শনিবার, ১ এপ্রিল, ২০২৩

ডাঃ কে আর বালাকৃষ্ণান ইন্ডিয়া হার্ট ট্রান্সপ্লান্টের মাধ্যমে আপনার জীবন বাড়িয়ে দিচ্ছে

সংক্ষিপ্ত বিবরণ:

হার্ট ট্রান্সপ্লান্ট রোগীর হৃদপিণ্ডকে দাতার হৃদয় দিয়ে প্রতিস্থাপন করে। বিশেষজ্ঞরা মহাধমনী, প্রধান পালমোনারি ধমনী, এবং উচ্চতর এবং নিকৃষ্ট ভেনা ক্যাভা কেটে রোগীর হৃৎপিণ্ড অপসারণ করে এবং বাম চেম্বারকে বিভাজন করে, বাম ঘরের নীচের পিছনের প্রাচীরটি পালমোনারি শিরা খোলার সাথে রেখে দেয়। বিশেষজ্ঞ উপকারী এবং অবদানকারী ভেনা ক্যাভা, অ্যাওর্টা, নিউমোনিক করিডোর এবং বাম অলিন্দকে একত্রে সেলাই করে দাতার হৃদয়ের সাথে ইন্টারফেস করেন। সহজাত করোনারি অসুস্থতার রোগীদের ক্ষেত্রে, বিশেষজ্ঞ সিঙ্ক্রোনাসভাবে ফুসফুস এবং হৃদয় প্রতিস্থাপন করতে পারেন।

কেন হার্ট ট্রান্সপ্ল্যান্ট অর্জন করা হয়

একটি হার্ট ট্রান্সপ্লান্ট বিবেচনা করা যেতে পারে যখন আপনার চরম হার্ট ফেইলিওর হয় এবং ক্লিনিকাল ওষুধগুলি কোনও পার্থক্য করে না। যে সব শর্তে, শেষ পর্যন্ত, হার্ট ট্রান্সপ্লান্টের প্রয়োজন হতে পারে সেগুলির মধ্যে রয়েছে:

করোনারি হার্ট ডিজিজ - হৃৎপিণ্ডের অফারকারী ধমনীতে চর্বিযুক্ত পদার্থের বিকাশ, যা হৃৎপিণ্ডে রক্তপ্রবাহকে ব্লক বা বাধা দেয়

কার্ডিওমায়োপ্যাথি - যেখানে করোনারি হৃদপিণ্ড প্রসারিত, ঘন বা শক্ত হয়ে উঠতে হয়

জন্মগত হৃদরোগ - জন্মগত ত্রুটি যা হৃৎপিণ্ডের নিয়মিত ক্রিয়াকলাপকে প্রভাবিত করে, যা হৃৎপিণ্ডে রক্ত ​​প্রবাহকে বাধা দেয় বা বাধা দেয়

ডাঃ কে আর বালাকৃষ্ণান ভারতে হার্ট ট্রান্সপ্লান্টের মাধ্যমে আপনার হৃদস্পন্দন ঠিক রাখতে প্রতিশ্রুতিবদ্ধ

ডাঃ কে আর বালাকৃষ্ণান ভারত আপনাকে নতুন আশা এবং জীবনে একটি নতুন লিজ দেওয়ার জন্য একটি বিস্তৃত, উন্নত, এবং অত্যাধুনিক চিকিৎসা প্রদান করে। বিশ্ব-বিখ্যাত কার্ডিয়াক ট্রান্সপ্লান্ট সার্জনদের একজনের নেতৃত্বে, ফোর্টিস চেন্নাইয়ের সেরা হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন অসুস্থতা, বয়স এবং অন্যান্য জটিলতার উপর ভিত্তি করে টেইলর-নির্মিত ট্রান্সপ্লান্ট সার্জারি প্রদান করে। তিনি আপনাকে পুনরুদ্ধার করতে এবং জীবনযাপন করতে সাহায্য করার চেষ্টা করেন যেমন আপনি সর্বদা চেয়েছিলেন - এটি সম্পূর্ণরূপে। উন্নত ডায়াগনস্টিকস, এবং ব্যাপক পুনর্বাসন এজেন্ডা দিয়ে তিনি নিশ্চিত করেন যে আপনি প্রতিস্থাপন অ্যাডভেঞ্চারের প্রতিটি স্তরে ব্যতিক্রমী যত্নের অ্যাক্সেস পেয়েছেন। চেন্নাইয়ের ফোর্টিস হাসপাতালে হার্ট ট্রান্সপ্লান্ট প্রক্রিয়ার মধ্য দিয়ে তাদের জীবন কীভাবে পরিবর্তিত হয়েছে সে সম্পর্কে লোকেদের কথা শোনার চেয়ে ডক্টর কে আর বালাকৃষ্ণান ভারতের কাছে আর কিছুই অনুপ্রেরণাদায়ক নয়। সেরা হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন ফোর্টিস চেন্নাই মাসে 3,000 টিরও বেশি কার্ডিয়াক কেস দেখেন, যার মধ্যে প্রায় 1,000 ইকোকার্ডিওগ্রামের মতো অ-আক্রমণকারী প্রক্রিয়া।



ডাঃ কে আর বালাকৃষ্ণান ইন্ডিয়ার ফার্স্ট-ক্লাস ট্রান্সপ্লান্ট কেয়ার

ফোর্টিস চেন্নাইয়ের সেরা হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন ব্যক্তিগতকৃত যত্নের উপর দৃষ্টি নিবদ্ধ করে একটি ব্যাপক পরিকল্পনা অফার করে। তিনি ট্রান্সপ্লান্ট পরিষেবাগুলিতে সর্বোত্তম প্রদানের জন্য প্রতিটি স্তরে সহযোগিতা করেন—আপনার পদ্ধতির আগে, চলাকালীন এবং অনুসরণ করেন। ডাঃ কে আর বালাকৃষ্ণান ইন্ডিয়া উদ্ভাবনী প্রোগ্রাম রোগী এবং তাদের পরিবার উভয়ের জন্য সহানুভূতিশীল সমর্থন দ্বারা উন্নত হয়। তিনি আসন্ন রোগীদের মূল্যায়ন করেন, অস্ত্রোপচারের পরিষেবা প্রদান করেন এবং শেষ-স্তরের করোনারি হৃদরোগে আক্রান্ত প্রাপ্তবয়স্কদের সাথে ডিল করেন। তিনি প্রতি বছর প্রায় 60-80টি হার্ট ট্রান্সপ্লান্ট করেন। রোগীরা শিশু থেকে প্রাপ্তবয়স্কদের বিভিন্ন ধরণের শেষ পর্যায়ের করোনারি অসুস্থতায় যেতে পারে। তিনি সারা জীবন রোগীদের সাথে যোগাযোগ রাখেন। সেরা হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন ফোর্টিস চেন্নাই সফল ট্রান্সপ্লান্ট প্রক্রিয়া এবং রোগীদের বাড়িতে ফিরে আসার পরে ভালভাবে সহায়তা, শিক্ষা এবং চিকিৎসা সহায়তা প্রদান করে চলেছে। যদিও তার উচ্চ প্রযুক্তিগত অগ্রগতি অনেকগুলি রোগ নির্ণয় এবং রোগীদের যত্নকে নিরাপদ করে তুলতে পারে, তার নিবেদিত দলের সদস্যরা বিভিন্ন দক্ষতার সাথে আপনার হৃদয় ফিরিয়ে আনে যখন সে এটিতে ঢেলে দেয়।

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা বেছে নেওয়ার সুবিধা

আমরা ক্লিনিকাল প্রোভাইডারদের নেতৃত্ব দিচ্ছি যারা বিশ্বব্যাপী রোগীদের ভারতে সর্বোত্তম চিকিৎসা যত্ন এবং সুস্থতা পরিষেবাগুলি তদন্ত করার অনুমতি দেওয়ার চেষ্টা করে। সহজবোধ্য স্বাস্থ্য পরামর্শ থেকে জটিল চিকিৎসা পদ্ধতি পর্যন্ত, আমরা দেশের শীর্ষস্থানীয় হাসপাতালে বিশ্বব্যাপী রোগীদের জন্য অসাধারণ সেরা অফারগুলি অফার করি। ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা ভারতের শীর্ষস্থানীয় এবং সেরা চিকিৎসা পরিষেবা প্রদানকারীদের একটি উত্সাহজনক গোষ্ঠীর সাথে কাজ করে, যা বিশ্বব্যাপী লাইসেন্সপ্রাপ্ত ক্লিনিক, নিশ্চিত বিশেষজ্ঞ এবং বিখ্যাত স্বাস্থ্য বিশেষজ্ঞদের অন্তর্ভুক্ত করে।

ডাঃ কে আর বালাকৃষ্ণানের পরামর্শ নিন। অ্যাপয়েন্টমেন্টের জন্য কল করুন +91-9370586696। আপনার মেডিকেল রিপোর্ট পাঠান drbalakrishnan@indiacardiacsurgerysite.com

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

জীবনীশক্তি পুনরুদ্ধার করা: গোয়ার অর্থোপেডিক সার্জনদের দক্ষতা এবং উত্সর্গ

 সংক্ষিপ্ত বিবরণ: অর্থোপেডিক সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যা আঘাত বা বিভিন্ন অবস্থার সমাধানের জন্য পেশীবহুল সিস্টেমে সঞ্চালিত হয়। পেশীর ...