মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩

ভারতে MICS সার্জারি হার্টের রোগীদের জন্য কার্যকর বিকল্প অফার করে

সংক্ষিপ্ত বিবরণ:

সর্বজনীন সত্য হল যে সবাই হাসপাতালের বিছানায় কাটানো সময়কে কমিয়ে আনতে চায়। ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জিক্যাল অপারেশন (MIS), যা রোগীদের জন্য কার্যকর এবং তারা 10 দিনের কম সময়ে তাদের স্বাভাবিক জীবনে আবার পা রাখতে পারে। এই পদ্ধতিতে, চিরাচরিত হৃদযন্ত্রের অস্ত্রোপচার পদ্ধতিতে মিডলাইন ছেদ করার সুযোগ হিসেবে সার্জন আপনার বুকের পাশে ছোট ছোট ছেদের মাধ্যমে অস্ত্রোপচার করেন। শল্যচিকিৎসকরা পাঁজরের মধ্যে কাজ করেন এবং স্তনের হাড় (স্টারনোটমি) কেটে দেন না, যা বেশিরভাগ লোকের জন্য কম ব্যথা এবং দ্রুত পুনরুদ্ধারের দিকে পরিচালিত করে। এই অস্ত্রোপচার সাধারণত একটি গুরুতর সমস্যা হিসাবে বিবেচিত হয় তবে প্রযুক্তি এবং চিকিৎসা বিজ্ঞানের অগ্রগতির সাথে, একজন দ্রুত এবং ভালভাবে পুনরুদ্ধার করতে পারে।

ভারতে MICS সার্জারির খরচ কত?

উন্নত দেশগুলিতে স্বাস্থ্যসেবার খরচ বেড়ে যাওয়ায়, আন্তর্জাতিক রোগীদের একটি ক্রমবর্ধমান সংখ্যক ভারতে সাশ্রয়ী মূল্যের MICS সার্জারির বিকল্পগুলি খুঁজছে। কম ব্যয়বহুল স্বাস্থ্যসেবার জন্য এই অনুসন্ধানটি ভারতে সাশ্রয়ী মূল্যের MICS সার্জারির জন্য আন্তর্জাতিক রোগীদের নিয়ে আসছে। বিভিন্ন বিদেশী দেশের তুলনায় ভারতে MICS সার্জারির খরচ কম। মার্কিন যুক্তরাষ্ট্র এবং ব্রিটেনের তুলনায় ভারতে MICS সার্জারির খরচ 1/10 থেকে 1/15 গুণ কম। ভারত এখন আন্তর্জাতিক রোগীদের চিকিৎসার একটি কেন্দ্র হিসেবে আবির্ভূত হয়েছে। বিভিন্ন বিদেশী দেশের তুলনায় ভারতে MICS সার্জারির খরচ অনেক কম হতে পারে। ভারতে MICS সার্জারির খরচ খুবই কম, দেশটিতে ভারতের সেরা কার্ডিয়াক হাসপাতাল রয়েছে যা বিশ্বমানের সুবিধা প্রদান করে এবং তাদের মানসম্পন্ন অবকাঠামো রয়েছে। আন্তর্জাতিক রোগীরা অনেক বিদেশী দেশ থেকে উড়ে আসছেন এবং এখানে বিভিন্ন কার্ডিওভাসকুলার রোগের জন্য প্রসেস চিকিত্সা উপস্থাপন করছেন। ভারতে MICS সার্জারির খরচ বিভিন্ন বিদেশী দেশের তুলনায় অনেক কম হতে পারে। ন্যূনতম আক্রমণাত্মক হৃদযন্ত্রের মান ভারতে খুবই সস্তা, দেশটিতে ভারতের সেরা কার্ডিয়াক হাসপাতাল রয়েছে যা বিশ্বমানের সুবিধা প্রদান করে এবং তাদের মানসম্পন্ন অবকাঠামো রয়েছে।

আন্তর্জাতিক রোগীরা ভারতের সেরা মিনিম্যালি ইনভেসিভ কার্ডিয়াক সার্জনদের দ্বারা চিকিত্সা করা পছন্দ করে

দা ভিঞ্চি প্রযুক্তির মাধ্যমে ভারতের সেরা ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জন বিশ্বব্যাপী কার্ডিয়াক রোগীদের দ্বারা অত্যন্ত সমাদৃত। এই পদ্ধতিটি ভারতে ন্যূনতম আক্রমণাত্মক হার্ট সার্জারির জন্য সেরা হাসপাতালে সহজেই অ্যাক্সেসযোগ্য যা ভারতের সেরা ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জনদের দ্বারা সঞ্চালিত হয় যারা কার্ডিয়াক সার্জারিতে অসাধারণভাবে দক্ষ। ভারতের সেরা ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জনদের বহু বছরের অভিজ্ঞতা রয়েছে যারা ভারত এবং বিদেশের সূক্ষ্ম ক্লিনিকাল প্রতিষ্ঠান এবং হাসপাতালে শিক্ষিত এবং কার্ডিওলজিতে বিশেষজ্ঞ। অধিকন্তু, 99.5% সাফল্যের হার সহ, ভারতের সেরা ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জনরা বিশ্বের কাছে অত্যাধুনিক চিকিৎসা প্রযুক্তির দেশের সাথে ভবিষ্যতের কার্ডিয়াক কেয়ার নিয়ে আসার পথপ্রদর্শক। বছরের পর বছর ধরে, ভারতের সেরা ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জনরা নিজেদেরকে সবচেয়ে উন্নত এবং সবচেয়ে বড় কার্ডিয়াক অনুশীলনের ঘর হিসাবে প্রতিষ্ঠিত করেছে। ভারতের সেরা ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জনরাও তাদের যুগান্তকারী অবদান এবং চমত্কার কার্ডিয়াক প্রতিকারের জন্য বেশ কয়েকটি পুরষ্কার জিতেছে। ভারতের সেরা ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জনরাও তাদের যুগান্তকারী অবদান এবং চমত্কার কার্ডিয়াক প্রতিকারের জন্য বেশ কয়েকটি পুরষ্কার জিতেছে। ভারতে ন্যূনতম আক্রমণাত্মক হার্ট সার্জারি আন্তর্জাতিক রোগীদের জন্য গার্হস্থ্য রোগীদের জন্য একটি আশীর্বাদ হিসাবে প্রমাণিত হয়েছে কারণ পদ্ধতিটি সবচেয়ে নির্ভুলতার সাথে ভারতের সেরা ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জন।

কেন ভারত কার্ডিয়াক সার্জারি পরিষেবা?

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা হল একটি স্বাস্থ্যসেবা সুবিধা প্রদানকারী যা সমস্ত প্রশ্নের উত্তর দেয় যা একজন রোগী এবং তার পরিবার অতিরিক্তভাবে আশ্রয় দিতে পারে এবং ভারতের সমস্ত প্রধান শহরে সাশ্রয়ী মূল্যের, নিরাপদ এবং সেরা চিকিৎসা প্রদানে সহায়তা করে। ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা হল কাঙ্ক্ষিত প্রতিষ্ঠানগুলির মধ্যে একটি যা ভারতে ক্লিনিকাল পরিষেবা প্রদান করে। ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা সকলকে ব্যক্তিগতকৃত যত্ন প্রদান করে, তাদের আকাঙ্ক্ষা এবং প্রয়োজনীয়তার জন্য কম খরচে সহজ এবং সমস্যামুক্ত। ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবাতে, আমরা গ্রাহক সন্তুষ্টি, গ্রাহকের চাহিদার পরিসংখ্যান এবং দ্বিতীয় মতামত প্রদানের জন্য নিবেদিত।

ভারতে এমআইসিএস সার্জনদের সাথে আপনার অ্যাপয়েন্টমেন্ট বুক করার জন্য ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি কনসালট্যান্টের সাথে যোগাযোগ করুন, ভারতের নং 1 মেডিকেল ট্যুরিজম কল করুন +91-9370586696 এ কল করুন অথবা enquiry@indiacardiacsurgerysite.com ইমেল করুন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

একটি সুদানী দৃষ্টিকোণ: ভারতে সাশ্রয়ী মূল্যের লিভার ট্রান্সপ্লান্ট সার্জারির ফাহিম মায়াংয়ের গল্প

ভারত অঙ্গ প্রতিস্থাপন পরিষেবা দ্বারা সহজলভ্য লিভার ট্রান্সপ্লান্ট সার্জারির জন্য সুদান থেকে ভারতে ফাহিম মায়াং-এর যাত্রা অন্বেষণ করুন। ভারতে...