বুধবার, ২১ আগস্ট, ২০২৪

হার্টের স্বাস্থ্য পুনঃসংজ্ঞায়িত: ভারতে ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারি বিশেষজ্ঞদের ভূমিকা

সংক্ষিপ্ত বিবরণ:

কার্ডিয়াক সার্জারি হৃৎপিণ্ড এবং এর সাথে সম্পর্কিত রক্তনালীগুলিতে সঞ্চালিত অস্ত্রোপচারের প্রক্রিয়া জড়িত। এটি সাধারণত হৃদরোগের সমস্যা সমাধানের জন্য, জন্মগত হার্টের ত্রুটিগুলি সংশোধন করার জন্য বা হার্ট প্রতিস্থাপনের সময় নেওয়া হয়। বিভিন্ন কার্ডিয়াক রোগ নির্ণয়ের মধ্যে, সুপরিচিত অবস্থার মধ্যে রয়েছে করোনারি আর্টারি ডিজিজ, কনজেস্টিভ হার্ট ফেইলিউর, কার্ডিয়াক অ্যারিথমিয়া এবং ভালভুলার হার্ট ডিজিজ। হৃদরোগ বিশেষজ্ঞরা এই রোগগুলি নির্ণয় এবং চিকিত্সার ক্ষেত্রে বিশেষজ্ঞ।


ডাঃ সন্দীপ আত্তাওয়ার- হার্ট সার্জারির রোগীর গাইড

ভারতে ডাক্তার সন্দীপ আত্তাওয়ার হার্ট সার্জারি, ভারতের একজন সার্জিক্যাল কার্ডিওলজিস্ট, এমন কয়েকজন অনুশীলনকারীদের মধ্যে রয়েছেন যারা ভারতের অভ্যন্তরে এবং বাইরের নামকরা কেন্দ্রগুলি থেকে কার্ডিও-থোরাসিক এবং ভাস্কুলার সার্জারিতে দক্ষতা অর্জন করেছেন। 10,000 টিরও বেশি কার্ডিও-থোরাসিক এবং ভাস্কুলার অস্ত্রোপচারের এক্সপোজারের সাথে, তিনি স্বাধীনভাবে প্রায় 6,000টি অস্ত্রোপচার করেছেন। ভারতের ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারি বিশেষজ্ঞের দক্ষতা জটিল মহাধমনী এবং ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিও-থোরাসিক সার্জারি পর্যন্ত প্রসারিত।

ভারতে ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারি বিশেষজ্ঞ একজন নিবেদিত এবং অভিজ্ঞ কার্ডিয়াক সার্জন যিনি রোগীর সন্তুষ্টিকে অগ্রাধিকার দেন এবং শুধুমাত্র অস্ত্রোপচারের ফলাফল দ্বারা অনুপ্রাণিত হন। একটি অত্যন্ত প্রতিশ্রুতিবদ্ধ এবং ব্যতিক্রমীভাবে প্রশিক্ষিত কার্ডিয়াক সার্জিক্যাল টিম দ্বারা সমর্থিত, ভারতে ডাঃ সন্দীপ আত্তাওয়ার হার্ট সার্জারি এমনকি সবচেয়ে জটিল কার্ডিয়াক সার্জিক্যাল সমস্যাগুলি সফলভাবে পরিচালনা করে। দেশের সেরা চিকিৎসা কেন্দ্রগুলিতে প্রশিক্ষিত, ভারতের ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারি বিশেষজ্ঞ কার্ডিয়াক অস্ত্রোপচার পদ্ধতির বিস্তৃত পরিসরে দক্ষ।


ডঃ সন্দীপ আত্তাওয়ার ভারত সহানুভূতি এবং দক্ষতার সাথে হার্টের যত্নে অগ্রসর হন

আপনার যদি হার্ট সার্জারির প্রয়োজন হয়, ভারতে ডঃ সন্দীপ আত্তাওয়ার হার্ট সার্জারি ভারতে সহানুভূতিশীল এবং দক্ষ যত্ন প্রদান করে। কার্ডিয়াক সার্জারিতে তার নেতৃত্বের জন্য বিশ্বব্যাপী বিখ্যাত, তিনি বিভিন্ন হার্টের অবস্থা মোকাবেলার জন্য উন্নত অস্ত্রোপচারের কৌশল নিযুক্ত করেন। ভারতে ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারি বিশেষজ্ঞ ওপেন হার্ট সার্জারি এবং ভালভ মেরামত এবং প্রতিস্থাপন, করোনারি বাইপাস গ্রাফটিং এবং অ্যানিউরিজম মেরামতের জন্য ন্যূনতম আক্রমণাত্মক বিকল্পগুলি সহ নিরাপদ এবং কার্যকর সমাধান সরবরাহ করেন। গ্লোবাল হসপিটাল চেন্নাই হায়দ্রাবাদের অত্যন্ত দক্ষ কার্ডিওভাসকুলার সার্জন এবং বিশেষজ্ঞদের দ্বারা সমর্থিত, আপনার অস্ত্রোপচারের অভিজ্ঞতা আরামদায়ক হবে, আপনার সমস্ত প্রশ্নের সমাধান হবে। ভারতে সন্দীপ আত্তাওয়ারের হার্ট সার্জারি ড অত্যাধুনিক প্রযুক্তি দ্বারা সমর্থিত সম্পূর্ণ এবং সহানুভূতিশীল যত্ন নিশ্চিত করে, পেশাদারদের একটি বহু-বিভাগীয় দলের কাছ থেকে আপনি সর্বোত্তম চিকিত্সা পান তা নিশ্চিত করে। গুরুতর অসুস্থ রোগীদের জন্য বছরের পর বছর অতুলনীয় চিকিৎসা সেবা দিয়ে, ভারতের ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারি বিশেষজ্ঞ গ্লোবাল হাসপাতাল হায়দ্রাবাদের শীর্ষ কার্ডিয়াক সার্জন হিসাবে স্বীকৃতি অর্জন করেছেন। উপরন্তু, তিনি স্ক্র্যাচ থেকে সফল কার্ডিয়াক ইউনিট স্থাপনে মূল্যবান দক্ষতা অর্জন করেছেন, গত এক দশকে চারটি পৃথক অনুষ্ঠানে তা করেছেন।


আশার আলো: ভারতে মিনিম্যালি ইনভেসিভ কার্ডিয়াক সার্জারির সাথে একজন ওমানি রোগীর অভিজ্ঞতা

ওমানের একজন রোগী জুরাফা শেখ ভারতের ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারি বিশেষজ্ঞ, ডঃ সন্দীপ আত্তাওয়ারের সাথে ভারতে হার্ট সার্জারির অভিজ্ঞতা শেয়ার করেছেন। জুরাফা শেখের প্রশংসাপত্র ডাঃ আত্তাওয়ার এবং তার দলের দ্বারা প্রদত্ত ব্যতিক্রমী যত্ন এবং দক্ষতার কথা তুলে ধরে। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের জন্য বেছে নেওয়া তাকে একটি দ্রুত পুনরুদ্ধারের প্রস্তাব দেয় এবং প্রচলিত পদ্ধতির তুলনায় অস্বস্তি কমিয়ে দেয়।

উন্নত কৌশল এবং ব্যক্তিগতকৃত পদ্ধতি তার দেশের তুলনায় খরচের একটি ভগ্নাংশে সফল ফলাফল নিশ্চিত করেছে। জুরাফা শেখের অভিজ্ঞতা অত্যাধুনিক কার্ডিয়াক কেয়ারের জন্য একটি নেতৃস্থানীয় গন্তব্য হিসাবে ভারতের সুনামকে তুলে ধরে। ভারতে ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারি বিশেষজ্ঞের সাথে, সারা বিশ্বের রোগীরা কার্ডিয়াক সার্জারিতে শীর্ষ-স্তরের চিকিত্সার বিকল্পগুলির জন্য ভারতকে বিশ্বাস করে।


ভারতে আপনার মেডিকেল ট্রিপের পরিকল্পনা করা ভারতের কার্ডিয়াক সার্জারি পরিষেবার সাথে একটি খুব সহজ প্রক্রিয়া

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি সার্ভিস হল একটি নেতৃস্থানীয় চিকিৎসা সংস্থা যা বিশ্বব্যাপী ব্যক্তিদের মানসম্পন্ন এবং সাশ্রয়ী মূল্যের স্বাস্থ্যসেবা প্রদানের জন্য নিবেদিত হয় যারা ভারতে চমৎকার চিকিৎসা সেবা এবং বিশেষায়িত চিকিৎসার জন্য আসে। গত কয়েক বছরে, ভারতে আমাদের ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা গর্বিতভাবে 6500 জনেরও বেশি রোগীকে সহায়তা করেছে। আমরা সর্বোত্তম স্বাস্থ্যসেবা সুবিধা দেওয়ার জন্য ভারতের সমস্ত নেতৃস্থানীয় হাসপাতালের সাথে সহযোগিতা করি। ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা একজন অভিভাবক, উকিল এবং আমাদের মাধ্যমে ভ্রমণকারী প্রত্যেক রোগীর মঙ্গল নিশ্চিত করে। কোম্পানিটি তাদের সাহায্য করে এমন প্রত্যেক রোগীর সুস্থতার জন্য নিবেদিত - অভিভাবক, উকিল হিসাবে কাজ করা এবং রোগীর চিকিৎসা যাত্রা জুড়ে সর্বোচ্চ মানের যত্ন নিশ্চিত করা।


আমাদের রোগীর সাফল্যের গল্প পড়ুন:- ভারতে সফল হার্ট ট্রান্সপ্লান্টের পরে অস্বাভাবিক লক্ষণগুলি থেকে পুনরুদ্ধার।


ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি এখানে মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: drsandeepattawar@indiacardiacsurgerysite.com অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91 - 9370586696

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ভারতে কিডনি প্রতিস্থাপনের খরচ ডিমিস্টিফাইং

 সংক্ষিপ্ত বিবরণ: একটি কিডনি প্রতিস্থাপন একটি অস্ত্রোপচার পদ্ধতি যা একটি অকার্যকর কিডনি প্রতিস্থাপন করার জন্য একটি দাতার কাছ থেকে প্রাপ্ত এক...