মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪

আর্থ্রোস্কোপির বাইরে: ভারতে ডাঃ অশোক রাজগোপালের সার্জিক্যাল মাস্টারি

সংক্ষিপ্ত বিবরণ:

আপনার যদি হাঁটুর ক্ষতি বা আর্থ্রাইটিস থাকে, বিশেষ করে অস্টিওআর্থারাইটিস, ব্যথা এবং ক্ষতি আপনার হাঁটু বাঁকানোর এবং প্রসারিত করার ক্ষমতাকে সীমাবদ্ধ করতে পারে। সময়ের সাথে সাথে, আপনার জয়েন্ট এবং আশেপাশের টিস্যুর অবনতি এটিকে প্রতিদিনের মৌলিক ক্রিয়াকলাপ সম্পাদন করা, এমনকি বসে থাকা এবং বিশ্রাম করাও কঠিন করে তুলতে পারে। হাঁটু প্রতিস্থাপনের অস্ত্রোপচার হল এমন ব্যক্তিদের জন্য একটি সাধারণ সমাধান যাদের হাঁটু এই অবক্ষয় থেকে খুব বেশি জীর্ণ হয়ে গেছে। হাঁটু প্রতিস্থাপন 90% এরও বেশি যারা এই প্রক্রিয়াটি করেছেন তাদের উল্লেখযোগ্য ব্যথা উপশম প্রদান করে। অস্টিওআর্থারাইটিস দ্বারা ক্ষতিগ্রস্ত হাঁটু প্রতিস্থাপন করার জন্য এই পদ্ধতিগুলির বেশিরভাগই সঞ্চালিত হয়।


ডাঃ অশোক রাজগোপাল টপ নী রিপ্লেসমেন্ট সার্জন মেদান্ত মেডিসিটি দিল্লি ভারত উন্নত জীবন অফার করে

দিল্লি গুরগাঁওয়ে মেদান্ত মেডিসিটির সাথে যুক্ত ভারতে ডাঃ অশোক রাজগোপাল আর্থ্রোস্কোপি সার্জারি। ভারতের শীর্ষস্থানীয় হাঁটু প্রতিস্থাপন সার্জন হিসাবে, ড. অশোক রাজগোপাল ভারতের শীর্ষ রোবোটিক হাঁটু সার্জন জয়েন্ট প্রতিস্থাপনের প্রতি গভীর আগ্রহের অধিকারী এবং বিভিন্ন কেন্দ্রে 3,000 টিরও বেশি জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারিতে জড়িত। তার কৃতিত্বের জন্য ভারতে হাজারেরও বেশি কৃতজ্ঞ রোগীর সাথে, তিনি গুরগাঁওয়ের বিভিন্ন প্রতিষ্ঠানে কাজ করার সময় জটিল ট্রমা এবং আর্থ্রোস্কোপি সার্জারিতে দক্ষতা অর্জন করেছেন।

ভারতে ডাঃ অশোক রাজগোপাল আর্থ্রোস্কোপি সার্জারি তার কর্মজীবনে বিভিন্ন সিনিয়র এবং খ্যাতিমান ডাক্তারদের পাশাপাশি আন্তর্জাতিক অনুষদের সাথে সহযোগিতা করেছেন। ভারতের শীর্ষ রোবোটিক হাঁটু সার্জনের ডাঃ অশোক রাজগোপালের লক্ষ্য হল তার সমস্ত রোগীদের আর্থিক অবস্থা নির্বিশেষে উচ্চ-মানের, প্রমাণ-ভিত্তিক যত্ন প্রদান করা। ডঃ অশোক রাজগোপাল আর্থ্রোস্কোপি সার্জারি ভারতে একজন অর্থোপেডিক সার্জন হিসাবে তার দক্ষতা বাড়ানোর জন্য ক্রমাগত পেশাদার বিকাশের জন্য প্রতিশ্রুতিবদ্ধ।


ডাঃ অশোক রাজগোপাল টপ নী রিপ্লেসমেন্ট সার্জন মেদান্ত মেডিসিটি দিল্লি ইন্ডিয়া অফার অফ ফ্রিডম অফ মুভমেন্ট

ডাঃ অশোক রাজগোপাল ভারতের শীর্ষ রোবোটিক হাঁটু সার্জন, হাঁটুর সমস্যা নির্ণয়, চিকিত্সা এবং পরে যত্নের জন্য উচ্চ মানের, স্থানীয় যত্ন প্রদান করেন। হাঁটুর অস্ত্রোপচারে বিশেষ আগ্রহ সহ একজন অর্থোপেডিক সার্জন হিসাবে, তিনি হাঁটুর আর্থ্রোস্কোপি, ACL পুনর্গঠন এবং হাঁটু প্রতিস্থাপন সার্জারি সহ হাঁটু পদ্ধতির একটি পরিসর সঞ্চালন করেন।

ভারতে ডঃ অশোক রাজগোপাল আর্থ্রোস্কোপি সার্জারি একটি ব্যতিক্রমী স্বাস্থ্যসেবা প্রদানকারী, প্রায় 10,000 আর্থ্রোস্কোপিক এবং মোট 3,200 টিরও বেশি হাঁটু আর্থ্রোপ্লাস্টি সার্জারির সাথে কৃতিত্বপূর্ণ। তিনি হাঁটু অস্ত্রোপচারের কৌশলগুলিকে অগ্রসর করার জন্য নিবেদিত হাঁটু সার্জনদের বিভিন্ন সংস্থার একজন সম্মানিত সদস্য। ডঃ অশোক রাজগোপাল ভারতে শীর্ষ রোবোটিক হাঁটু সার্জন বিশ্বের শীর্ষ হাঁটু সার্জন হিসাবে আন্তর্জাতিকভাবে স্বীকৃত।


সিরিয়া থেকে আসা মাহমুদ হাবিব রোগীর ভারতে ডাঃ অশোক রাজগোপালের সাথে হাঁটুর অস্ত্রোপচার হয়েছে

মাহমুদ হাবিব, একজন ব্যক্তি যিনি গুরুতর হাঁটুর আর্থ্রাইটিসে ভুগছেন, তাদের সাফল্যের গল্প ডাঃ অশোক রাজগোপালের সাথে শেয়ার করেছেন, ভারতের একজন প্রখ্যাত অর্থোপেডিক সার্জন। প্রাথমিক দ্বিধা এবং বিকল্প থেরাপির প্রচেষ্টা সত্ত্বেও, অসহনীয় ব্যথা তাদের সাহায্য চাইতে বাধ্য করেছিল। তাদের দেশে উন্নত প্রযুক্তির অভাব তাদের ভারতে নিয়ে যায়, সাশ্রয়ী মূল্যের, মানসম্পন্ন চিকিৎসা পরিষেবার জন্য পরিচিত। ভারতে ডাঃ অশোক রাজগোপাল আর্থ্রোস্কোপি সার্জারি উভয় হাঁটুতে সম্পূর্ণ কারটিলেজ পরিধান নির্ণয় করে, অত্যাধুনিক কম্পিউটারাইজড প্রযুক্তি ব্যবহার করে একযোগে হাঁটু প্রতিস্থাপনের সুপারিশ করে।

মেদান্তায় পরিচালিত সার্জারিটি ন্যূনতম আক্রমণাত্মক কৌশল এবং মোবাইল-বহনকারী হাঁটু ইমপ্লান্টের সুবিধাগুলি তুলে ধরে। অস্ত্রোপচারের মাত্র দুই দিন পর ব্যথার ওষুধ ছাড়াই হাঁটতে হাঁটতে মাহমুদ হাবিব অসাধারণ সুস্থ হয়ে উঠেছেন। পুনরুদ্ধারের সময় ব্যথা ব্যবস্থাপনা এবং ব্যক্তিগতকৃত মনোযোগের উপর ফোকাস দ্রুত উন্নতিতে অবদান রাখে। মাহমুদ হাবিব বিশ্বমানের সুযোগ-সুবিধা, পরিষ্কার-পরিচ্ছন্নতা এবং ভারতীয় হাসপাতালে সহায়ক মেডিকেল টিমের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন, বিশেষ করে মেদান্তার ডাঃ রাজগোপাল এবং কর্মীদের স্বীকৃতি। সামগ্রিকভাবে, সাফল্যের গল্পটি যারা হাঁটু বা নিতম্বের অস্বস্তির সম্মুখীন তাদের জন্য কার্যকর সমাধানের জন্য ডাঃ অশোক রাজগোপালকে বিবেচনা করার জন্য একটি সুপারিশ হিসাবে কাজ করে।


আমাদের পেশেন্ট সাকসেস স্ট্রয় পড়ুন:- জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি হাসপাতাল ইন্ডিয়া আফ্রিকান রোগীদের সাশ্রয়ী মূল্যের পায়ের জয়েন্ট চিকিৎসা খুঁজে পেতে সাহায্য করে।


জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়া কেন বেছে নিন?

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়া শীর্ষস্থানীয় অনলাইন ভ্রমণ সংস্থাগুলির মধ্যে একটি, যা আন্তর্জাতিক রোগীদের দ্বারা স্বীকৃত। আমাদের রোগী-কেন্দ্রিক দৃষ্টিভঙ্গি আমাদেরকে ভারতের সেরা হাসপাতালের সাথে অ্যাসোসিয়েশন পেয়েছে, হাসপাতালের পুল প্রসারিত করার জন্য যাতে কেউ বেছে নিতে পারে। আরেকটি বিষয় হল যে আপনাকে ডঃ অশোক রাজগোপালের সাথে অ্যাপয়েন্টমেন্ট পেতে অপেক্ষা করতে হবে না। আপনি তদন্ত ফর্ম পূরণ করার কয়েক ঘন্টার মধ্যে আপনি একটি কল ফিরে পাবেন। জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি পরিষেবা ভারতে একটি নিরাপদ এবং স্মরণীয় ভ্রমণের জন্য সমস্ত ব্যবস্থা করার জন্য মানসম্পন্ন অভিজ্ঞতা এবং দক্ষতা রয়েছে।


ডঃ অশোক রাজগোপাল ভারতের শীর্ষ রোবোটিক নী রিপ্লেসমেন্ট সার্জন
আরও তথ্যের জন্য আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন: -
যোগাযোগ:- +91 - 9860432255
ইমেল আইডি:- dr.ashokrajgopal@jointsurgeryhospital.com

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

জীবনীশক্তি পুনরুদ্ধার করা: গোয়ার অর্থোপেডিক সার্জনদের দক্ষতা এবং উত্সর্গ

 সংক্ষিপ্ত বিবরণ: অর্থোপেডিক সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যা আঘাত বা বিভিন্ন অবস্থার সমাধানের জন্য পেশীবহুল সিস্টেমে সঞ্চালিত হয়। পেশীর ...