শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩

সংখ্যা ক্রাঞ্চিং: গোয়ায় অর্থোপেডিক সার্জারির খরচ

 সংক্ষিপ্ত বিবরণ:

অর্থোপেডিক সার্জারি পেশীকঙ্কাল সিস্টেম সম্পর্কিত অবস্থার চিকিত্সার জন্য ডিজাইন করা অস্ত্রোপচার পদ্ধতির উপর দৃষ্টি নিবদ্ধ করে। অর্থোপেডিক সার্জনরা বিভিন্ন ধরনের কৌশল ব্যবহার করেন, অস্ত্রোপচার এবং নন-সার্জিক্যাল উভয় ধরনের, আঘাত এবং পেশীর স্কেলিটাল সিস্টেমকে প্রভাবিত করে এমন সমস্যাগুলি পরিচালনা করতে। এই ক্ষেত্রটি, কখনও কখনও অর্থোপেডিক সার্জারি হিসাবে বানান, অর্থোপেডিক বা অর্থোপেডিক সার্জনদের মতো চিকিৎসা বিশেষজ্ঞদের দ্বারা সম্পাদিত পদ্ধতিগুলি জড়িত।



সবচেয়ে সাধারণ অর্থোপেডিক সার্জারি কি কি?

অর্থোপেডিক্সের ক্ষেত্রের মধ্যে, বিভিন্ন উপ-বিশেষত্ব রয়েছে, যার প্রতিটিরই পেশীবহুল স্বাস্থ্য সম্পর্কিত দিকগুলির উপর নির্দিষ্ট ফোকাস রয়েছে:

  • অর্থোপেডিক ট্রমা বিশেষজ্ঞ: এই বিশেষজ্ঞরা পেশীবহুল সিস্টেমকে প্রভাবিত করে আঘাতজনিত আঘাতের চিকিত্সায় বিশেষজ্ঞ।
  • জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি: এই উপ-স্পেশালিটি ক্ষতিগ্রস্ত বা ক্ষয়প্রাপ্ত জয়েন্টগুলির অস্ত্রোপচার প্রতিস্থাপনের চারপাশে কেন্দ্রীভূত হয়, যেমন হিপ, হাঁটু এবং কাঁধ প্রতিস্থাপন।
  • পেডিয়াট্রিক অর্থোপেডিক বিশেষজ্ঞ: পেডিয়াট্রিক অর্থোপেডিক বিশেষজ্ঞরা শিশুদের পেশীবহুল অবস্থার সমাধানের জন্য নিবেদিত।
  • অর্থোপেডিক অনকোলজিস্ট: এই বিশেষজ্ঞরা প্রাথমিকভাবে হাড় এবং নরম টিস্যু টিউমারগুলির রোগ নির্ণয় এবং চিকিত্সার সাথে মোকাবিলা করেন পেশীবহুল সিস্টেমের মধ্যে।

অর্থোপেডিক সার্জারির জন্য গোয়া কেন?


গোয়ায় অর্থোপেডিক সার্জারির ন্যূনতম খরচ বেছে নেওয়ার জন্য বেশ কিছু সুবিধা রয়েছে, যা এই বিকল্পটি বেছে নেওয়া আন্তর্জাতিক রোগীদের ক্রমবর্ধমান সংখ্যা থেকে স্পষ্ট। দ্য গোয়ায় অর্থোপেডিক সার্জারির খরচ  পশ্চিমা উন্নত দেশগুলিতে আপনি সাধারণত যা প্রদান করেন তার একটি ভগ্নাংশ মাত্র। গোয়ার শীর্ষস্থানীয় যুগ্ম প্রতিস্থাপন হাসপাতালগুলি উন্নত প্রযুক্তিতে সজ্জিত, রোবোটিক্স এবং ন্যূনতম আক্রমণাত্মক কৌশল সহ। অনেক রোগী প্রাথমিকভাবে উল্লেখযোগ্যভাবে কম খরচের কারণে গোয়া আসছেন। প্রকৃতপক্ষে, গোয়াতে অর্থোপেডিক সার্জারির ন্যূনতম খরচ অনেক কম, প্রায়শই US, UK বা অন্যান্য পশ্চিমা দেশগুলির তুলনায় 60% থেকে 90% সস্তা। এটি সেই দেশগুলিতে আপনি যে অর্থ প্রদান করবেন তার চেয়ে এক তৃতীয়াংশ বা এমনকি কমও হতে পারে।

আপনি যখন গোয়ায় অর্থোপেডিক সার্জারির ন্যূনতম খরচ অন্যান্য দেশে একই পদ্ধতির সাথে তুলনা করেন, তখন আপনি দেখতে পাবেন যে অস্ত্রোপচারের মূল্য সাধারণত গড়ে 30-50% কম। কম খরচে গোয়াতে অর্থোপেডিক সার্জারির জন্য বেছে নেওয়া একটি বুদ্ধিমান সিদ্ধান্ত, চিকিৎসার গুণমানের সঙ্গে আপস না করে উল্লেখযোগ্য আর্থিক সুবিধা প্রদান করে। এই উল্লেখযোগ্য খরচের সুবিধা ভারতকে গোয়াতে অর্থোপেডিক সার্জারির সাশ্রয়ী মূল্যের চিকিৎসা পর্যটকদের জন্য একটি অগ্রণী পছন্দ হিসাবে প্রতিষ্ঠিত করেছে।

গোয়ার শীর্ষ যৌথ প্রতিস্থাপন হাসপাতালগুলি চমৎকার রোগীর যত্ন প্রদানের জন্য নিবেদিত

ভারত নিজেকে সাশ্রয়ী মূল্যের এবং উচ্চ-মানের অর্থোপেডিক সার্জারির জন্য শীর্ষ পছন্দ হিসাবে প্রতিষ্ঠিত করেছে। বিশ্বজুড়ে, বিশেষ করে পশ্চিমা দেশগুলির রোগীরা গোয়ার শীর্ষস্থানীয় যৌথ প্রতিস্থাপন হাসপাতালে চিকিত্সা গ্রহণ করতে পছন্দ করে। গোয়াতে অর্থোপেডিক সার্জারির কম খরচ উল্লেখযোগ্যভাবে কম, প্রায়শই 60% থেকে 90% সস্তা, যুক্তরাজ্য, মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া বা অন্য কোনো পশ্চিমী দেশের খরচের তুলনায়।

গোয়ার শীর্ষস্থানীয় যৌথ প্রতিস্থাপন হাসপাতালগুলি শুধুমাত্র যথেষ্ট খরচ সাশ্রয়ই করে না বরং অত্যাধুনিক প্রযুক্তি এবং সরঞ্জাম দিয়ে সজ্জিত ব্যতিক্রমী চিকিৎসা মানও বজায় রাখে। গোয়ার শীর্ষস্থানীয় যৌথ প্রতিস্থাপন হাসপাতালগুলি অর্থোপেডিক সমস্যার বিস্তৃত পরিসরে তাদের শ্রেষ্ঠত্ব এবং উদ্ভাবনী সমাধানের জন্য জাতীয় এবং আন্তর্জাতিকভাবে স্বীকৃত। তারা পেশীবহুল সমস্যাযুক্ত ব্যক্তিদের জন্য শীর্ষস্থানীয় যত্ন প্রদানের জন্য অত্যাধুনিক প্রযুক্তি এবং সর্বশেষ প্রযুক্তি ব্যবহার করে। উপরন্তু, গোয়ার এই শীর্ষ যৌথ প্রতিস্থাপন হাসপাতালগুলি চিকিৎসার জন্য ভারতে ভ্রমণকারী রোগীদের জন্য ভিসা সহায়তা সহ বিভিন্ন সুবিধা প্রদান করে।

ঝামেলামুক্ত ভ্রমণের জন্য জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়ার সাথে আপনার অর্থোপেডিকস সার্জারির পরিকল্পনা করুন


জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি পরিষেবা ভারত হল ভারতের অন্যতম অভিজ্ঞ এবং দ্রুত বর্ধনশীল চিকিৎসা প্রদানকারী, রোগীদের সাশ্রয়ী মূল্যের এবং সাশ্রয়ী মূল্যের পরিষেবা প্রদান করে। আমাদের বেশ কয়েকটি আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিকিৎসা সুবিধার সাথে সংযুক্তি রয়েছে, যা আমাদের দ্রুত পুনরুদ্ধার নিশ্চিত করার সাথে সাথে ভারতে সেরা এবং বিভিন্ন ধরনের চিকিৎসা প্রদান করতে দেয়। আমাদের হাঁটু এবং নিতম্বের সার্জারি প্যাকেজগুলি রোগীর চাহিদা, আরাম, এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, সামর্থ্যের উপর ফোকাস করে চিন্তাভাবনা করে ডিজাইন করা হয়েছে। ভারতে, জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়ার মাধ্যমে আপনি উল্লেখযোগ্যভাবে কম এবং প্রতিযোগিতামূলক হারে বিভিন্ন ধরনের হিপ সার্জারি পদ্ধতি খুঁজে পেতে পারেন।


সাথে ফাস্ট ট্র্যাক অ্যাপয়েন্টমেন্ট পেতে গোয়া কোটস, মেডিকেল ভিসা আমন্ত্রণ, এবং ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে সহায়তায় অর্থোপেডিক সার্জারি। আপনি একটি মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন:
enquiry@jointreplacementsurgeryhospitalindia.com.অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91-9860432255

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ভারতে হার্ট ট্রান্সপ্লান্ট সার্জারির প্রকৃত খরচ ব্যাখ্যা করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ট্রান্সপ্লান্টগুলি শেষ পর্যায়ে হার্ট ফেইলিউরের সম্মুখীন ব্যক্তিদের জন্য একটি গুরুত্বপূর্ণ হস্তক্ষেপ হিসাবে সঞ্চালিত ...