বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯

ডাঃ রানা পাটির লিখেছেন ভারতে মস্তিষ্কের টিউমার শল্য চিকিত্সার সাফল্যের হার

15 মার্চ 2019, দিল্লি - ডাঃ রানা পাতিরের সাথে মস্তিষ্কের টিউমারগুলির জন্য চিকিত্সা করা, শীর্ষ নিউরো সার্জন ফোর্টিস হাসপাতাল দিল্লি ইন্ডিয়া আপনাকে বিশ্বের মস্তিষ্কের ক্যান্সারের জন্য সবচেয়ে উদ্ভাবনী এবং যুগোপযোগী গবেষণা এবং ক্লিনিকাল পরীক্ষার কেন্দ্রবিন্দুতে রাখে। এটি আপনাকে আশ্বাসযুক্ত চিকিত্সার অ্যাক্সেস দেয় যা সরাসরি টিউমারগুলিকে লক্ষ্য করে - এবং আপনার পৃথক ক্যান্সারের জীববিজ্ঞান।

“আমাদের মস্তিষ্কের টিউমার প্রোগ্রামে বেশ কয়েকটি উত্তেজনাপূর্ণ পরীক্ষামূলক থেরাপি রয়েছে - এর মধ্যে কিছু আমাদের ক্লিনিকাল ট্রায়াল প্রোগ্রামের অংশ হিসাবে ফোর্টিস হসপিটাল দিল্লি ইন্ডিয়াতে দেওয়া হয়। মস্তিষ্কের টিউমারগুলির জন্য আমরা নতুন চিকিত্সার অগ্রণীতা সহ:
  • জেনেটিকালি সুরক্ষিত প্রতিরোধ ব্যবস্থা কোষগুলি সিএআর টি কোষ বলে; নিউ জার্নাল জার্নাল অফ মেডিসিনে এখানে পরিচালিত এবং প্রকাশিত একটি গ্রাউন্ডব্রেকিং কেস স্টাডিতে পাওয়া গেছে যে সিএআর টি সেল থেরাপি গ্লিওব্লাস্টোমার চিকিত্সায় কার্যকর ছিল।
  • নিউরাল স্টেম সেল উন্নত এবং চিকিত্সা-প্রতিরোধী মস্তিষ্কের ক্যান্সারে কেমোথেরাপি সরবরাহ করতে পরিবর্তিত হয়েছিল।
  • ন্যানো পার্টিকেলগুলি যা সরাসরি টিউমার সাইটগুলিতে ক্যান্সার-হত্যার চিকিত্সা প্রকাশ করে।

অতীতে, আমরা কখনই ক্যান্সারে আক্রান্ত রোগীদের চিকিত্সা করিনি যা মস্তিষ্কে ছড়িয়ে পড়ে কারণ আমরা এটিকে টার্মিনাল বলে মনে করি। তবে এখন যেহেতু আমরা ড্রাগগুলি নিয়ে সফল হয়েছি, আংশিকভাবে উদ্ভাবিত, উন্নত ক্যান্সারে আক্রান্তরা দীর্ঘকাল বেঁচে আছেন India "ভারতে মস্তিষ্কের টিউমারের জন্য সেরা নিউরো সার্জন ডাঃ রানা পাটিয়ারের বক্তব্য

আপনি যখন ডঃ রানা পাটিরের সাথে মস্তিষ্কের টিউমার চিকিত্সা পেয়েছেন, আপনি একাধিক শৃঙ্খলা বিস্তৃত বিশ্ব-স্তরের সার্জন এবং তার দলের সাথে অংশীদার হয়ে যাচ্ছেন, যা প্রতিদিন চ্যালেঞ্জিং এবং জটিল মস্তিষ্কের টিউমারকে দেখে এবং চিকিত্সা করে। এবং আপনার ট্রান্সফরমেশনাল সার্জিকাল পদ্ধতি এবং প্রযুক্তি, গ্রাউন্ডব্রেকিং গবেষণা গবেষণা এবং উচ্চ ফোকাসযুক্ত রেডিয়েশন থেরাপির অ্যাক্সেস রয়েছে। তিনি সমস্ত টিউমারের ধরণের আচরণ করেন যার মধ্যে রয়েছে:
  • মারাত্মক (ক্যান্সারযুক্ত) টিউমার
  • পিটুইটারি গ্রন্থির ব্যাধি সহ সৌম্য (ননক্যানসাস) টিউমার
  • টিউমারগুলি যে ছড়িয়ে পড়েছে বা চিকিত্সার প্রতিরোধ গড়ে তুলেছে
  • জটিল মেরুদণ্ডের টিউমার

নতুন থেরাপি সরবরাহ করা

ডাঃ রানা পাটিরের প্রাথমিক গবেষণার উপর ফোকাস তাকে বড় আবিষ্কারের কেন্দ্রবিন্দুতে রাখে। "দেশের একমাত্র ক্যান্সার সার্জন যিনি গ্লিয়োব্লাস্টোমা আক্রান্ত রোগীদের মধ্যে আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা সিস্টেমের প্রাকৃতিক ক্যান্সারে লড়াইয়ের ক্ষমতা বাড়ানোর জন্য উন্নত মস্তিষ্কের টিউমারযুক্ত রোগীদের চিকিত্সার জন্য সরাসরি মস্তিষ্কে ক্যান্সার-হ্রাসকারী প্রতিরোধক কোষগুলি ইনজেকশন দিচ্ছেন।" বলেছেন, ডাঃ রানা পাটির সেরা নিউরো সার্জন ভারতে।
ব্যতিক্রমী যত্ন প্রদানের আমাদের প্রতিশ্রুতি অন্তর্ভুক্ত:
  • মস্তিষ্কের টিউমারগুলির বিরুদ্ধে লড়াই করার জন্য সংশোধিত টি কোষ ব্যবহার সহ উন্নত ইমিউনোথেরাপি এবং জিন থেরাপি ক্লিনিকাল ট্রায়াল।
  • বিপ্লবী নিউরাল স্টেম সেল থেরাপি যা কেমোথেরাপি সরাসরি টিউমারগুলিতে সরবরাহ করে।
  • ন্যানো পার্টিকেলস ব্যবহার করে মস্তিষ্কের ক্যান্সার কোষগুলি হ্রাস করার জন্য ইমিউনোথেরাপিউটিক পদ্ধতির বিষয়ে গবেষণার প্রতিশ্রুতি দেওয়া।
  • জীবনের মান সংরক্ষণের সময় যতটা সম্ভব টিউমার টিস্যু অপসারণ করতে তিনি এন্ডোস্কোপিক এবং চিত্র-নির্দেশিত অস্ত্রোপচার সহ ন্যূনতম আক্রমণাত্মক প্রক্রিয়া সম্পাদন করেন।
  • একটি বিস্তৃত পিটুইটারি টিউমার ক্লিনিক।
  • ননবিন্যাসিভ, বিকল্প বৈদ্যুতিক ক্ষেত্র থেরাপি যা টিউমার কোষ বিভাজন ব্যাহত করে।
  • ডাঃ রানা পাটির এবং ভারতের ফোর্টিস হসপিটাল দিল্লির মস্তিষ্কের টিউমার বোর্ড যা মাসে অন্তত দু'বার রোগীর চিকিত্সার পরিকল্পনাগুলি আলোচনা করার জন্য মিলিত হন, যাতে সিলেক্ট এবং স্বতন্ত্রিত চিকিত্সার অনুমতি দেওয়া হয়।
  • জীবনের মান উন্নয়নের জন্য ডিজাইন করা উপশম পদ্ধতি।

একচেটিয়া, সমন্বিত যত্ন

“আমাদের নিউরোসার্জন, নিউরুনকোলজিস্ট, গবেষক, নার্স, রেডিয়েশন অনকোলজিস্ট এবং জেনেটিক কাউন্সেলররা নির্বিঘ্ন, সমন্বিত যত্ন প্রদানের জন্য সমস্ত পর্যায়ে একত্রে কাজ করে। আমরা ব্যক্তিগতভাবে ঔষধ ষধের সাথে সেই পদ্ধতির ভারসাম্য রাখি যখন এটি কেবলমাত্র আপনার ক্যান্সারের ক্ষেত্রে আসে না, তবে এটি আপনার চিকিত্সা জুড়ে সমর্থন বোধ করে সমর্থিত এবং ব্যক্তিগত যত্নের প্রতি আমাদের প্রতিশ্রুতি অর্থ আপনার জীবনের মান সংরক্ষণ করা আপনার চিকিত্সার প্রাণকেন্দ্র। "বলেছিলেন, ভারতে মস্তিষ্কের টিউমারের জন্য সেরা নিউরোসার্জন।

ডঃ রানা পাটির তার গবেষণার জন্য আন্তর্জাতিকভাবে স্বীকৃত এবং যুগ যুগ ধরে এক যুগেরও বেশি সময় ধরে যুগ যুগ ধরে চিকিত্সা করা হয়েছে ভারতের শীর্ষ নিউরো সার্জন হিসাবে।

বই নিয়োগ:
ইমেল: dr.ranapatir@neurospinehospital.com
ফোন নম্বর: + 91-9325887033

এখানে যান: https://www.spineandneurosurgeryhospitalindia.com/bangla-contact-dr-rana-patir-best-neurosurgeon-fortis-hospital-delhi-india.php

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

জীবনীশক্তি পুনরুদ্ধার করা: গোয়ার অর্থোপেডিক সার্জনদের দক্ষতা এবং উত্সর্গ

 সংক্ষিপ্ত বিবরণ: অর্থোপেডিক সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যা আঘাত বা বিভিন্ন অবস্থার সমাধানের জন্য পেশীবহুল সিস্টেমে সঞ্চালিত হয়। পেশীর ...