সোমবার, ১ জানুয়ারী, ২০২৪

স্বাস্থ্যের জন্য নববর্ষের শুভেচ্ছা: ডাঃ বিপুল গুপ্তা ভারত জুড়ে অপ্রত্যাশিত অফারগুলি উপস্থাপন করেছেন!

সংক্ষিপ্ত বিবরণ:

ইন্টারভেনশনাল নিউরোডিওলজি হল ইন্টারভেনশনাল রেডিওলজির একটি সাবস্পেশালিটি যা কেন্দ্রীয় স্নায়ুতন্ত্র, মাথা, ঘাড় এবং মেরুদণ্ডের রোগ নির্ণয় এবং চিকিত্সার জন্য মেডিকেল ইমেজিং পরীক্ষা ব্যবহার করে। ইন্টারভেনশনাল নিউরোরাডিওলজিস্টরা স্ট্রোক বা অ্যানিউরিজমের মতো পরিস্থিতি মোকাবেলায় মাথা, ঘাড় বা মেরুদণ্ডের মধ্যে ধমনী এবং শিরাগুলির চারপাশে ক্যাথেটার (খুব পাতলা প্লাস্টিকের টিউব) এবং অন্যান্য ছোট যন্ত্রগুলি নেভিগেট করার জন্য সর্বশেষ ইমেজিং এবং নির্দেশিকা কৌশলগুলি ব্যবহার করে। চিকিত্সা ন্যূনতম আক্রমণাত্মক, ঐতিহ্যগত অস্ত্রোপচার পদ্ধতির প্রয়োজনীয়তা দূর করে। এই পদ্ধতিটি রোগীদের ঝুঁকি হ্রাস করে, ক্লিনিকে ব্যয় করা সময়কে সংক্ষিপ্ত করে এবং পুনরুদ্ধারের প্রক্রিয়াকে ত্বরান্বিত করে।

একটি নিউরো-হস্তক্ষেপমূলক অস্ত্রোপচারের সাধারণ কারণগুলির মধ্যে রয়েছে:

ইন্টারভেনশনাল নিউরোরাডিওলজি দলে নিউরোলজিস্ট, নিউরোসার্জন এবং রেডিওলজিস্ট রয়েছে যারা মস্তিষ্ক ও মেরুদন্ডের ভাস্কুলার রোগ নির্ণয় ও চিকিৎসায় বিশেষজ্ঞ।
এই শর্তাবলী অন্তর্ভুক্ত:
 অ্যানিউরিজম
 আর্টেরিওভেনাস ম্যালফরমেশন (AVMs)
ক্যারোটিড ধমনী স্টেনোসিস (ধমনী সরু হয়ে যাওয়া)
 মন, মাথা এবং ঘাড়ের কিছু টিউমার
 এপিস্ট্যাক্সিস (নাক দিয়ে রক্ত পড়া)
 ইস্কেমিক স্ট্রোক
 Subarachnoid রক্তক্ষরণ
 মাথা এবং ঘাড়ের শিরাস্থ এবং লিম্ফ্যাটিক বিকৃতি

ডঃ বিপুল গুপ্তা ভারতে আপনার প্রয়োজন অনুসারে বিশেষজ্ঞ নিউরোসার্জিক্যাল কেয়ার অফার করেন

আর্টেমিস হসপিটাল গুরগাঁওয়ের একজন ইন্টারভেনশনাল নিউরোলজিস্ট ড. বিপুল গুপ্ত, ভারতে যুগান্তকারী এবং উন্নত ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশল প্রবর্তন করেছেন। আর্টেমিস গুরগাঁওয়ের একজন নেতৃস্থানীয় নিউরোসার্জারি বিশেষজ্ঞ হিসেবে, তিনি সেরিব্রোভাসকুলার রোগের চিকিৎসা ও প্রতিরোধে বিশেষজ্ঞ। রোগী ডাঃ বিপুল গুপ্তের যোগাযোগের নম্বরে একটি অ্যাপয়েন্টমেন্ট ঠিক করতে পারেন কারণ তার অস্ত্রোপচারের ফোকাস নিউরো-ইন্টারভেনশনাল পদ্ধতির মধ্যে রয়েছে, যার মধ্যে রয়েছে অ্যাকিউট স্ট্রোক থ্রম্বেক্টমি, সেরিব্রাল অ্যানিউরিজম কয়েলিং এবং এম্বোলাইজেশন, আর্টেরিওভেনাস ম্যালফরমেশন এবং ইন্ট্রাক্রানিয়াল টিউমার এমবোলাইজেশন, এক্সট্রাক্রানিয়াল এবং স্ট্র্যাক্রানিয়াল এবং স্ট্রাকেনটপ। স্নায়বিক যত্নে তার দক্ষতার জন্য সম্মানিত, ডঃ বিপুল গুপ্ত প্রযুক্তিগত এবং অস্ত্রোপচারের সাফল্যের সর্বোচ্চ স্তরে অতুলনীয় নিউরোসার্জিক্যাল যত্ন প্রদানের জন্য গর্বিত। শ্রেষ্ঠত্বের জন্য প্রতিশ্রুতিবদ্ধ, তার লক্ষ্য রোগীদের জীবনের সর্বোচ্চ সম্ভাব্য মানের প্রদান করা। রোগীরা ডাঃ বিপুল গুপ্তের যোগাযোগের নম্বরে একটি অ্যাপয়েন্টমেন্ট ঠিক করতে পারেন কারণ তিনি ওপেন সেরিব্রোভাসকুলার সার্জারি এবং ন্যূনতম আক্রমণাত্মক এন্ডোভাসকুলার নিউরোসার্জারি উভয় ক্ষেত্রেই একজন বিশেষজ্ঞ, যা তাকে উভয় বিশেষত্বে দ্বৈত-প্রশিক্ষিত দেশের কয়েকজন নিউরোসার্জনের একজন করে তোলে।

ডাঃ বিপুল গুপ্তা ভারতে নিউরোলজি কেয়ারে ব্যক্তিগতকৃত যত্ন প্রদান করেন

আর্টেমিস হসপিটাল গুরগাঁওয়ের একজন ইন্টারভেনশনাল নিউরোলজিস্ট ড. বিপুল গুপ্তা ভারতে যুগান্তকারী এবং উন্নত ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচার কৌশল প্রবর্তন করেছেন। তীব্র স্ট্রোক থ্রম্বেক্টমি, সেরিব্রাল অ্যানিউরিজম কয়েলিং এবং এমবোলাইজেশন, আর্টেরিওভেনাস ম্যালফরমেশন এবং ইন্ট্রাক্রানিয়াল টিউমার এমবোলাইজেশন, এক্সট্রাক্রানিয়াল এবং ইন্ট্রাক্রানিয়াল অ্যাঞ্জিওপ্লাস্টি এবং স্টেন্টিং অন্তর্ভুক্ত নিউরো-ইন্টারভেনশনাল পদ্ধতিতে তার দক্ষতা রয়েছে। ওপেন সেরিব্রোভাসকুলার সার্জারি এবং ন্যূনতম আক্রমণাত্মক এন্ডোভাসকুলার নিউরোসার্জারি উভয় ক্ষেত্রেই একজন পেশাদার হিসাবে, তিনি উভয় বিশেষত্বে দ্বৈত দক্ষতার সাথে দেশের কয়েকজন নিউরোসার্জনের একজন হিসাবে দাঁড়িয়ে আছেন। রোগীরা ডাঃ বিপুল গুপ্তের যোগাযোগের নম্বরে অ্যাপয়েন্টমেন্ট ঠিক করতে পারেন কারণ তিনি ব্যতিক্রমী যত্ন প্রদান করেন এবং জটিল চিকিৎসা ধারণাগুলিকে স্পষ্ট, বোধগম্য উপায়ে প্রকাশ করতে পারেন, যা রোগীদের এবং তাদের পরিবারকে সচেতন সিদ্ধান্ত নিতে সক্ষম করে। ডাঃ বিপুল গুপ্তের উদ্দেশ্য হল স্নায়বিক অবস্থার জন্য সহানুভূতিশীল, রোগী-কেন্দ্রিক চিকিত্সা দেওয়া, যার লক্ষ্য রোগীদের তাদের প্রাপ্য জীবনের মান অর্জনে সহায়তা করা।

ডাঃ বিপুল গুপ্তার সাথে দ্রুত অ্যাপয়েন্টমেন্টের সময়সূচীর জন্য, উদ্ধৃতি পান, মেডিকেল ভিসা আমন্ত্রণগুলি সহজতর করুন এবং ভারতে আপনার চিকিত্সার যাত্রা জুড়ে ব্যাপক সমর্থন পান, অনুগ্রহ করে আমাদের সাথে সংযোগ করুন। আপনার মেডিকেল রিপোর্ট পাঠান: dr.vipulgupta@neurospinehospital.com অথবা আমাদেরকে +91-9325887033 নম্বরে কল করুন। আমরা আপনাকে পথের প্রতিটি পদক্ষেপে সহায়তা করতে এখানে আছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

সংক্ষিপ্ত বিবরণ: লিভার ক্যান্সার বিশ্বব্যাপী 13তম সবচেয়ে সাধারণ ক্যান্সার হিসাবে স্থান পেয়েছে, বার্ষিক 30,000 টিরও বেশি নতুন কেস নির্ণয় ক...