বুধবার, ১২ এপ্রিল, ২০২৩

ডাঃ কে এস আইয়ার দিল্লির শীর্ষ পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন সবচেয়ে উন্নত পেডিয়াট্রিক হার্ট কেয়ার প্রদান করেন

সংক্ষিপ্ত বিবরণ:

জন্মগত হার্ট ডিসঅর্ডার সত্যিই একটি সাধারণ পরিস্থিতি যা দেশের প্রতি 100 নবজাতকের মধ্যে প্রায় 1 জনের উপর প্রভাব ফেলতে পারে। তাদের অনেকগুলি যথেষ্ট অসুস্থতা এবং মৃত্যুর সাথে যুক্ত। সমস্ত জন্মগত অবস্থার মধ্যে, বিবর্তিত দেশগুলিতে পেডিয়াট্রিক হাসপাতালে ভর্তির মধ্যে হার্টের ত্রুটিগুলি সর্বোত্তম দরকারী সম্পদ ব্যবহারের জন্য দায়ী। বাচ্চাদের একটি হার্ট সার্জিকাল পদ্ধতি সম্পন্ন করা হয় হার্টের ত্রুটিগুলি মেরামত করার জন্য যা জন্মগ্রহণকারী (জন্মগত করোনারি হার্টের ত্রুটি) এবং একটি শিশুর জন্মের পরে হৃদরোগের সাথে জন্ম নেওয়া শিশুদের মধ্যে উপস্থিত থাকে যা অস্ত্রোপচারের প্রয়োজন হয়। শিশুটির সুস্থতার জন্য একটি অস্ত্রোপচারের প্রয়োজন।

ভারতে পেডিয়াট্রিক হার্ট সার্জারির মাধ্যমে কি অবস্থার চিকিৎসা করা যেতে পারে

একটি শিশুর গুরুতর জন্মগত হার্টের ত্রুটি বা কম গুরুতর করোনারি হার্টের ত্রুটি থাকতে পারে এবং এইভাবে অস্ত্রোপচার পদ্ধতির ধরন এবং জরুরিতা ডাক্তার কে এস আইয়ারের সাথে পেডিয়াট্রিক কার্ডিওথোরাসিক সার্জারির মাধ্যমে নির্ধারণ করা যেতে পারে। যদি কোনও শিশু লক্ষণ ও উপসর্গ যেমন শ্বাসকষ্ট, অল্প ব্যায়াম করে তাড়াতাড়ি ক্লান্ত হয়ে পড়ে, ব্যায়াম করে, আঙ্গুল, গোড়ালি বা পায়ের মধ্যে ফুলে যায়, বা হৃদপিণ্ড বা ফুসফুসে তরল জমা হয়, তাহলে শিশুটিকে পুঙ্খানুপুঙ্খভাবে মূল্যায়ন করা উচিত। চিকিত্সক এবং একজন কার্ডিওলজিস্ট যিনি পরামর্শ দেবেন যদি শিশুর সংশোধনমূলক হার্ট সার্জারির প্রয়োজন হয়।

ডাঃ কে এস আইয়ার দিল্লির শীর্ষ পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন

হার্ট সার্জারি রোগী এবং পরিবারের জন্য কী গুরুত্বপূর্ণ, ডঃ কে এস আইয়ার শীর্ষ পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জনের কাছে গুরুত্বপূর্ণ

দুটি রোগী একই রকম নয়। এই কারণেই ভারতের সেরা পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন প্রতিটি পরিবার এবং রেফারিং চিকিত্সকের কথা শোনার জন্য সময় নেন।

তারপরে তিনি একটি চিকিত্সা এবং পুনর্বাসন পরিকল্পনা তৈরি করেন যা উচ্চ-মানের আপনার সন্তানের ইচ্ছা পূরণ করে। ডাঃ কে এস আইয়ারের সাথে পেডিয়াট্রিক কার্ডিওথোরাসিক সার্জারি আপনার শিশুকে সক্রিয় জীবনধারায় থাকতে সহায়তা করার জন্য নিবেদিত। এবং যতবার সম্ভব, তিনি অস্ত্রোপচারের পদ্ধতি ছাড়াই আপনার বাচ্চার অবস্থা মোকাবেলা করার পদ্ধতি খোঁজেন। যখন অস্ত্রোপচারের প্রয়োজন হয়, তখন আপনাকে মানসিক শান্তি দিতে সাহায্য করার জন্য তার অভিজ্ঞতা এবং দক্ষতা রয়েছে। ডাঃ কে এস আইয়ার দিল্লির শীর্ষ পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন জন্মগত হার্টের ত্রুটি সংশোধন করার জন্য অস্ত্রোপচারের প্রয়োজন এমন বাচ্চাদের চিকিত্সা করে। ভারতের একজন ব্যস্ততম এবং সেরা পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন হিসাবে, তিনি প্রাপ্তবয়স্ক বা জন্মগত হৃদরোগে আক্রান্ত প্রাপ্তবয়স্কদের, বাচ্চাদের এবং শিশুদের যত্ন নেওয়ার জন্য প্রয়োজনীয় জ্ঞান, কর্মী এবং প্রযুক্তি দিয়ে প্রস্তুত। এই সম্পদগুলি পেডিয়াট্রিক কার্ডিওথোরাসিক সার্জারি ডাঃ কে এস আইয়ারের সাথে রাখে কার্যকর ফলাফলের জন্য, সারা বিশ্ব থেকে রোগীদের আকর্ষণ করে।

ডাঃ কে এস আইয়ার দিল্লির শীর্ষ পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন হৃদরোগে আক্রান্ত শিশুদের পরিপূর্ণ জীবন যাপন করতে সক্ষম করে

যখন এটি আপনার শিশুর হৃদয়, আপনি সর্বোত্তম যত্ন কার্যকরী চান। খেলাধুলা বা হৃদযন্ত্রের অস্বাভাবিকতার পারিবারিক রেকর্ড খেলার সময় এটি একটি উদ্বেগজনক মাথা ঘোরা হতে পারে যা আপনি একজন শিশু হৃদরোগ বিশেষজ্ঞের খোঁজ করতে পারেন। আপনার যখন প্রয়োজন হবে তখন দিল্লির শীর্ষ পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন ডাঃ কে এস আইয়ার প্রস্তুত। তিনি একজন দক্ষ এবং ভালভাবে উপস্থিত পেডিয়াট্রিক কার্ডিওলজিস্ট যিনি সর্বশেষ অগ্রগতি এবং আধুনিক সরঞ্জাম ব্যবহার করে প্রাপ্ত এবং জন্মগত হৃদরোগের বিস্তৃত পরিসরের সাথে কাজ করেন। যাইহোক, এখানে শুধুমাত্র শীর্ষস্থানীয় পেশাদার এবং অসাধারণ সুযোগ-সুবিধা ছাড়াও আরও অনেক কিছু রয়েছে। ডাঃ কে এস আইয়ারের সাথে পেডিয়াট্রিক কার্ডিওথোরাসিক সার্জারি পরিবারের জন্য একটি উষ্ণ এবং আশ্বস্ত পরিবেশ তৈরি করতে প্রতিশ্রুতিবদ্ধ। দিল্লির শীর্ষ পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন ডাঃ কে এস আইয়ারের মাধ্যমে দেওয়া চিকিত্সার গভীরতা এবং প্রশস্ততা, পরিষেবার দক্ষতা এবং দ্বিতীয় মতামত বিশ্বজুড়ে পরিবারগুলিকে আকর্ষণ করে যারা তাদের প্রিয়জনের জন্য সম্ভাব্য সর্বোত্তম যত্নের সন্ধান করে৷ তার অনেক রোগী ভারতের বাইরে থেকে এসেছেন।

ভারতের কার্ডিয়াক সার্জারি পরিষেবার মাধ্যমে সেরা পেডিয়াট্রিক কার্ডিওথোরাসিক সার্জারি পান

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা স্বীকার করে যে বিশ্বব্যাপী রোগীদের বিশেষ প্রয়োজন এবং প্রয়োজনীয়তা রয়েছে। যাতে আপনি আরও বেশি বিশেষায়িত পরিষেবা অফার করতে পারেন, আমরা বিশ্বব্যাপী মানের বিরামহীন রোগী পরিষেবা অফার করি। বিমানবন্দরে পিক-আপ থেকে আপনার রেজিস্ট্রেশন এবং ডিসচার্জ পর্যন্ত, আমরা ভারতে একটি অসাধারণ পরিষেবা তৈরি করেছি। টপ-ফার্স্ট-ক্লাস কেয়ার অফার করার সময় আমাদের অগ্রাধিকার হল আপনার সাথে সর্বোচ্চ প্রশংসার সাথে মোকাবিলা করা। আমরা বুঝতে পারি যে আপনাকে কার্ডিওলজি ক্যারিয়ারের ক্ষেত্রে অনেকগুলি বিকল্প দেওয়া হয়েছে; যাইহোক, আমরা আমাদের ব্যক্তিগতকৃত যত্নের মাধ্যমে অন্যদের থেকে নিজেদের আলাদা করার সাথে একমত।

আপনি হোয়াটসঅ্যাপে আপনার মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: +91-9370586696 অথবা আপনি ডাক্তার ডেস্কে সরাসরি ইমেল পাঠাতে পারেন: drksiyer@indiacardiacsurgerysite.com

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

জীবনীশক্তি পুনরুদ্ধার করা: গোয়ার অর্থোপেডিক সার্জনদের দক্ষতা এবং উত্সর্গ

 সংক্ষিপ্ত বিবরণ: অর্থোপেডিক সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যা আঘাত বা বিভিন্ন অবস্থার সমাধানের জন্য পেশীবহুল সিস্টেমে সঞ্চালিত হয়। পেশীর ...