সোমবার, ২১ আগস্ট, ২০২৩

হার্ট সার্জারি পুনরায় সংজ্ঞায়িত করা হয়েছে: কিভাবে ডাঃ সন্দীপ আত্তাওয়ার ভারতে জীবন পরিবর্তন করছে

 সংক্ষিপ্ত বিবরণ:

কার্ডিয়াক সার্জারি হৃৎপিণ্ড এবং এর সাথে সম্পর্কিত রক্তনালীগুলির উপর সঞ্চালিত এক ধরণের অস্ত্রোপচার। এটি প্রায়শই হৃদরোগের জটিলতা, জন্মগত হার্টের ত্রুটিগুলি সংশোধন করার জন্য বা হার্ট প্রতিস্থাপনের সময় বাহিত হয়। বিভিন্ন কার্ডিয়াক রোগ নির্ণয়ের মধ্যে, সবচেয়ে সাধারণ অবস্থার মধ্যে রয়েছে করোনারি আর্টারি ডিজিজ, কনজেস্টিভ হার্ট ফেইলিউর, কার্ডিয়াক অ্যারিথমিয়া এবং ভালভুলার হার্ট ডিজিজ। হৃদরোগ বিশেষজ্ঞরা এই রোগগুলি নির্ণয় এবং চিকিত্সার জন্য বিশেষ।




হার্ট সার্জারি কখন বেছে নেওয়া হয়?

হার্ট সার্জারি হল একটি পদ্ধতি যা অপারেশনের জন্য বুকের প্রাচীর খুলে সংশোধনমূলক অস্ত্রোপচারের হস্তক্ষেপ করার প্রয়োজন হলে ব্যবহৃত হয়। এটি অর্জনের জন্য, চেন্নাইয়ের সেরা কার্ডিওথোরাসিক সার্জন বুকের অংশে প্রবেশের জন্য রোগীর স্তনের হাড়ের সমস্ত বা অংশ কেটে ফেলেন। এই পদ্ধতির একটি ভিন্নতা, যা বিটিং হার্ট সার্জারি নামে পরিচিত, একই বুকে অ্যাক্সেসের অনুমতি দেয় কিন্তু বাইপাস মেশিন ব্যবহারের প্রয়োজন হয় না। অতএব, প্রক্রিয়া চলাকালীন হৃদয় বীট অব্যাহত থাকে। কিছু অস্ত্রোপচারের চিকিত্সা এখন পাঁজরের হাড়ের মধ্যে ছোট ছেদ ব্যবহার করে সঞ্চালিত হতে পারে, যা নির্দিষ্ট ধরণের হার্ট সার্জারির অনুমতি দেয়।


ডঃ সন্দীপ আত্তাওয়ার ইন্ডিয়াগেট সহানুভূতি এবং দক্ষতার সাথে হার্টের যত্নে অগ্রসর হচ্ছেন

আপনার যদি হার্ট সার্জারির প্রয়োজন হয়, ভারতে সন্দীপ আত্তাওয়ারের হার্ট সার্জারি ড সহানুভূতিশীল এবং দক্ষ যত্ন প্রদানের জন্য আছে. তিনি কার্ডিয়াক সার্জারিতে বিশ্বব্যাপী খ্যাতিমান নেতা, বিভিন্ন হার্টের অবস্থার জন্য সবচেয়ে উন্নত অস্ত্রোপচারের কৌশল সম্পাদন করছেন। ভালভ মেরামত এবং প্রতিস্থাপন, করোনারি বাইপাস গ্রাফটিং, এবং অ্যানিউরিজম মেরামতের জন্য সর্বাধিক ফলাফলের জন্য ওপেন হার্ট সার্জারি এবং ন্যূনতম আক্রমণাত্মক বিকল্পগুলি সহ ভারতে ডাঃ সন্দীপ আত্তাওয়ার হার্ট সার্জারি নিরাপদ এবং কার্যকর সমাধান সরবরাহ করে। গ্লোবাল হসপিটাল হায়দ্রাবাদের অত্যন্ত দক্ষ কার্ডিওভাসকুলার সার্জন এবং বিশেষজ্ঞরা আপনার অস্ত্রোপচারের অভিজ্ঞতাকে আরামদায়ক করতে এবং আপনার সমস্ত প্রশ্নের সমাধান করার জন্য নিবেদিত। ভারতে ডাঃ সন্দীপ আত্তাওয়ার হার্ট সার্জারি সম্পূর্ণ এবং সহানুভূতিশীল যত্নের অফার করে, অত্যাধুনিক প্রযুক্তি দ্বারা সমর্থিত, আপনাকে পেশাদারদের একটি বহু-বিভাগীয় দলের কাছ থেকে সম্ভাব্য সর্বোত্তম চিকিৎসা নিশ্চিত করে। ভারতে ডঃ সন্দীপ আত্তাওয়ার হার্ট সার্জারি বছরের পর বছর ধরে গুরুতর অসুস্থ রোগীদের অতুলনীয় চিকিৎসা সেবা প্রদান করেছে এবং গ্লোবাল হাসপাতাল হায়দ্রাবাদের শীর্ষ কার্ডিয়াক সার্জন হিসাবে একটি মর্যাদাপূর্ণ মর্যাদা অর্জন করেছে। 


ডাঃ সন্দীপ আত্তাওয়ার ভারত সর্বোচ্চ সাফল্যের হারের সাথে কার্ডিয়াক কেয়ারে উন্নত

আপনি যদি একজন হার্টের রোগী হন যে দ্বিতীয় মতামত চান বা একজন অত্যন্ত দক্ষ এবং সহানুভূতিশীল হৃদরোগ বিশেষজ্ঞ খুঁজছেন, আপনি ভারতে ডঃ সন্দীপ আত্তাওয়ার হার্ট সার্জারির মাধ্যমে আপনার প্রয়োজনীয় যত্ন পেতে পারেন। তিনি ঝুঁকিপূর্ণ রোগীদের জন্য হার্ট-স্বাস্থ্যকর অ্যাকশন প্ল্যান তৈরি করা থেকে শুরু করে জটিল অস্ত্রোপচার পদ্ধতি পর্যন্ত ব্যাপক হার্টের যত্ন পরিষেবা প্রদান করেন। বাইপাস সার্জারিতে 99.7% সাফল্যের হার সহ ভারতের ডাঃ সন্দীপ আত্তাওয়ার হার্ট সার্জারি বিশ্বের অন্যতম নিরাপদ কার্ডিয়াক সার্জন। তিনি ভারতের চেন্নাইয়ের গ্লোবাল হাসপাতালে কার্ডিওভাসকুলার সার্জারি, থোরাসিক অর্গান ট্রান্সপ্লান্টেশন এবং মেকানিক্যাল সার্কুলেটরি সাপোর্টে পরিচালক ও প্রধান হিসেবে কাজ করেন। ভারতে ডাঃ সন্দীপ আত্তাওয়ার হার্ট সার্জারি একজন বিশ্বব্যাপী খ্যাতিমান কার্ডিয়াক সার্জন যিনি সর্বোত্তম মানের রোগীর যত্ন এবং সন্তুষ্টি নিশ্চিত করতে সর্বাধুনিক প্রযুক্তি এবং ন্যূনতম আক্রমণাত্মক হার্ট ভালভ অস্ত্রোপচারের কৌশল ব্যবহার করেন। গ্লোবাল হাসপাতাল হায়দ্রাবাদের একজন শীর্ষ কার্ডিয়াক সার্জন হিসাবে, তিনি ভারতে কার্ডিয়াক রোগে আক্রান্ত অসংখ্য রোগীর চিকিৎসা করেছেন, প্রতিটি রোগীকে সর্বোত্তম চিকিৎসা সেবা প্রদান করেছেন। ভারতে ডাক্তার সন্দীপ আত্তাওয়ার হার্ট সার্জারি রোগীরা তাদের চিকিত্সার সাথে উচ্চ স্তরের সন্তুষ্টি প্রকাশ করে এবং তিনি কয়েক বছর ধরে উপমহাদেশের সবচেয়ে স্বনামধন্য এবং বিশিষ্ট স্বাস্থ্যসেবা সংস্থাগুলির সাথে সহযোগিতা করেছেন।


ভারতে আপনার চিকিৎসা ভ্রমণের পরিকল্পনা করা ভারতের কার্ডিয়াক সার্জারি পরিষেবার সাথে একটি খুব সহজ প্রক্রিয়া

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা হল একটি বিশিষ্ট চিকিৎসা সুবিধা প্রদানকারী সংস্থা যা সারা বিশ্বের লোকেদের মানসম্পন্ন এবং সাশ্রয়ী মূল্যের স্বাস্থ্যসেবা প্রদানের জন্য নিবেদিত যারা ভারতে চমৎকার চিকিৎসা সেবা এবং বিশেষায়িত চিকিৎসার জন্য আসে। গত কয়েক বছরে, ভারতের কার্ডিয়াক সার্জারি পরিষেবা সফলভাবে 6500 জনেরও বেশি রোগীকে সহায়তা করেছে। ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা সর্বোত্তম স্বাস্থ্যসেবা সুবিধা প্রদানের জন্য ভারতের সমস্ত নেতৃস্থানীয় হাসপাতালের সাথে সহযোগিতা করে। কোম্পানিটি প্রত্যেক রোগীর সুস্থতার জন্য প্রতিশ্রুতিবদ্ধ যে তারা সহায়তা করে – তারা অভিভাবক, উকিল হিসাবে কাজ করে এবং রোগীর চিকিৎসা যাত্রার সর্বোত্তম সম্ভাব্য যত্ন নিশ্চিত করে।


সার্জন ডাঃ সন্দীপ আত্তাওয়ার ভারতের সেরা কার্ডিওলজিস্টের সাথে দেখা করার জন্য আপনাকে অপেক্ষা করতে হবে না। আমাদের রোগীদের জন্য ফাস্ট ট্র্যাক পরিষেবা রয়েছে। আপনি আমাদের ইমেল করতে পারেন - drsandeepattawar@indiacardiacsurgerysite.com অথবা আমাদের কল করুন - +91 - 9370586696 এ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

সীমান্ত জুড়ে অলৌকিক ঘটনা: ভারতে জামাল আসগরের কিডনি প্রতিস্থাপনের অভিজ্ঞতা

সৌদি আরবের জামাল আসগরের অনুপ্রেরণামূলক সাফল্যের গল্প আবিষ্কার করুন, যিনি ভারতের অঙ্গ প্রতিস্থাপন পরিষেবার মাধ্যমে ভারতে সাশ্রয়ী মূল্যে কিডন...