শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪

অস্ত্রোপচারের সূক্ষ্মতা: দিল্লিতে ডাঃ মেহারওয়ালের সাথে ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক প্রক্রিয়াগুলি নেভিগেট করা

সংক্ষিপ্ত বিবরণ:

মিনিম্যালি ইনভেসিভ কার্ডিয়াক সার্জারি (এমআইসিএস) হৃৎপিণ্ডের অস্ত্রোপচারের জন্য সবচেয়ে নিরাপদ এবং অত্যন্ত উন্নত পদ্ধতিগুলির মধ্যে একটি। এটি বুকে ছোট ছেদ তৈরি করে, প্রথাগত ওপেন-হার্ট সার্জারির বিপরীতে যেখানে সার্জনদের সরাসরি প্রভাবিত এলাকায় প্রবেশ করতে বড় ছেদ করতে হয়। MICS বিভিন্ন হৃদরোগের চিকিত্সার জন্য সবচেয়ে নিরাপদ এবং কম বেদনাদায়ক পদ্ধতিগুলির মধ্যে একটি হিসাবে বিবেচিত হয়।


ভারতে কার্ডিওভাসকুলার সার্জারি দিয়ে কি শর্তগুলি নিরাময় করা যায়?

হার্ট সার্জারি হৃদরোগের বিভিন্ন সমস্যা সমাধানের জন্য নিযুক্ত করা হয়। এটি ব্যবহার করা হয়:

  • হার্ট ফেইলিউর এবং করোনারি হার্ট ডিজিজ (CHD) এর চিকিৎসা করুন
  • হার্টের ভালভের ত্রুটি মেরামত করুন
  • অস্বাভাবিক হার্টের ছন্দ পরিচালনা করুন
  • মেডিকেল ডিভাইস ঢোকান
  • হার্ট অ্যাটাকের ক্ষেত্রে, বেঁচে থাকা নিশ্চিত করতে এবং রোগ নির্ণয়ের জন্য নির্দিষ্ট কিছু কৌশল ব্যবহার করা যেতে পারে
  • উল্লেখযোগ্যভাবে অবরুদ্ধ ধমনী মাধ্যমে রক্ত ​​প্রবাহ উন্নত
  • বুকে ব্যথা (এনজাইনা) উপশম করুন
  • এনজাইনা বা ইসকেমিয়া দ্বারা সীমিত শারীরিক কার্যকলাপের ক্ষমতা বাড়ান
  • স্ট্রোক প্রতিরোধ করতে ঘাড় এবং মস্তিষ্কের ধমনী খুলুন।


ডাঃ জেড এস মেহারওয়াল সহানুভূতিশীল যত্নের সাথে কাটিং এজ কার্ডিয়াক চিকিত্সা দেন

আপনার কার্ডিওভাসকুলার সার্জারির প্রয়োজন হতে পারে তা আবিষ্কার করা, এটি হার্ট অ্যাটাক বা অন্য হার্টের অবস্থা থেকে পুনরুদ্ধার করা হোক না কেন, স্বাভাবিকভাবেই উদ্বেগ নিয়ে আসে। আপনার হৃদযন্ত্র আপনার বেঁচে থাকার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ, আপনার কার্ডিয়াক সার্জনের উপর আস্থা রাখার গুরুত্বকে বোঝায়। ভারতের শীর্ষস্থানীয় রোবোটিক কার্ডিয়াক সার্জন ডাঃ মেহরওয়াল ভারতের অন্য যে কোনো স্বাস্থ্য ব্যবস্থার চেয়ে বেশি হার্ট সার্জারি করেন। ডাঃ মেহারওয়াল ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জন দিল্লির বিস্তৃত অভিজ্ঞতা, সহানুভূতিশীল চিকিত্সার প্রতিশ্রুতি সহ, রোগীদের মধ্যে আত্মবিশ্বাস জাগিয়ে তোলে।

ভারতের শীর্ষ রোবোটিক কার্ডিয়াক সার্জন ডাঃ মেহরওয়াল প্রতিটি রোগীর সার্জারি পুনরুদ্ধার পরিকল্পনার অবিচ্ছেদ্য উপাদান হিসাবে স্বতন্ত্র কার্ডিয়াক পুনর্বাসন পরিষেবাগুলির সাথে ব্যাপক এবং মধ্যবর্তী যত্ন প্রদান করেন। ডাঃ মেহারওয়াল ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জন দিল্লি উদ্ভাবনী গবেষণায় নিযুক্ত যা রোগীদের জীবনকে উন্নত করে এবং ভারতে হার্ট সার্জারির ভবিষ্যত গঠনে অবদান রাখে। যে সমস্ত রোগীদের একসময় চিকিৎসার অযোগ্য বলে মনে করা হত তারা ভারতে ডাঃ মেহারওয়াল শীর্ষ রোবোটিক কার্ডিয়াক সার্জনের কাছে নতুন আশা খুঁজে পেয়েছেন। ভারতের সেরা মিনিম্যালি ইনভেসিভ কার্ডিয়াক সার্জন হিসাবে খ্যাত, তিনি বক্তৃতা প্রদান করতে এবং জনসাধারণকে হৃদরোগের ঝুঁকি সম্পর্কে শিক্ষিত করার জন্য ব্যাপকভাবে ভ্রমণ করেছেন। তার চিকিৎসা কৃতিত্বের পাশাপাশি, ডাঃ মেহারওয়াল ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জন দিল্লি সক্রিয়ভাবে একাধিক দাতব্য ট্রাস্টকে সমর্থন করে এবং তাদের কারণগুলিতে গুরুত্বপূর্ণ অবদান রাখে।


ডাঃ জেড এস মেহারওয়াল ন্যূনতম আক্রমণাত্মক হার্ট সার্জারি ভারত একটি সামান্য ভাল জীবনযাপনের একটি সুযোগ অফার করে

ভারতের শীর্ষ রোবোটিক কার্ডিয়াক সার্জন ডাঃ মেহারওয়াল হৃদপিন্ড, ফুসফুস, খাদ্যনালী এবং বুকের প্রাচীরকে প্রভাবিত করে এমন অবস্থার অস্ত্রোপচারের চিকিৎসায় বিশেষজ্ঞ। বিস্তৃত পরিষেবা প্রদান করে, তিনি জরুরী যত্ন, উন্নত হার্ট এবং ফুসফুসের রোগের চিকিত্সা এবং প্রতিস্থাপনকে কভার করেন। ফোর্টিস এসকর্টস দিল্লি মেডিকেল সেন্টারের সাথে তার অ্যাসোসিয়েশন নিশ্চিত করে যে তার রোগীদের সর্বশেষ ক্লিনিকাল ট্রায়াল, অত্যাধুনিক প্রযুক্তি এবং চিকিত্সার বিকল্পগুলিতে অ্যাক্সেস রয়েছে। ডাঃ মেহারওয়াল মিনিম্যালি ইনভেসিভ কার্ডিয়াক সার্জন দিল্লি ব্যতিক্রমী এবং জাতীয়ভাবে স্বীকৃত কার্ডিয়াক কেয়ার প্রদান করে। তার দক্ষতা সর্বনিম্ন আক্রমণাত্মক হার্ট সার্জারির উপর ফোকাস সহ সর্বশেষ অগ্রগতি এবং কৌশলগুলি ব্যবহার করে কার্ডিওভাসকুলার এবং কার্ডিওথোরাসিক অবস্থার বিস্তৃত পরিসরের চিকিৎসায় প্রসারিত। ভারতের শীর্ষস্থানীয় রোবোটিক কার্ডিয়াক সার্জন ডাঃ মেহরওয়াল ভিডিও-সহায়তা এবং রোবোটিক সার্জারি কৌশল সহ অগ্রণী-প্রান্তের চিকিত্সা প্রদানে অত্যন্ত অভিজ্ঞ। এই ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচার পদ্ধতির ফলে সাধারণত অস্ত্রোপচার পরবর্তী ব্যথা কমে যায়, দ্রুত পুনরুদ্ধারের সময় হয় এবং সংক্রমণের ঝুঁকি কমে যায়।


কেন ভারত কার্ডিয়াক সার্জারি পরিষেবা?

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি সার্ভিস হল একটি স্বাস্থ্যসেবা সহায়তা সংস্থা যা রোগী এবং তাদের পরিবারের সকল প্রশ্নের সমাধান করে। এই পরিষেবাটি ভারতের প্রধান শহর জুড়ে সাশ্রয়ী মূল্যের, নিরাপদ এবং উচ্চ মানের চিকিৎসার সুবিধা প্রদান করে৷ ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা ভারতে ক্লিনিকাল পরিষেবাগুলির জন্য একটি পছন্দের সংস্থা হিসাবে দাঁড়িয়েছে, কোনও অতিরিক্ত খরচ ছাড়াই ব্যক্তিদের চাহিদা এবং প্রয়োজনীয়তা মেটাতে ব্যক্তিগতকৃত যত্ন প্রদান করে। প্রতিষ্ঠানটি গ্রাহক সন্তুষ্টি, গ্রাহকের চাহিদা বোঝা এবং একটি সহজ এবং ঝামেলামুক্ত পদ্ধতিতে দ্বিতীয় মতামত পরিষেবা প্রদানের জন্য নিবেদিত।


আমাদের রোগীর সাফল্যের গল্প পড়ুন:- ভারতে শ্রীলঙ্কা থেকে জটিল হৃদরোগের রোগীর জন্য আশার রশ্মি।


বিখ্যাত বিশেষজ্ঞ ডাঃ জেড এস মেহারওয়ালের সাথে ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জন দিল্লির জন্য আপনার অ্যাপয়েন্টমেন্ট দ্রুত-ট্র্যাক করুন। পদ্ধতির উদ্ধৃতি পান, মেডিকেল ভিসা আমন্ত্রণগুলি সহজতর করুন এবং ভারতে আপনার চিকিত্সার যাত্রা জুড়ে ব্যাপক সমর্থন পান। এখন আমাদের সাথে সংযোগ করুন. drzsmeherwal@indiacardiacsurgerysite.com-এ আপনার মেডিকেল রিপোর্ট শেয়ার করুন অথবা আমাদেরকে +91 - 9370586696 নম্বরে কল করুন। আমরা আপনাকে প্রতিটি পদক্ষেপে সহায়তা করার জন্য নিবেদিত।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

জীবনীশক্তি পুনরুদ্ধার করা: গোয়ার অর্থোপেডিক সার্জনদের দক্ষতা এবং উত্সর্গ

 সংক্ষিপ্ত বিবরণ: অর্থোপেডিক সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যা আঘাত বা বিভিন্ন অবস্থার সমাধানের জন্য পেশীবহুল সিস্টেমে সঞ্চালিত হয়। পেশীর ...