শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩

ডাঃ রানা পতির ফোর্টিস হাসপাতাল দিল্লির সেরা নিউরোভাসকুলার কেয়ার

সংক্ষিপ্ত বিবরণ:

নিউরোসার্জারি উল্লেখযোগ্য স্নায়ু যন্ত্রের (মস্তিষ্ক এবং মেরুদণ্ডের) অস্ত্রোপচারের চিকিত্সাকে বোঝায়। নিউরোসার্জারি হল দ্রুততম উন্নয়নশীল চিকিৎসা বিশেষত্বগুলির মধ্যে একটি, এবং সর্বশেষ চিকিত্সা পদ্ধতি তৈরির মাধ্যমে ফলাফলগুলি ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে। নিউরোসার্জারির সর্বশেষ প্রাথমিক অগ্রগতির মধ্যে রয়েছে মাইক্রোসার্জিক্যাল কৌশল, ইমেজিং প্রযুক্তির অগ্রগতি এবং নিবিড় পরিচর্যার উল্লেখযোগ্য এবং বর্ধিত পরিমাণ।

ডাঃ. রানা পতির দিল্লির নিউরোলজিস্ট

নিউরোলজিস্ট কি ধরনের সমস্যার চিকিৎসা করেন?

  1. মস্তিষ্ক, মেরুদন্ড, স্নায়ু, মাথার খুলি বা মেরুদণ্ড সম্পর্কিত টিউমার।
  2. মেরুদণ্ডের সমস্যা ঘাড় বা পিঠের নিচের দিকে ব্যথা, স্নায়ু চিমটি দিয়ে ফলে ব্যথা, অসাড়তা বা হাত বা পায়ের মধ্যে দুর্বল স্থান।
  3. স্ট্রোক, ব্রেইন হেমোরেজ, অ্যানিউরিজম এবং ভাস্কুলার ম্যালফরমেশনের সাথে নিউরোভাসকুলার সমস্যা, মস্তিষ্ক বা মেরুদণ্ডের টিউমার এবং ক্যারোটিড আর্টারি সিকনেসকে প্রভাবিত করে এমন বিরক্তিকর রক্ত ​​জমাট বাঁধা।
  4. মস্তিষ্কের সমস্যা যার মধ্যে রয়েছে পারকিনসন্স ডিজিজ, মৃগীরোগ, হাইড্রোসেফালাস বা জন্ম থেকেই মস্তিষ্কের বিকৃতি।
  5. মস্তিষ্ক এবং মেরুদণ্ডের কর্ড, এই কাঠামোর চারপাশের তরল বা মেরুদণ্ডের কশেরুকা এবং ডিস্ক সম্পর্কিত সংক্রমণ।
  6. নির্দেশিত সমস্যা মোকাবেলা করতে গামা ছুরি ব্যবহার।


ডঃ রানা পতির ফোর্টিস হাসপাতাল দিল্লিতে সেরা নিউরোভাসকুলার কেয়ার অফার করেন৷

আপনার যদি নিউরোভাসকুলার যত্ন বা অস্ত্রোপচারের প্রয়োজন হয়, তিনি জাতীয়ভাবে স্বীকৃত নিউরোভাসকুলার সার্জন যিনি মস্তিষ্ক এবং মেরুদন্ডের ভাস্কুলার রোগ নির্ণয় এবং চিকিত্সার ক্ষেত্রে বিশেষজ্ঞ। ডাঃ রানা পতির নিউরোলজিস্টের সবচেয়ে জটিল সেরিব্রোভাসকুলার সমস্যাগুলির চিকিত্সার কয়েক দশকের অভিজ্ঞতা রয়েছে, তিনি বিভিন্ন জটিল অবস্থার পরিচালনায় দক্ষ, যার মধ্যে রয়েছে অ্যানিউরিজম, হেমোরেজিক স্ট্রোক, মস্তিষ্কের ভাস্কুলার ত্রুটি এবং মাথার খুলির ভিত্তি টিউমার।

ডাঃ রানা পতির ফোর্টিস হাসপাতাল দিল্লির সাথে যোগাযোগ করুন, তিনি এই অবস্থার প্রতিটি দিক অধ্যয়ন চালিয়ে যাচ্ছেন, যার মধ্যে কোন কারণগুলি তাদের বিকাশে অবদান রাখে। তিনি অনেক ধরণের নিউরোভাসকুলার অবস্থার জন্য নতুন থেরাপির অগ্রগতিতে সক্রিয়ভাবে নিযুক্ত রয়েছেন। ভারতের দিল্লির ফোর্টিস হাসপাতালে উপলব্ধ উন্নত চিকিত্সার বিকল্পগুলির মধ্যে রয়েছে মাইক্রোসার্জারি এবং ফোকাসড ইরেডিয়েশন, যা প্রাণঘাতী মস্তিষ্ক এবং মেরুদণ্ডের সমস্যাযুক্ত রোগীদের ফলাফল উন্নত করতে পারে। এছাড়াও, ডাঃ রানা পতির নিউরোলজিস্ট নিয়মিতভাবে রোগী এবং পরিবারকে এই উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত কিছু জিনগত ঝুঁকির বিষয়ে পরামর্শ দেন। মেডিকেল মতামতের জন্য রিপোর্ট পাঠান - +91-9325887033।


ডাঃ রানা পতির ইন্ডিয়ার সাথে সেরা নিউরো কেয়ার পান

ডাঃ রানা পতির নিউরোলজিস্ট স্নায়বিক সমস্যায় আক্রান্ত শিশু এবং প্রাপ্তবয়স্ক উভয়ের জন্য উন্নত অস্ত্রোপচারের যত্ন নিয়ে আসে। স্নায়বিক ওষুধের অগ্রণী প্রান্তে, তিনি সফল ফলাফলের জন্য যাচাইকৃত প্রচলিত অস্ত্রোপচারের কৌশলগুলি ব্যবহার করেন, সেইসাথে অভিনব পদ্ধতি এবং উচ্চতর প্রযুক্তি। স্নায়বিক সমস্যায় আক্রান্ত প্রতিটি বয়সের লোকেরা উচ্চ মানের ফলাফলের সম্মুখীন হচ্ছেন কারণ তিনি যে অগ্রগতিগুলি অফার করেন। যাদের একজন শীর্ষ নিউরোসার্জন প্রয়োজন তারা ডাঃ রানা পতির ফোর্টিস হাসপাতাল দিল্লির সাথে যোগাযোগ করুন।

ডাঃ রানা পতির ফোর্টিস হাসপাতাল দিল্লির সাথে যোগাযোগ করার পরে, তিনি প্রাথমিক পরামর্শ এবং চিকিত্সা এবং পুনরুদ্ধার জুড়ে রোগীদের সাথে সরাসরি যোগাযোগ করবেন। ডাঃ রানা পতির স্নায়ু বিশেষজ্ঞ দর্শন বিশ্বাস করে যে একজন সম্পূর্ণ প্রশিক্ষিত সার্জন আপনার যত্নের প্রতিটি ক্ষেত্রে সরাসরি জড়িত হওয়া উচিত এবং তিনি প্রতিটি রোগীর স্বাস্থ্য এবং মঙ্গলকে গুরুত্ব সহকারে নেন। তিনি তার দক্ষতার উপর আপনার আস্থার প্রশংসা করেন। ইমেল আইডিতে ডাঃ রানা পতির ফোর্টিস হাসপাতাল দিল্লির সাথে যান: dr.ranapatir@neurospinehospital.com


কেন নাইজেরিয়ার রোগীরা মেরুদণ্ড এবং নিউরো সার্জারি পরিষেবা ভারতে বিশ্বাস করেন?

মেরুদণ্ড এবং নিউরো সার্জারি পরিষেবা ভারত যা ক্রস বর্ডার কনসালটেশনের জন্য খুব পরিচিত। আমরা এর রোগীকেন্দ্রিক পদ্ধতি, স্বচ্ছতা, ফলাফল এবং এর সমস্ত রোগীদের জন্য ক্রেটিং জয়ের পরিস্থিতির জন্য বিশ্বজুড়ে এর নাম এবং খ্যাতি অর্জন করেছি। আপনি কেবলমাত্র চিকিত্সার জন্যই নয়, তবে আবাসন, ট্যাক্সি এবং অন্যান্য সাধারণত প্রয়োজনীয় পরিষেবাগুলির জন্য কোম্পানির আলোচনার ভিত্তিতে দামগুলিও অনুভব করতে পারেন। আপনার নিজস্ব স্থানীয় অভিভাবকদের আরামের সাথে আপনার থাকার উপভোগ করুন - মেরুদণ্ড এবং নিউরো সার্জারি পরিষেবা ইন্ডিয়া।


রোগীর পর্যালোচনা: মিশর রোগী ডাঃ রানা পাতিরের সাথে একটি জটিল মস্তিষ্কের প্রক্রিয়া গ্রহণ করে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

একটি সুদানী দৃষ্টিকোণ: ভারতে সাশ্রয়ী মূল্যের লিভার ট্রান্সপ্লান্ট সার্জারির ফাহিম মায়াংয়ের গল্প

ভারত অঙ্গ প্রতিস্থাপন পরিষেবা দ্বারা সহজলভ্য লিভার ট্রান্সপ্লান্ট সার্জারির জন্য সুদান থেকে ভারতে ফাহিম মায়াং-এর যাত্রা অন্বেষণ করুন। ভারতে...