বুধবার, ২৭ মার্চ, ২০২৪

কেন সংযুক্ত আরব আমিরাতের রোগীরা ভারতে মেরুদণ্ডের চিকিত্সার জন্য ডাঃ অরবিন্দ কুলকার্নিকে খুঁজছেন

ওভারভিউ

মেরুদণ্ডের অস্ত্রোপচার হল সার্জারির একটি বিশেষ রূপ যা রোগীদের মেরুদণ্ডের সমস্যাগুলির সংশোধনের জন্য ডিজাইন করা হয়েছে। একটি লেজার, আলোর একটি ফোকাসড বিম, লেজার মেরুদণ্ডের অস্ত্রোপচারে নরম টিস্যু কমানোর জন্য ব্যবহার করা হয়। এই পদ্ধতিটি প্রায়শই ন্যূনতম বা অনাক্রম্য হিসাবে প্রচার করা হয় এবং নিরাপদ বলে বিবেচিত হয়। লেজার রশ্মি টিস্যু মড্যুলেশন, দাগ টিস্যু অপসারণ, আঠালো, হাড়ের অস্টিওফাইট এবং রক্তপাত নিয়ন্ত্রণে জমাট বাঁধতে সহায়তা করে। এটি লক্ষ করা গুরুত্বপূর্ণ যে একটি লেজার শুধুমাত্র তখনই উপকারী যখন মেরুদণ্ডের ব্যথার উত্সগুলি সঠিকভাবে চিহ্নিত করা হয় এবং স্থানীয়করণ করা হয়। লেজার মেরুদণ্ডের সার্জারি বোঝায় না যে সার্জনরা একচেটিয়াভাবে লেজার ব্যবহার করেন; এটি ঐতিহ্যগত অস্ত্রোপচার পদ্ধতির পাশাপাশি নিযুক্ত একটি সরঞ্জাম।

লেজার মেরুদণ্ডের অস্ত্রোপচারে ভারতীয় নেতা ড. অরবিন্দ কুলকার্নি

রোগী ডাঃ অরবিন্দ কুলকার্নি বম্বে হাসপাতাল মুম্বাইয়ের সাথে যোগাযোগ করতে পারেন কারণ তিনি দেশের শীর্ষস্থানীয় মেরুদণ্ড বিশেষজ্ঞদের একজন, লেজার মেরুদণ্ডের সার্জারি এবং ব্যথা ব্যবস্থাপনায় বিশেষজ্ঞ। একটি বিস্তৃত প্রোগ্রাম অফার করে, ডঃ অরবিন্দ কুলকার্নি লেজার মেরুদন্ডের সার্জন বোম্বে হাসপাতাল গবেষণা, প্রযুক্তি এবং চিকিৎসায় সর্বশেষ একীভূত করে। তার দৃষ্টিভঙ্গি অ-সার্জিক্যাল হস্তক্ষেপ থেকে শুরু করে মৃদু, ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচার পর্যন্ত বিস্তৃত, যার মধ্যে একটি ডাকটিকিটের চেয়ে ছোট ছেদ রয়েছে। ভারতে একজন বিশিষ্ট মেরুদণ্ডী সার্জন হিসাবে খ্যাত, রোগী করতে পারেন যোগাযোগ করুন ডাঃ অরবিন্দ কুলকার্নি বম্বে হাসপাতাল মুম্বাই যেহেতু তিনি সুবিধাজনক, ব্যাপক এবং সহানুভূতিশীল যত্ন প্রদান করেন। তার প্রতিশ্রুতি ফাংশন পুনরুদ্ধার এবং উপলব্ধ সবচেয়ে পরিশীলিত এবং সর্বনিম্ন আক্রমণাত্মক পদ্ধতি ব্যবহার করে জীবনের মান বাড়ানোর দিকে নির্দেশিত।


নিরাপদ এবং সাশ্রয়ী মূল্যের মেরুদণ্ডের অস্ত্রোপচার ডঃ অরবিন্দ কুলকার্নির সাথে ভারতের শীর্ষ মেরুদণ্ডের সার্জন

ডঃ অরবিন্দ কুলকার্নি লেজার মেরুদণ্ডের সার্জন বোম্বে হাসপাতাল বোম্বে হাসপাতালের অন্যতম প্রধান মেরুদণ্ডের সার্জারি বিশেষজ্ঞ হিসাবে স্বীকৃত, উদ্ভাবন এবং শ্রেষ্ঠত্বের উত্তরাধিকার নিয়ে গর্বিত। উন্নত অস্ত্রোপচারের কৌশল এবং আধুনিক প্রযুক্তি ব্যবহার করে, রোগী ডাঃ অরবিন্দ কুলকার্নি বম্বে হাসপাতাল মুম্বাইয়ের সাথে যোগাযোগ করতে পারেন কারণ তিনি নিরাপদ মেরুদণ্ডের অস্ত্রোপচার নিশ্চিত করেন এবং তার রোগীদের দ্রুত পুনরুদ্ধারের প্রচার করেন। ডাঃ কুলকার্নি ভারতে ন্যূনতম আক্রমণাত্মক মেরুদণ্ডের সার্জারি এবং লেজার মেরুদণ্ডের অস্ত্রোপচারে বিশেষজ্ঞ। মেরুদণ্ডের অস্ত্রোপচারের জন্য ব্যয়-কার্যকর কিন্তু উচ্চ-মানের বিকল্পগুলি অফার করে, তিনি মুম্বাইয়ের বোম্বে হাসপাতালের সাথে যুক্ত, ভারতে মেরুদণ্ডের অস্ত্রোপচারের জন্য সফল এবং সাশ্রয়ী মূল্যের সমাধান প্রদান করে। 

আপনার সুস্থতার উপর ফোকাস এবং সর্বোত্তম স্বাস্থ্যের একটি চূড়ান্ত লক্ষ্য দ্বারা চালিত, ডঃ অরবিন্দ কুলকার্নি লেজার মেরুদণ্ডের সার্জন বোম্বে হাসপাতাল মেরুদন্ডের ব্যাধিগুলির নিরাপদ, উচ্চ-মানের, এবং অত্যাধুনিক অপারেটিভ এবং অ-অপারেটিভ ব্যবস্থাপনা সরবরাহ করার চেষ্টা করে। . রোগী ডাঃ অরবিন্দ কুলকার্নি বম্বে হাসপাতাল মুম্বাইয়ের সাথে যোগাযোগ করতে পারেন কারণ তার চিকিত্সাগুলি পুঙ্খানুপুঙ্খ, ব্যক্তিগত প্রয়োজন অনুসারে ব্যক্তিগতকৃত, সামগ্রিক এবং রোগী-বান্ধব, লেজার স্পাইনাল সার্জারি সহ মেরুদন্ড-সম্পর্কিত সমস্যাগুলির জন্য বিস্তৃত পরিসরের পরিষেবাগুলিকে অন্তর্ভুক্ত করে৷

ডাঃ অরবিন্দ কুলকার্নির দ্বারা জামাল বেলহাসার চিকিৎসার অভিজ্ঞতা

সংযুক্ত আরব আমিরাত থেকে জামাল বেলহাসা ডাঃ অরবিন্দ কুলকার্নি লেজার স্পাইন সার্জন বোম্বে হাসপাতালের সাথে চিকিত্সা করেছেন। তিনি তার সন্তুষ্টি প্রকাশ করে বলেন, "সায়নোভিয়াল সিস্টের সাথে নিম্ন কটিদেশীয় কম্প্রেশনের চাপে মেরুদণ্ডের স্নায়ুর কারণে ব্যথা অনুভব করা ব্যক্তিদের জন্য, যেটি আমার সমস্যা ছিল, আমি আত্মবিশ্বাসের সাথে বলতে পারি যে মুম্বাইতে ডাঃ কুলকার্নির ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের সাথে আমার অভিজ্ঞতা হয়েছে। সমস্ত দিক থেকে সম্পূর্ণ সাফল্য। রোগীর যোগাযোগ ডাঃ অরবিন্দ কুলকার্নি বম্বে হাসপাতাল মুম্বাইয়ের সাথে এই অস্ত্রোপচার পদ্ধতিতে তার বিশেষীকরণ, সাপ্তাহিক নয়টিরও বেশি অপারেশন পরিচালনা করে, কৌশলটি বাস্তবায়নে তার অত্যন্ত উন্নত দক্ষতা প্রদর্শন করে, যা অত্যন্ত গুরুত্বপূর্ণ। 

হাসপাতালের নার্সিং স্টাফ এবং তার দল , প্রি-অপ প্রস্তুতি থেকে শুরু করে পোস্ট-অপারেশনের ওষুধ, পর্যবেক্ষণ, এবং পরে পরিচর্যা সর্বোত্তম। হাসপাতাল থেকে ছাড়ার পরে, ব্যায়াম এবং সতর্কতা সম্পর্কে ফিজিওথেরাপিস্টদের দিকনির্দেশনা সহ, সমস্ত পরীক্ষা এবং পদ্ধতির বিস্তৃত বিবরণ প্রদান করা হয়। এর খরচ এখানে পদ্ধতিটি মার্কিন যুক্তরাষ্ট্রে যা হবে তার ষষ্ঠাংশ, যেখানে ন্যূনতম আক্রমণাত্মক কৌশলটি কম সাধারণ। সংযুক্ত আরব আমিরাত থেকে আমার মতো বিদেশী রোগীদের জন্য বিমানবন্দর থেকে পিকআপ, ড্রপ-অফ এবং সমস্ত চিকিৎসা ব্যবস্থা এবং খরচ সহ পরিষেবাগুলি তৈরি করা হয়েছে। সম্পূর্ণ অভিজ্ঞতা সোজা এবং নির্ভরযোগ্য।"

কেন মেরুদণ্ড এবং নিউরো সার্জারি পরিষেবা ভারত

মেরুদণ্ড এবং নিউরো সার্জারি পরিষেবা ভারত একটি উল্লেখযোগ্যভাবে কম খরচে উচ্চ-মানের চিকিৎসা পদ্ধতি প্রদানের জন্য নিবেদিত। মেরুদণ্ড এবং নিউরো সার্জারি পরিষেবা ভারত দ্বারা প্রদত্ত চিকিৎসা পরিষেবাগুলি মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য এবং অন্যান্য দেশের তুলনায় প্রায় 70-80 শতাংশ বেশি সাশ্রয়ী। এই পরিষেবাগুলির জন্য ভ্রমণকারী সংযুক্ত আরব আমিরাতের রোগীরা ভারতের কয়েকটি শীর্ষ হাসপাতালে চিকিৎসা নেওয়ার সুযোগ পাবেন। সাধারণত, শল্যচিকিৎসার জন্য ন্যূনতম আক্রমণাত্মক কৌশল ব্যবহার করে সহজতর করা বেশিরভাগ ক্ষেত্রেই শহরে এক সপ্তাহব্যাপী থাকার প্রয়োজন হয়। আমাদের ডাক্তারদের অধিকাংশই পশ্চিমে প্রশিক্ষিত বোর্ড-প্রত্যয়িত সার্জন, দক্ষতার উচ্চ মান নিশ্চিত করে। মেরুদণ্ড এবং নিউরো সার্জারি পরিষেবা ভারত তার সংযুক্ত আরব আমিরাতের রোগীদের সাশ্রয়ী মূল্যের চিকিৎসা পরিষেবা সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ।

যোগাযোগ করুন:-

ডঃ অরবিন্দ কুলকার্নি

ফোন নম্বর: +91-9096436224

ইমেইল: dr.arvindkulkarni@neurospinehospital.com

আরওপড়ুন:- https://topindiansurgeonoptionsforbangladesh.blogspot.com/2024/02/bangladesh-dr-arvind-kulkarni-laser-spine-surgeon-bombay-hospital.html

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

জীবনীশক্তি পুনরুদ্ধার করা: গোয়ার অর্থোপেডিক সার্জনদের দক্ষতা এবং উত্সর্গ

 সংক্ষিপ্ত বিবরণ: অর্থোপেডিক সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যা আঘাত বা বিভিন্ন অবস্থার সমাধানের জন্য পেশীবহুল সিস্টেমে সঞ্চালিত হয়। পেশীর ...