ষা করা রোগীর পক্ষে উপকারী হতে পারে। মেরুদণ্ড এবং নিউরোসার্জারি সার্ভিস ইন্ডিয়া শীর্ষস্থানীয় হাসপাতালের সাথে ভালভাবে সংযুক্ত এবং রোগীদের ফলস্বরূপ তাদের বাজেট তৈরি করার অনুমতি দেওয়ার জন্য হাসপাতাল থেকে মূল্যের অনুমান উপস্থাপন করে। ভারতে চিকিৎসা নিতে আগ্রহী রোগীদের জন্য খরচ হল সংশ্লিষ্ট গুরুত্বপূর্ণ উপাদান।


আমরা আমাদের ভারতীয় এবং সেইসাথে বিদেশী ক্লায়েন্টদের কাছ থেকে প্রশ্নগুলিকে স্বাগত জানাই এবং আমাদের সর্বোত্তম উপায়ে তাদের পরিবেশন করার জন্য উন্মুখ। ইমেল: –dr.hiteshgarg@neurospinehospital.com , কল করুন: +91–9325887033

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

একটি সুদানী দৃষ্টিকোণ: ভারতে সাশ্রয়ী মূল্যের লিভার ট্রান্সপ্লান্ট সার্জারির ফাহিম মায়াংয়ের গল্প

ভারত অঙ্গ প্রতিস্থাপন পরিষেবা দ্বারা সহজলভ্য লিভার ট্রান্সপ্লান্ট সার্জারির জন্য সুদান থেকে ভারতে ফাহিম মায়াং-এর যাত্রা অন্বেষণ করুন। ভারতে...