সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩

গামা ছুরি রেডিওসার্জারি জীবনের গুণমান এবং দীর্ঘায়ু উন্নত করে

সংক্ষিপ্ত বিবরণ:

গামা ছুরি রেডিওসার্জারি হল বিকিরণ প্রতিকারের একটি সম্পূর্ণ বিশেষ রূপ যা মস্তিষ্কের ক্ষতগুলির চিকিত্সার জন্য নির্দিষ্ট নির্ভুলতার সাথে গামা রশ্মির চরম বিমগুলিতে ফোকাস করে। এর নাম যাই হোক না কেন, গামা ছুরির অস্ত্রোপচারের চিকিৎসায় প্রথাগত অস্ত্রোপচার বা প্রকৃত ছুরি নয়। গামা ছুরি রেডিওসার্জারিকে "সার্জিক্যাল অপারেশন" বলা হয় কারণ এর চূড়ান্ত ফলাফল অনেকটা অস্ত্রোপচার পদ্ধতির মতো।

গামা ছুরি রেডিওসার্জারি কি অবস্থার চিকিৎসা করে?

গামা ছুরি রেডিওসার্জারি অনেক অবস্থার চিকিত্সার জন্য ব্যবহৃত হয়, যার মধ্যে রয়েছে:

রক্তনালীর বিকৃতি: অস্বাভাবিক রক্তনালীগুলির একটি ক্লাস্টার যা মস্তিষ্কের মধ্যে ধমনী এবং শিরাগুলিকে সংযুক্ত করে

মস্তিষ্কের টিউমার: মস্তিষ্কের মধ্যে একটি অদ্ভুত বৃদ্ধি যা নিয়মিত মস্তিষ্কের কার্যকারিতাকে প্রভাবিত করতে পারে।

মৃগীরোগ: স্নায়ুতন্ত্রের রোগ যা চলমান খিঁচুনি সৃষ্টি করে।

পারকিনসন্স ডিসঅর্ডার: একটি বিপ্লবী ব্যাধি যা গতিতে সমস্যা সৃষ্টি করে।

ট্রাইজেমিনাল নিউরালজিয়া: ক্রমাগত (দীর্ঘস্থায়ী) ব্যথার পরিস্থিতি যা স্নায়ুকে প্রভাবিত করে যা আপনার মুখ থেকে মস্তিষ্কে সংবেদনকে অন্তর্ভুক্ত করে, যা ট্রাইজেমিনাল নার্ভ নামে পরিচিত।

কেন ভারতে গামা ছুরি সার্জারি পছন্দ?

ভারতে গামা ছুরি রেডিওসার্জারি অন্যান্য দেশের তুলনায় অনেক বেশি যুক্তিসঙ্গত। উন্নয়নশীল দেশগুলির রোগীরা, বিশেষ করে আফ্রিকান দেশগুলি, ভারতে গামা ছুরি রেডিওসার্জারির জন্য আসে কারণ তাদের জায়গায় সঠিক ক্লিনিকাল অফার নেই৷ অন্যদিকে, উন্নত দেশগুলির লোকেরা বেশিরভাগই ভারতে কম খরচে গামা ছুরি রেডিওসার্জারির রুটে আকৃষ্ট হয়। এমনকি গামা ছুরি রেডিওসার্জারির জন্য স্বল্প মূল্য পরিশোধ করার পরেও, বিদেশ থেকে আসা রোগীরা কেবল একই চমৎকার ক্লিনিকাল চিকিত্সার অভিজ্ঞতা অর্জন করতে পারে না যেমনটি তারা সাধারণত বিশ্বের অন্যান্য দেশে পায়। উন্নয়নশীল দেশগুলি থেকে রোগীরা, বিশেষ করে আন্তর্জাতিক দেশগুলি, ভারতে কম খরচে গামা ছুরি রেডিওসার্জারি করতে আসে কারণ তাদের জায়গায় সঠিক ক্লিনিকাল অফার নেই৷ অন্যদিকে, বিবর্তিত দেশগুলির লোকেরা প্রাথমিকভাবে ভারতে গামা ছুরি রেডিওসার্জারির দিকে আকৃষ্ট হয়। ভারতে গামা ছুরি রেডিওসার্জারির জন্য দেশটিতে যাওয়ার পরিকল্পনা করা রোগীদের জন্য এটি একটি বিশাল সুবিধা এবং আশ্বাসের একটি ফর্ম হতে পারে। ইউএস বা যুক্তরাজ্যের সেরা হাসপাতালের যত্ন এবং পরিষেবাগুলির অভিন্ন স্তরের খরচের তুলনায় খরচ খুব সস্তা হতে পারে।

গামা নাইফ ইন্ডিয়ার জন্য শীর্ষ হাসপাতালে বিশ্বমানের চিকিৎসা পান

Gamma Knife India-এর শীর্ষস্থানীয় হাসপাতালগুলি চ্যালেঞ্জিং এবং জটিল স্নায়বিক ক্ষেত্রে চিকিত্সা সক্ষম করার জন্য সমসাময়িক প্রযুক্তি এবং শীর্ষস্থানীয় কেন্দ্রগুলির সাথে প্রস্তুত। যদিও Gamma Knife India-এর শীর্ষস্থানীয় হাসপাতালগুলি আপনাকে সবচেয়ে উপযুক্ত চিকিৎসা প্রদান করে এবং সর্বশেষ গ্যাজেট ও পরিকাঠামোর মালিক, তবুও চিকিৎসার খরচ আকাশছোঁয়া নয়। আপনি যদি এখানে মূল্য তালিকার মধ্য দিয়ে যান তবে আপনি লক্ষ্য করবেন যে সমস্ত উপলব্ধ সুবিধা এবং পরিষেবা থাকা সত্ত্বেও এটি আন্তর্জাতিক চিকিত্সার প্রয়োজনীয়তার সাথে সমান, ভারতে নিউরোলজি চিকিত্সা অন্যান্য জায়গার তুলনায় অনেক কম চার্জ করে। গামা ছুরির জন্য ভারতের শীর্ষ হাসপাতালগুলির বর্তমান চিকিৎসা কেন্দ্র এবং বিশ্বমানের পরিকাঠামো রয়েছে। ভারতে গামা ছুরি সার্জারি হাসপাতালে করা হয় এবং একচেটিয়া পেশাদারদের দ্বারা সমর্থিত হয়, যার মধ্যে রয়েছে নিউরোসার্জন, অনকোলজিস্ট এবং বিশেষায়িত নার্স।

কেন মেরুদণ্ড এবং নিউরোসার্জারি পরিষেবা ভারতকে সেরা চিকিৎসা প্রদানকারী হিসাবে বিবেচনা করা হয়

মেরুদণ্ড এবং নিউরোসার্জারি পরিষেবা ইন্ডিয়া হল ভারতের একটি বিখ্যাত ক্লিনিকাল প্রোভাইডার কোম্পানি, ভারতে অস্ত্রোপচারের চিকিৎসা, চিকিৎসা, হাসপাতালে ভর্তি, ভ্রমণ ও বাসস্থানের জন্য ভিসা, ট্যুর লজিস্টিক এবং পরিবহনের মাধ্যমে সহায়তা প্রদানের মাধ্যমে রোগী এবং তাদের পরিবারকে সাহায্য করার জন্য নিবেদিত। লোকেদের একেবারে স্বাচ্ছন্দ্য বোধ করার উদ্দেশ্য নিয়ে, আমাদের বিশেষজ্ঞরা বিমানবন্দর থেকে হোটেল এবং পরিবহনের ব্যবস্থা করা এবং সেরা হাসপাতাল খুঁজে বের করা পর্যন্ত তাদের সাথে মোকাবিলা করেন। স্বাস্থ্যসেবা প্রদানকারী হিসাবে মেরুদণ্ড এবং নিউরো সার্জারি পরিষেবার মূল হল রোগীদের ক্লিনিকাল ভ্রমণের সময় ব্যক্তিগত যত্ন সহ তাদের যাত্রা সহজ করা এবং তাদের সফল চিকিত্সা এবং পুনরুদ্ধার নিশ্চিত করা!

আপনার মেরুদণ্ডের যত্নের জন্য নির্দ্বিধায় মেরুদণ্ড এবং নিউরোসার্জারি হাসপাতালে যোগাযোগ করুন। শুধু আমাদেরকে একটি কল করুন +91-9325887033 অথবা আপনি সরাসরি আমাদের ডাক্তারদের কাছে লিখতে পারেন enquiry@spineandneurosurgeryhospitalindia.com

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

একটি সুদানী দৃষ্টিকোণ: ভারতে সাশ্রয়ী মূল্যের লিভার ট্রান্সপ্লান্ট সার্জারির ফাহিম মায়াংয়ের গল্প

ভারত অঙ্গ প্রতিস্থাপন পরিষেবা দ্বারা সহজলভ্য লিভার ট্রান্সপ্লান্ট সার্জারির জন্য সুদান থেকে ভারতে ফাহিম মায়াং-এর যাত্রা অন্বেষণ করুন। ভারতে...