বুধবার, ২ আগস্ট, ২০২৩

লেজারের শক্তির অভিজ্ঞতা নিন: ডাঃ অরবিন্দ কুলকার্নি মেরুদণ্ডের অস্ত্রোপচারে সাফল্য অর্জন করেছেন

 সংক্ষিপ্ত বিবরণ:

আপনি যখন ফলাফল ছাড়াই আপনার পিঠের ব্যথা উপশম করার জন্য সমস্ত চেষ্টা করেছেন, তখন এটি অস্ত্রোপচারের চিকিত্সা সম্পর্কে চিন্তা করার একটি আদর্শ সুযোগ হতে পারে। যাইহোক যদি এটি ঠিক করার জন্য আপনাকে ব্যথাযুক্ত পিঠের অস্ত্রোপচারের মধ্য দিয়ে যেতে হবে না, তাহলে আপনার কাছে কোন ভিন্ন বিকল্প আছে? লেজার মেরুদণ্ড পদ্ধতি হল একটি ছোট ছেদ দিয়ে আপনার পিঠের ব্যথা উপশম করার একটি প্রচেষ্টা, যা আপনাকে মেরুদণ্ডের প্রক্রিয়ার সাথে সম্পর্কিত দীর্ঘ পুনরুদ্ধারের সময় থেকে দূরে রাখতে দেয়। লেজার মেরুদণ্ডের পদ্ধতিটি এভাবেই কাজ করে: আপনার পিঠে একটি ছোট ছেদ তৈরি করা হয় এবং একটি সিলিন্ডার এমবেড করা হয়। সেই সিলিন্ডারের মাধ্যমে, একটি ক্যামেরা আপনার পিছনে এম্বেড করা হয়েছে সেই স্পটটি দেখার জন্য যা ধ্রুবক থাকা প্রয়োজন।


লেজার মেরুদণ্ডের অস্ত্রোপচারের মাধ্যমে কী কী অবস্থার চিকিৎসা করা যেতে পারে?

আপনি যদি ক্রমাগত ঘাড় বা মেরুদণ্ডের নীচের ব্যথা থেকে আশ্বস্ত হওয়ার চেষ্টা করেন এবং পরবর্তীতে আপনার পছন্দের ক্ষেত্রে দ্রুত প্রয়োজনীয় জিনিসগুলিতে ফিরে পেতে প্রস্তুত হন, লেজার মেরুদণ্ডের অস্ত্রোপচার হতে পারে সমাধান। লেজার মেরুদণ্ডের অস্ত্রোপচারের কারণ হ'ল মেরুদণ্ডের অবস্থার কারণে সাধারণত অস্ত্রোপচারের চিকিত্সার মাধ্যমে শরীরের টিস্যুতে আঘাত বা বাধা হ্রাস করার সময় ব্যথাকে হালকা করা। লেজার মেরুদণ্ডের সার্জারি হল মেরুদণ্ডের স্টেনোসিস, হার্নিয়েটেড প্লেট, অবক্ষয়জনিত সমস্যা এবং আঘাতের একটি অস্ত্রোপচার চিকিত্সা, মেরুদন্ড থেকে বৃদ্ধি বন্ধ করে, হাড় বা নরম টিস্যু চক্র একটি স্নায়ু অপসারণ করে, একটি স্নায়ুর চারপাশে ডিস্ক উপাদান সংকোচন করে।


ডাঃ অরবিন্দ জি কুলকার্নি ভারতে উচ্চ মানের যত্নের জন্য মেরুদণ্ডের সেরা পদ্ধতির প্রস্তাব করেন

মেরুদণ্ডের অবস্থা সব বয়সের রোগীদের জন্য ডায়াগনস্টিক এবং চিকিত্সার জন্য সর্বোত্তম পদ্ধতির দাবি করে। ডাঃ অরবিন্দ কুলকার্নি ভারতের সেরা লেজার স্পাইন সার্জন রোগীর অভিযোগ, তাদের বিশদ চিকিৎসা হোস্টিং, শারীরিক পরীক্ষা এবং বিভিন্ন ভিজ্যুয়ালাইজেশন পদ্ধতি (উদাহরণস্বরূপ, রেডিওগ্রাফি, ম্যাগনেটিক রেজোন্যান্স ইমেজ (এমআরআই) এবং কম্পিউটেড টমোগ্রাফি (সিটি) বিবেচনা করে চিকিত্সার জন্য পৃথক পদ্ধতির অনুশীলন করুন। তাছাড়া, সুনির্দিষ্ট কারণগুলি সংজ্ঞায়িত করার জন্য ইলেক্ট্রোফিজিওলজিকাল পরীক্ষা করা হয়। পিঠে ব্যথা, এবং একটি নির্দিষ্ট পূর্বাভাস এবং প্রতিকার পরিকল্পনা সেট করতে। রক্ষণশীল চিকিত্সা পদ্ধতির পাশাপাশি, পিঠের কিছু নির্দিষ্ট রোগের চিকিত্সার জন্য পিঠের অস্ত্রোপচারের প্রয়োজন হয়। শীর্ষ লেজার মেরুদণ্ডের সার্জন মুম্বাই চিকিত্সার কৌশলগুলির নতুন মান প্রবর্তন করে, উদাহরণস্বরূপ, ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচার যা নিশ্চিত করে ন্যূনতম পার্শ্বপ্রতিক্রিয়া সহ চিকিত্সা বাড়ানো।


কেন মুম্বাইয়ের বোম্বে হাসপাতালে ডাঃ অরবিন্দ কুলকার্নিকে বেছে নিন

ডাঃ অরবিন্দ কুলকার্নির সাথে, তিনি তার রোগীদের তার সাথে অস্ত্রোপচারের আগে, সময় এবং পরে কী আশা করতে হবে সে সম্পর্কে শিক্ষিত করতে বিশ্বাস করেন। সর্বোপরি, আপনার ব্যথা এবং আপনার শরীর আপনার চেয়ে ভাল কেউ জানে না। শীর্ষ লেজার মেরুদণ্ডের সার্জন মুম্বাই লক্ষ্য হল আমাদের রোগীদের শিক্ষা এবং তথ্যের মাধ্যমে ক্ষমতায়ন করা যাতে আপনি আপনার প্রয়োজনের জন্য সেরা বিকল্পটি নির্ধারণ করতে পারেন। ন্যূনতম আক্রমণাত্মক মেরুদণ্ডের সার্জারি এবং প্রতিটি অস্ত্রোপচারের মাধ্যমে মেরুদণ্ডের দীর্ঘস্থায়ী অবস্থার বিষয়ে জানতে আপনার যদি কোনো প্রশ্ন থাকে। ডাঃ অরবিন্দ কুলকার্নি বিশেষ যত্নের মিশ্রণটি মুম্বাইয়ের বম্বে হাসপাতালে তার মিশনকে মূর্ত করে। এটি তার ব্যতিক্রমী রোগীর যত্নের সাথে শুরু হয়, তার উত্সর্গীকৃত সতীর্থদের কাছে প্রসারিত হয় এবং তার সম্প্রদায়ের প্রতি তার সমবেদনায় সম্পূর্ণ বৃত্ত আসে। আপনি যখন আপনার দীর্ঘস্থায়ী ঘাড় বা পিঠের ব্যথার চিকিৎসার জন্য তার ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের বিকল্পগুলি অন্বেষণ করতে শুরু করেন, তখন শীর্ষ লেজার মেরুদণ্ডের সার্জন মুম্বাই আপনাকে তার সাথে সংযোগ করার জন্য আমন্ত্রণ জানিয়েছেন। তিনি আপনাকে আপনার প্রয়োজনীয় উত্তরগুলি খুঁজে পেতে সাহায্য করার জন্য পাশে দাঁড়িয়েছেন যাতে আপনি আপনার জীবনযাত্রার মান পুনরুদ্ধার করতে পারেন।


কেন আপনার মেরুদণ্ড এবং নিউরো সার্জারি পরিষেবা ভারতে পরামর্শ করা উচিত?

আমাদের কাছে পৌঁছানোর পরে, আপনি দ্রুত আপনার নিবেদিত রোগীর যত্ন ব্যবস্থাপকের সাথে পরিচিত হবেন যিনি আপনার অনুসন্ধানের উত্তর দেবেন এবং আপনার ট্রিপের প্রতিটি ধাপে সাহায্যের মতো আপনার পছন্দগুলি বুঝতে সাহায্য করবেন, একটি মিটিং পরিকল্পনা থেকে চিকিত্সা পর্যন্ত। এইভাবে আপনাকে যা করতে হবে তা হল আপনার রাস্তায় ভাল স্বাস্থ্যের দিকে মনোনিবেশ করা। আমরা আপনার মেরুদণ্ডের সার্জারি সাফল্যের অংশ হওয়ার জন্য উন্মুখ! মেরুদণ্ড এবং নিউরো সার্জারি পরিষেবা ভারত শীর্ষস্থানীয় লেজার মেরুদন্ডের সার্জন মুম্বাইয়ের সাথে ভালভাবে সাজানো এবং পরিকল্পিত চিকিত্সা পদ্ধতির সাথে কিছু সেরা মেরুদণ্ডের সার্জারি সরবরাহ করে। মেকওভার যাত্রা আরামদায়ক এবং সহজ করতে আমরা আপনার পথের প্রতিটি পদক্ষেপে উপস্থিত আছি।


মুম্বাইয়ে ডঃ অরবিন্দ জি কুলকার্নি লেজার স্পাইন সার্জনের সাথে দেখা করার জন্য আপনাকে অপেক্ষা করতে হবে না। আমাদের রোগীদের জন্য ফাস্ট ট্র্যাক পরিষেবা রয়েছে। আপনি আমাদের ইমেল করতে পারেন - dr.arvindkulkarni@neurospinehospital.com অথবা আমাদের কল করুন - +91-9096436224।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

জীবনীশক্তি পুনরুদ্ধার করা: গোয়ার অর্থোপেডিক সার্জনদের দক্ষতা এবং উত্সর্গ

 সংক্ষিপ্ত বিবরণ: অর্থোপেডিক সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যা আঘাত বা বিভিন্ন অবস্থার সমাধানের জন্য পেশীবহুল সিস্টেমে সঞ্চালিত হয়। পেশীর ...