সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪

ডঃ সন্দীপ আত্তাওয়ারের ন্যূনতম আক্রমণাত্মক দক্ষতা ভারতের কার্ডিয়াক ভবিষ্যতকে রূপ দিচ্ছে!

সংক্ষিপ্ত বিবরণ:

কার্ডিয়াক সার্জারি হৃৎপিণ্ড এবং এর সাথে সম্পর্কিত রক্তনালীগুলির উপর সঞ্চালিত একটি অস্ত্রোপচার পদ্ধতি। এটি প্রায়শই হৃদরোগের সাথে সম্পর্কিত জটিলতাগুলিকে মোকাবেলা করার জন্য, জন্মগত হার্টের ত্রুটিগুলি সংশোধন করার জন্য বা হার্ট প্রতিস্থাপনের সময় নেওয়া হয়। বিভিন্ন কার্ডিয়াক রোগ নির্ণয়ের মধ্যে, সবচেয়ে প্রচলিত অবস্থার মধ্যে রয়েছে করোনারি ধমনী রোগ, কনজেস্টিভ হার্ট ফেইলিউর, কার্ডিয়াক অ্যারিথমিয়া এবং ভালভুলার হার্ট ডিজিজ। হৃদরোগ বিশেষজ্ঞরা এই রোগগুলি নির্ণয় এবং চিকিত্সার ক্ষেত্রে বিশেষজ্ঞ।


হার্ট সার্জারি কখন বেছে নেওয়া হয়?

হার্ট সার্জারি এমন একটি পদ্ধতি যা অপারেশনের জন্য বুকের প্রাচীর খোলার সাথে জড়িত সংশোধনমূলক অস্ত্রোপচারের হস্তক্ষেপের প্রয়োজন হলে নিযুক্ত করা হয়। এটি সম্পন্ন করার জন্য, চেন্নাইয়ের সেরা কার্ডিওথোরাসিক সার্জন বুকের অংশে প্রবেশের জন্য রোগীর স্তনের হাড়ের সমস্ত বা অংশ কেটে ফেলেন। এই পদ্ধতির একটি ভিন্নতা, যা বিটিং হার্ট সার্জারি নামে পরিচিত, একই বুকে অ্যাক্সেসের অনুমতি দেয় কিন্তু বাইপাস মেশিন ব্যবহার করার প্রয়োজন হয় না। ফলস্বরূপ, প্রক্রিয়া চলাকালীন হৃৎপিণ্ড স্পন্দিত হতে থাকে। কিছু অস্ত্রোপচারের চিকিত্সা এখন পাঁজরের হাড়ের মধ্যে ছোট ছেদ দ্বারা পরিচালিত হতে পারে, যা নির্দিষ্ট ধরনের হার্ট সার্জারি সক্ষম করে।


ডঃ সন্দীপ আত্তাওয়ার ভারত সহানুভূতি এবং দক্ষতার সাথে উন্নত হার্টের যত্ন নিন

আপনার যদি হার্ট সার্জারির প্রয়োজন হয়, ডঃ সন্দীপ আত্তাওয়ার কার্ডিওভাসকুলার থোরাসিক সার্জন ভারত সহানুভূতিশীল এবং দক্ষ যত্ন প্রদান করতে প্রস্তুত। ডাঃ সন্দীপ আত্তাওয়ার ভারতে ন্যূনতম আক্রমণাত্মক হার্ট সার্জন কার্ডিয়াক সার্জিকাল চিকিত্সার একজন নেতা হিসাবে বিশ্বব্যাপী বিখ্যাত, হৃদরোগের বিস্তৃত পরিসরের জন্য সবচেয়ে উন্নত অস্ত্রোপচারের কৌশল নিযুক্ত করে। ডাঃ সন্দীপ আত্তাওয়ার কার্ডিওভাসকুলার থোরাসিক সার্জন ইন্ডিয়া নিরাপদ এবং কার্যকর সমাধান প্রদান করে, যার মধ্যে ওপেন-হার্ট সার্জারি এবং ন্যূনতম আক্রমণাত্মক বিকল্পগুলি রয়েছে যা সর্বাধিক ফলাফল দেয়। ভালভ মেরামত এবং প্রতিস্থাপনের জন্য উদ্ভাবনী পদ্ধতি, করোনারি বাইপাস গ্রাফটিং এবং অ্যানিউরিজম মেরামতও তার দক্ষতার অংশ।

ডঃ সন্দীপ আত্তাওয়ার ভারতের মিনিম্যালি ইনভেসিভ হার্ট সার্জন আপনার অস্ত্রোপচারের অভিজ্ঞতা আরামদায়ক করতে এবং আপনার সমস্ত প্রশ্নের সমাধান করতে এখানে। ডাঃ সন্দীপ আত্তাওয়ার কার্ডিওভাসকুলার থোরাসিক সার্জন ইন্ডিয়া রোগীদের ব্যাপক এবং সহানুভূতিশীল যত্ন প্রদান করে, অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে আপনি পেশাদারদের একটি বহু-বিভাগীয় দলের কাছ থেকে প্রয়োজনীয় যত্ন পান তা নিশ্চিত করতে। ডঃ সন্দীপ আত্তাওয়ার ভারতের ন্যূনতম আক্রমণাত্মক হার্ট সার্জন বছরের পর বছর ধরে গুরুতর অসুস্থ রোগীদের জন্য অতুলনীয় চিকিৎসা সেবা প্রদান করেছেন। প্রযুক্তিগত অগ্রগতি এবং একটি নিবেদিত দলের সাথে, তিনি ডাঃ সন্দীপ আত্তাওয়ার কার্ডিওভাসকুলার থোরাসিক সার্জন ইন্ডিয়া হিসাবে একটি প্রশংসনীয় খ্যাতি অর্জন করেছেন।


ডাঃ সন্দীপ আত্তাওয়ার কার্ডিয়াক রোগীদের সার্জিক্যাল কেয়ার অগ্রসর করছেন

ডাঃ সন্দীপ আত্তাওয়ার ভারতের ন্যূনতম আক্রমণাত্মক হার্ট সার্জন মিনিম্যালি ইনভেসিভ কার্ডিয়াক সার্জারির একজন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অগ্রগামী। ডাঃ সন্দীপ আত্তাওয়ার কার্ডিওভাসকুলার থোরাসিক সার্জন ইন্ডিয়া বিশেষভাবে হার্ট সার্জারি রোগীদের যত্ন নেওয়ার জন্য প্রশিক্ষিত, দ্রুত পুনরুদ্ধারের জন্য প্রয়োজনীয় বিশেষজ্ঞের যত্ন প্রদান করে। ব্যাপক অভিজ্ঞতা এবং উচ্চ বিকশিত দক্ষতার সাথে, ড. সন্দীপ আত্তাওয়ার ভারতে ন্যূনতম আক্রমণাত্মক হার্ট সার্জন রোগীদের কার্যকর যত্নের জন্য অত্যাধুনিক প্রযুক্তি প্রদান করে, সর্বশেষ উদ্ভাবন এবং নতুন ন্যূনতম আক্রমণাত্মক কৌশলগুলির সাথে ব্যতিক্রমী দক্ষতার সমন্বয় করে।

গত 10 বছরে 1,000 টিরও বেশি পদ্ধতি পরিচালনা করে তার উচ্চ পদ্ধতিগত ভলিউম দেওয়া, ডাঃ সন্দীপ আত্তাওয়ার কার্ডিওভাসকুলার থোরাসিক সার্জন ইন্ডিয়া রোবোটিক-সহায়তা কার্ডিয়াক সার্জারির একজন অগ্রগামী এবং আঞ্চলিক নেতা। অত্যাধুনিক সরঞ্জাম এবং মাত্র কয়েকটি ছোট ছিদ্র ব্যবহার করে, ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের এই উন্নত রূপটি তাকে অতুলনীয় নির্ভুলতা এবং নিয়ন্ত্রণের সাথে পরিচালনা করতে দেয়। ডাঃ সন্দীপ আত্তাওয়ার ভারতের ন্যূনতম আক্রমণাত্মক হার্ট সার্জন সকল বয়সের রোগীদের উপর বিভিন্ন জটিল কার্ডিয়াক প্রক্রিয়া করার ক্ষমতার জন্য স্বীকৃত। তার অস্ত্রোপচারের দক্ষতার পাশাপাশি, ডি ডঃ সন্দীপ আত্তাওয়ার কার্ডিওভাসকুলার থোরাসিক সার্জন ইন্ডিয়ার গ্রাউন্ড আপ থেকে সফল কার্ডিয়াক ইউনিট স্থাপনের ব্যাপক অভিজ্ঞতা রয়েছে। গত এক দশকে চারটি পৃথক অনুষ্ঠানে তিনি এই কীর্তি সম্পন্ন করেছেন।


ভারতে আপনার মেডিকেল ট্রিপের পরিকল্পনা করা ভারতের কার্ডিয়াক সার্জারি পরিষেবার সাথে একটি খুব সহজ প্রক্রিয়া

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা হল একটি বিশিষ্ট চিকিৎসা সংস্থা যা বিশ্বব্যাপী লোকেদের দক্ষতার সাথে মানসম্পন্ন এবং সাশ্রয়ী মূল্যের স্বাস্থ্যসেবা প্রদানের জন্য নিবেদিত হয় যারা চমৎকার চিকিৎসা যত্ন এবং বিশেষ চিকিত্সার প্রয়োজনে ভারতে আসেন। গত কয়েক বছরে, ভারতের কার্ডিয়াক সার্জারি পরিষেবা 6500 জনেরও বেশি ব্যক্তিকে সহায়তা করার জন্য গর্বিত হয়েছে। ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা ভারতের সমস্ত নেতৃস্থানীয় হাসপাতালের সাথে সহযোগিতা করে, সেরা স্বাস্থ্যসেবা সুবিধা প্রদান করে। পরিষেবাটি তাদের মাধ্যমে ভ্রমণকারী প্রতিটি রোগীকে অভিভাবক, উকিল হিসাবে প্রতিনিধিত্ব করে এবং তাদের সুস্থতা নিশ্চিত করে।


আমাদের রোগীর সাফল্যের গল্প পড়ুন:- ভারতে সফল হার্ট ট্রান্সপ্লান্টের পরে অস্বাভাবিক লক্ষণগুলি থেকে পুনরুদ্ধার।


বিখ্যাত বিশেষজ্ঞ ডঃ সন্দীপ আত্তাওয়ারের সাথে ভারতে ন্যূনতম আক্রমণাত্মক হার্ট সার্জনের জন্য আপনার অ্যাপয়েন্টমেন্ট দ্রুত-ট্র্যাক করুন। পদ্ধতির উদ্ধৃতি পান, মেডিকেল ভিসা আমন্ত্রণগুলি সহজতর করুন এবং ভারতে আপনার চিকিত্সার যাত্রা জুড়ে ব্যাপক সমর্থন পান। এখন আমাদের সাথে সংযোগ করুন. আপনার মেডিকেল রিপোর্ট drsandeepattawar@indiacardiacsurgerysite.com এ শেয়ার করুন অথবা আমাদেরকে +91–9370586696 এ কল করুন। আমরা আপনাকে পথের প্রতিটি পদক্ষেপে সহায়তা করার জন্য নিবেদিত।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

জীবনীশক্তি পুনরুদ্ধার করা: গোয়ার অর্থোপেডিক সার্জনদের দক্ষতা এবং উত্সর্গ

 সংক্ষিপ্ত বিবরণ: অর্থোপেডিক সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যা আঘাত বা বিভিন্ন অবস্থার সমাধানের জন্য পেশীবহুল সিস্টেমে সঞ্চালিত হয়। পেশীর ...