রবিবার, ৭ এপ্রিল, ২০২৪

কেন নাইজেরিয়ার রোগী ভারতে কার্ডিয়াক চিকিৎসার জন্য ডাঃ কে এস আইয়ারকে খুঁজছেন

ওভারভিউ

একটি জন্মগত হার্টের ত্রুটি একটি শব্দ যা গর্ভাবস্থায় উদ্ভূত কার্ডিয়াক অস্বাভাবিকতার একটি বিস্তৃত পরিসরকে অন্তর্ভুক্ত করে। এই অস্বাভাবিকতাগুলি হৃৎপিণ্ডের মধ্য দিয়ে স্বাভাবিক রক্ত ​​প্রবাহকে পরিবর্তন করার ক্ষমতা রাখে, যা একজন ব্যক্তির সারাজীবন হৃদপিণ্ডের বিকাশ এবং কার্যকারিতাকে প্রভাবিত করে। গর্ভাবস্থার ছয় সপ্তাহে একটি শিশুর হৃৎপিণ্ডের গঠন শুরু হয় এবং হৃদপিণ্ডের দেয়াল বা ভালভের পাশাপাশি নিকটবর্তী ধমনী এবং শিরাগুলিতে সমস্যা দেখা দিতে পারে। এটি বিভিন্ন ধরণের ত্রুটি এবং রোগের কারণ হতে পারে, যা বিভিন্ন চিকিত্সা, সার্জারি এবং পদ্ধতির প্রয়োজন হয়।

ডক্টর কে এস আইয়ার ইন্ডিয়ার সতর্ক পরিকল্পনা এবং অভিজ্ঞতার সাথে আপনার শিশুর হার্ট সার্জারি করুন

আপনার সন্তান যদি হার্টের সমস্যার সম্মুখীন হয়, তাহলে সার্জারির কথা বিবেচনা করার আগে আপনার সন্তানের হার্টের অবস্থার জন্য সর্বোত্তম চিকিৎসার মূল্যায়ন ও নির্ধারণ করার জন্য শীর্ষ পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন ফোর্টিস হাসপাতাল দিল্লি হল সর্বোত্তম পছন্দ। ভারতের নেতৃস্থানীয় পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন জন্মগত হৃদরোগে মোকাবেলা করা নাইজেরিয়ান রোগীদের সহায়তা করার জন্য অপারেশনের দায়িত্ব অর্পণ করাকে সম্মান হিসাবে দেখেন। ফোর্টিস দিল্লির পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন ডঃ কে এস আইয়ার, ভারতে শিশুর সার্জারিতে বিশেষজ্ঞ, পরিবারের জন্য একটি আরামদায়ক পরিবেশ তৈরি করার জন্য, তাদের প্রশ্নগুলির সমাধান করার জন্য এবং অস্ত্রোপচার প্রক্রিয়ার একটি বিস্তৃত বোঝা নিশ্চিত করার চেষ্টা করেন। শীর্ষ পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন ফোর্টিস হাসপাতাল দিল্লির লক্ষ্য জন্মগত হৃদরোগে আক্রান্ত নাইজেরিয়ান রোগীদের জন্য সর্বোত্তম সম্ভাব্য ফলাফল এবং সর্বোচ্চ মানের যত্ন প্রদান করা।


ডাঃ কে এস আইয়ার হৃদরোগে আক্রান্ত শিশুদের পরিপূর্ণ জীবন যাপন করতে সক্ষম করে

যখন এটি আপনার সন্তানের হৃদয়ে আসে, আপনি স্বাভাবিকভাবেই সর্বোত্তম সম্ভাব্য যত্নের সন্ধান করেন। এটি খেলাধুলার সময় সম্পর্কিত একটি পর্ব হোক বা হৃদরোগের অস্বাভাবিকতার পারিবারিক ইতিহাস হোক, শিশু হৃদরোগ বিশেষজ্ঞের জন্য অনুসন্ধান শুরু হয়। ডাঃ কে এস আইয়ার শীর্ষ পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন ফোর্টিস হাসপাতাল দিল্লি আপনি যখন তাকে প্রয়োজন সাহায্য করতে প্রস্তুত. একজন ব্যতিক্রমী প্রতিভাবান এবং অত্যন্ত সম্মানিত পেডিয়াট্রিক কার্ডিওলজিস্ট হিসাবে, শীর্ষ পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন ফোর্টিস হাসপাতাল দিল্লি সর্বশেষ অগ্রগতি এবং অত্যাধুনিক যন্ত্রপাতি ব্যবহার করে অর্জিত এবং জন্মগত হৃদরোগের বিস্তৃত পরিসরের সমাধান করে। 

শীর্ষস্থানীয় বিশেষজ্ঞ এবং চমৎকার সুবিধার বাইরে, ফোর্টিস দিল্লির ডঃ কে এস আইয়ার পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জনের নেতৃত্বে ফোর্টিস হাসপাতাল দিল্লি, পরিবারের জন্য একটি উষ্ণ এবং আশ্বস্ত পরিবেশ তৈরি করতে নিবেদিত। দিল্লির শীর্ষ পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন ফোর্টিস হাসপাতাল দ্বারা দেওয়া ব্যাপক চিকিত্সা, পরিষেবা, দক্ষতা এবং দ্বিতীয় মতামতগুলি বিশ্বজুড়ে পরিবারগুলিকে আকৃষ্ট করে যারা তাদের প্রিয়জনের জন্য সম্ভাব্য সর্বোত্তম যত্নের সন্ধান করছে৷ তার অনেক রোগী নাইজেরিয়া থেকে ভারতে ভ্রমণ করে তার দক্ষতা এবং দিল্লির ফোর্টিস হাসপাতালের অসামান্য সুবিধা পেতে।

ডাঃ কে এস আইয়ারের সাথে পেডিয়াট্রিক কার্ডিওথোরাসিক সার্জারির মাধ্যমে বেবি চিওমা নিরাময় স্পর্শ পেয়েছে

বিট্রাস আদেবোয়ালে তার 2 বছর বয়সী ছেলে, বেবি চিওমা, নাইজেরিয়ায় টেট্রালজি অফ ফ্যালট (টি ও এফ), একটি জন্মগত হার্টের ত্রুটিতে নির্ণয়ের মানসিক যাত্রা শেয়ার করেছেন৷ ওপেন-হার্ট সার্জারির প্রয়োজনীয়তার সম্মুখীন হয়ে, পরিবারটি বিশেষায়িত পেডিয়াট্রিক কার্ডিয়াক কেয়ারের জন্য ভারতে ফিরে আসে। ভারতের কার্ডিয়াক সার্জারি পরিষেবার সহায়তায়, তারা ফোর্টিস দিল্লিতে ডাঃ কে এস আইয়ার পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন বেছে নিয়েছিল। 

অস্ত্রোপচার সফল হয়েছিল, যদিও বেবি চিওমার বাবা-মা তাকে অস্ত্রোপচার-পরবর্তী চিকিৎসা সরঞ্জামের কারণে ধরে রাখতে তিন দিন সময় নেয়। এক সপ্তাহ হাসপাতালে এবং আরও দুই সপ্তাহ ভারতে থাকার পর পরিবারটি নাইজেরিয়ায় ফিরে আসে। স্থানীয় হৃদরোগ বিশেষজ্ঞদের দ্বারা পর্যবেক্ষণ করা শিশু চিওমার পুনরুদ্ধার ইতিবাচক। বিট্রাস অ্যাডেবোওয়ালে শীর্ষ পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন ফোর্টিস হাসপাতাল দিল্লি এবং ভারতের কার্ডিয়াক সার্জারি পরিষেবাকে তাদের সমর্থনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন, ভারতে পেডিয়াট্রিক কার্ডিওথোরাসিক সার্জারির সিদ্ধান্তের সাফল্যের উপর জোর দিয়েছেন।

ভারতের শীর্ষ পেডিয়াট্রিক সার্জন ডাঃ কে এস আইয়ারের সাথে যোগাযোগ করুন

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি সার্ভিস হল একটি স্বাস্থ্যসেবা সহায়তা সংস্থা যা নাইজেরিনার রোগী এবং তাদের পরিবারের সমস্ত প্রশ্নের সমাধান করে, যা ভারতের প্রধান মেট্রোপলিটন শহর জুড়ে সাশ্রয়ী মূল্যের, নিরাপদ এবং সর্বোত্তম চিকিৎসার সুবিধা প্রদান করে। ভারতে চিকিৎসা পর্যটনের জন্য একটি পছন্দের সত্ত্বা হিসাবে স্বীকৃত, ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা সমস্ত ব্যক্তিকে ব্যক্তিগতকৃত যত্ন প্রদান করে, তাদের প্রয়োজন এবং প্রয়োজনীয়তাগুলিকে অতিরিক্ত খরচ ছাড়াই সহজবোধ্য এবং ঝামেলামুক্ত উপায়ে পূরণ করে। গ্রাহক সন্তুষ্টির জন্য প্রতিশ্রুতিবদ্ধ, সংস্থাটি গ্রাহকদের চাহিদা বোঝার চেষ্টা করে এবং দ্বিতীয় মতামত পরিষেবা প্রদান করে।

যোগাযোগ করুন:-

ডাঃ কে এস আইয়ার

ফোন নম্বর: +91-9370586696

ইমেইল: drksiyer@indiacardiacsurgerysite.com

আরওপড়ুন:- https://topindiansurgeonoptionsforbangladesh.blogspot.com/2024/02/bangladesh-dr-k-s-iyer-pediatric-cardiac-surgeon-in-fortis-delhi.html

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

জীবনীশক্তি পুনরুদ্ধার করা: গোয়ার অর্থোপেডিক সার্জনদের দক্ষতা এবং উত্সর্গ

 সংক্ষিপ্ত বিবরণ: অর্থোপেডিক সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যা আঘাত বা বিভিন্ন অবস্থার সমাধানের জন্য পেশীবহুল সিস্টেমে সঞ্চালিত হয়। পেশীর ...