সোমবার, ২ অক্টোবর, ২০২৩

হার্টের সুখ নিশ্চিত করা: ডাঃ সন্দীপ আত্তাওয়ারের সাথে কার্ডিয়াক সার্জারি প্যাকেজ

সংক্ষিপ্ত বিবরণ:

অতীতে, কারো হার্টের সমস্যা থাকলে, তাদের একমাত্র বিকল্প ছিল একটি জটিল বাইপাস সার্জারি। কিন্তু এখন, "মিনিম্যালি ইনভেসিভ হার্ট সার্জারি" বা "কিহোল সার্জারি" নামে হৃদরোগের সমস্যাগুলির চিকিত্সা করার একটি সহজ উপায় রয়েছে। হৃৎপিণ্ডে বড় কাট করার পরিবর্তে, সার্জন ছোট খোলার ব্যবস্থা করে। তারা বিশেষ সরঞ্জাম ব্যবহার করে যা একটি কম্পিউটারের মাধ্যমে সার্জন দ্বারা নিয়ন্ত্রিত রোবোটিক অস্ত্রের সাথে সংযুক্ত থাকে। এটি সার্জনকে আরও ভাল নিয়ন্ত্রণে সহায়তা করে


ডাঃ সন্দীপ আত্তাওয়ার ভারত জুড়ে প্রিমিয়ার হার্ট সার্জারি যত্ন প্রদান করেন

ডাঃ সন্দীপ আত্তাওয়ারের সাথে কার্ডিয়াক সার্জারি প্যাকেজগুলি অত্যন্ত বিরল হৃদরোগের চিকিত্সার জন্য জ্ঞান, প্রশিক্ষণ এবং অভিজ্ঞতা রয়েছে। আপনি নিশ্চিত হতে পারেন যে আপনার সন্তান তার সাথে ভাল হাতে রয়েছে। তিনি ভারতের চেন্নাইয়ের গ্লোবাল হাসপাতালে হার্ট সার্জারি, ফুসফুস এবং হার্ট ট্রান্সপ্লান্ট এবং মেকানিক্যাল হার্ট সাপোর্টের পরিচালক এবং নেতা। ডঃ সন্দীপ আত্তাওয়ার কার্ডিওভাসকুলার থোরাসিক সার্জন ইন্ডিয়া প্রায় 20 বছরের অভিজ্ঞতা রয়েছে এবং সফলভাবে হাজার হাজার হার্ট সার্জারি করেছেন, যা তাকে ভারতের সবচেয়ে অভিজ্ঞ হার্ট সার্জন করে তুলেছে। তিনি সর্বদা সর্বশেষ প্রযুক্তির সাথে আপডেট থাকেন, তাই ডাঃ সন্দীপ আত্তাওয়ারের সাথে কার্ডিয়াক সার্জারি প্যাকেজগুলি আপনাকে আপনার বিশেষ হার্টের অবস্থার জন্য সর্বোত্তম যত্ন দিতে পারে। প্রতি বছর, তিনি 1,000 টিরও বেশি হার্ট সার্জারি করেন। সারা ভারত থেকে লোকেরা তার কাছে সাহায্যের জন্য আসে, এমনকি যাদেরকে বলা হয়েছিল যে তারা অন্য কোথাও অস্ত্রোপচার করতে পারবে না।


ডাঃ সন্দীপ আত্তাওয়ার ভারত সর্বোচ্চ সাফল্যের হারের সাথে কার্ডিয়াক কেয়ারে উন্নত

আপনি যদি একজন হার্টের রোগী হন তাহলে দ্বিতীয় মতামত খুঁজছেন বা একজন অত্যন্ত দক্ষ এবং যত্নশীল হৃদরোগ বিশেষজ্ঞের খোঁজ করছেন, আপনি ডাঃ সন্দীপ আত্তাওয়ার কার্ডিওভাসকুলার থোরাসিক সার্জন ইন্ডিয়ার কাছে আপনার প্রয়োজনীয় যত্ন পেতে পারেন। তিনি হৃদরোগের ঝুঁকিতে থাকা রোগীদের জন্য হার্ট-স্বাস্থ্যকর পরিকল্পনা তৈরি এবং জটিল অস্ত্রোপচার করা সহ সম্পূর্ণ হার্টের যত্ন পরিষেবা প্রদান করেন। ডাঃ সন্দীপ আত্তাওয়ারের সাথে কার্ডিয়াক সার্জারি প্যাকেজ বাইপাস সার্জারিতে 99.7% সাফল্যের হার সহ বিশ্বের সবচেয়ে নিরাপদ কার্ডিয়াক সার্জনদের একজন। তিনি ভারতের চেন্নাইয়ের গ্লোবাল হাসপাতালে কার্ডিওভাসকুলার সার্জারি, থোরাসিক অঙ্গ প্রতিস্থাপন এবং যান্ত্রিক হার্ট সাপোর্টে পরিচালক এবং নেতা হিসাবে কাজ করেন। ডাঃ সন্দীপ আত্তাওয়ার কার্ডিওভাসকুলার থোরাসিক সার্জন ইন্ডিয়া ভারতে অসংখ্য কার্ডিয়াক রোগীর চিকিৎসা করেছেন এবং প্রতিটি রোগীকে সর্বোচ্চ স্তরের চিকিৎসা সেবা প্রদান করেন। ডাঃ সন্দীপ আত্তাওয়ার রোগীদের সাথে কার্ডিয়াক সার্জারি প্যাকেজগুলি তাদের চিকিত্সা নিয়ে খুব সন্তুষ্ট, এবং তিনি কয়েক বছর ধরে এই অঞ্চলের সবচেয়ে সম্মানিত স্বাস্থ্যসেবা সংস্থাগুলির সাথে সহযোগিতা করেছেন।


সীমানা ছাড়া কার্ডিয়াক কেয়ার: ডাঃ সন্দীপ আত্তাওয়ারের সাথে ইব্রাহিম আব্বাসির অভিজ্ঞতা

ইব্রাহিম আব্বাসি, ইরান থেকে আগত, ভারতে বিখ্যাত কার্ডিয়াক সার্জন, ডঃ সন্দীপ আত্তাওয়ার দ্বারা সঞ্চালিত একটি সফল মিট্রাল ভালভ মেরামতের অস্ত্রোপচারের মধ্য দিয়ে তার সাম্প্রতিক যাত্রা শেয়ার করেছেন৷ তার ভবিষ্যৎ সুরক্ষিত করার জন্য এবং তার জীবনের সাথে কোনো সুযোগ না নেওয়ার জন্য, ইব্রাহিম ব্যাপকভাবে গবেষণা করেন এবং ভারতে ড. সন্দীপ আত্তাওয়ারকে মাইট্রাল ভালভ মেরামতের একজন নেতৃস্থানীয় বিশেষজ্ঞ হিসেবে চিহ্নিত করেন। ইব্রাহিম ডাঃ আত্তাওয়ারের অফিসে যোগাযোগ করেন, তার পরীক্ষার ফলাফল শেয়ার করেন, এবং নিশ্চিত করেন যে অস্ত্রোপচার প্রয়োজন। মেরামতের চূড়ান্ত সিদ্ধান্ত তার ইকো এবং TEE চিত্রগুলির মূল্যায়নের উপর নির্ভর করে। অস্ত্রোপচার সফল হয়েছিল, এবং ইব্রাহিম 24 ঘন্টা কার্ডিয়াক সার্জারি ইনটেনসিভ কেয়ার ইউনিটে (সিএসআইসিইউ) কাটিয়েছিলেন। ইব্রাহিম তার সফল অস্ত্রোপচার এবং পুনরুদ্ধারের ক্ষেত্রে তাদের সহায়তার গুরুত্বের উপর জোর দিয়ে পুরো প্রক্রিয়া জুড়ে পেশাদারিত্ব, যত্ন এবং বিস্তারিত ব্যাখ্যার জন্য ড. সন্দীপ আত্তাওয়ার এবং তার সমগ্র দলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।


ভারতে কার্ডিয়াক সার্জারি কীভাবে ভারত কার্ডিয়াক সার্জারি পরিষেবার সাথে প্রক্রিয়াটিকে সহজ করে তোলে?

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা নিশ্চিত করে যে আপনি একজন সু-প্রত্যয়িত, শিক্ষিত এবং দক্ষ বিশেষজ্ঞের কাছ থেকে চিকিৎসা পাবেন। আমরা এটাও নিশ্চিত করি যে সার্জন তাদের ক্ষেত্রে একজন সত্যিকারের পেশাদার, ডাঃ সন্দীপ আত্তাওয়ারের সাথে কার্ডিয়াক সার্জারি প্যাকেজ। আমরা যতটা সম্ভব প্রয়োজনীয় রোগীদের কাছে তার পরিষেবাগুলি প্রসারিত করার জন্য নিবেদিত, এবং আমরা আমাদের লক্ষ্যগুলি অর্জনের জন্য আন্তরিকভাবে কাজ করি৷ আমাদের প্যাকেজগুলির মধ্যে রয়েছে চিকিৎসা বিল, ভ্রমণ, বাসস্থান এবং আরও অনেক কিছু, তাই আপনাকে কিছু নিয়ে চিন্তা করতে হবে না। আপনি ভারতের কার্ডিয়াক সার্জারি পরিষেবা থেকে প্যাকেজগুলি বেছে নেওয়ার সময় প্রতিটি বিবরণের যত্ন নিয়ে আমরা সেরা সার্জনের সাথে আপনার দেখা নিশ্চিত করব।


আমাদের রোগীর সাফল্যের গল্প পড়ুন:- নাইজেরিয়া থেকে মিস ভিক্টোরিয়া আকপা তার কার্ডিয়াক সার্জারির জন্য ভারতে এসেছিলেন


সার্জন ডাঃ সন্দীপ আত্তাওয়ার ভারতের সেরা কার্ডিওলজিস্টের সাথে দেখা করার জন্য আপনাকে অপেক্ষা করতে হবে না। আমাদের রোগীদের জন্য ফাস্ট ট্র্যাক পরিষেবা রয়েছে। আপনি আমাদের ইমেল করতে পারেন - drsandeepattawar@indiacardiacsurgerysite.com অথবা আমাদের কল করুন - +91 - 9370586696 এ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ভারতে হার্ট ট্রান্সপ্লান্ট সার্জারির প্রকৃত খরচ ব্যাখ্যা করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ট্রান্সপ্লান্টগুলি শেষ পর্যায়ে হার্ট ফেইলিউরের সম্মুখীন ব্যক্তিদের জন্য একটি গুরুত্বপূর্ণ হস্তক্ষেপ হিসাবে সঞ্চালিত ...