শনিবার, ৩ আগস্ট, ২০২৪

শ্রেষ্ঠত্ব নির্বাচন: স্তন ক্যান্সার সার্জারির জন্য ডাঃ রাজীব আগরওয়াল

 সংক্ষিপ্ত বিবরণ:

স্তন ক্যান্সার স্তনের কোষের অনিয়ন্ত্রিত বৃদ্ধি দ্বারা চিহ্নিত করা হয়। বিভিন্ন ধরণের স্তন ক্যান্সার রয়েছে, স্তনের মধ্যে কোন কোষগুলি ক্যান্সারে পরিণত হয় তার উপর নির্ভর করে। স্তন ক্যান্সার স্তনের বিভিন্ন স্থানে উৎপন্ন হতে পারে, যা লোবিউল, নালী এবং সংযোগকারী টিস্যু দ্বারা গঠিত। বেশিরভাগ স্তন ক্যান্সার নালী বা লোবিউলে শুরু হয়।



স্তন ক্যান্সারের প্রকারভেদ

স্তন ক্যান্সারের প্রচলিত ধরনগুলির মধ্যে রয়েছে- আক্রমণাত্মক ডাক্টাল কার্সিনোমা ঘটে যখন ক্যান্সার কোষগুলি নালীতে উৎপন্ন হয় এবং স্তনের টিস্যুর অন্যান্য অঞ্চলে ছড়িয়ে পড়ে। এই আক্রমণাত্মক কোষগুলি শরীরের অন্যান্য অংশে মেটাস্টেসাইজ করতে পারে। আক্রমণাত্মক লোবুলার কার্সিনোমাতে ক্যান্সার কোষগুলি লোবুল থেকে পার্শ্ববর্তী স্তনের টিস্যুতে ছড়িয়ে পড়ে। এই আক্রমণাত্মক কোষগুলি শরীরের অন্যান্য অংশে মেটাস্টেসাইজ করতে পারে।


ডঃ রাজীব আগরওয়াল ভারতের সেরা স্তন ক্যান্সার সার্জন বিশেষজ্ঞ ভারতে সবচেয়ে উন্নত পরিষেবা প্রদান করেন

ভারতের সেরা স্তন ক্যান্সার সার্জন ডাঃ রাজীব আগরওয়াল প্রাথমিক নির্ণয় থেকে শুরু করে স্তন ক্যান্সারের সফল চিকিৎসা পর্যন্ত রোগীদের দক্ষতার সাথে পরিচালনা করার ক্ষমতার জন্য গর্ববোধ করেন। তিনি অপ্রয়োজনীয় ব্যয়বহুল পরীক্ষাগুলি এড়িয়ে যান যা সমস্যা সমাধানে অবদান রাখে না। স্তন ক্যান্সার বা অন্যান্য স্তন পরিস্থিতি মোকাবেলায় প্রয়োজনীয় পদক্ষেপের মাধ্যমে দ্রুত রোগীদের নেতৃত্ব দেওয়া তার অনুশীলনের সংজ্ঞায়িত বৈশিষ্ট্য, যা এটিকে বার্ষিক প্রসারিত করতে সক্ষম করে। প্রতি বছর রোগীর লোড 6,000 এর বেশি ব্যক্তি, উভয়ই ম্যালিগন্যান্ট এবং সৌম্য স্তনের সমস্যা সহ; তিনি সত্যিই একজন নিবেদিত স্তন সার্জন।

রোগী ডাঃ রাজীব আগরওয়ালের ইমেল ঠিকানায় যোগাযোগ করতে পারেন কারণ তার দক্ষতা স্তন অস্ত্রোপচারের অনকোলজির বাইরেও বিস্তৃত স্তন সার্জারির বিস্তৃত পরিসরকে অন্তর্ভুক্ত করে, স্তন ব্যথা, সংক্রমণ এবং শেষ পর্যন্ত স্তন ক্যান্সারের মতো উদ্বেগগুলিকে মোকাবেলা করে৷ রোগীদের তাদের স্তনের সমস্যা সমাধানের জন্য চিকিত্সা প্রক্রিয়ার মাধ্যমে দ্রুত অগ্রগতি নিশ্চিত করা তার অনুশীলনের একটি মূল দিক, প্রতি বছর এটির বৃদ্ধিতে অবদান রাখে। আপনার সন্তুষ্টি হয় ডাঃ রাজীব আগরওয়াল ভারতের সেরা স্তন ক্যান্সার সার্জন সর্বোচ্চ অগ্রাধিকার, আপনি চেক-ইন করার মুহূর্ত থেকে আপনার পরিদর্শন এবং যত্নের সমাপ্তি পর্যন্ত।


ডাঃ রাজীব আগরওয়াল ভারতে সর্বোত্তম ব্যাপক স্তন ক্যান্সারের যত্ন প্রদান করেন

যদি আপনি বা আপনার প্রিয়জনের স্তন ক্যান্সার নির্ণয় হয়ে থাকে, তাহলে রোগী ডাঃ রাজীব আগরওয়ালের ইমেল ঠিকানায় যোগাযোগ করতে পারেন কারণ তিনি আপনাকে সহায়তা করার জন্য উপলব্ধ। অস্ত্রোপচার ব্যবস্থাপনা ছাড়াও, তিনি তার রোগীদের মানসিক, মানসিক এবং সামাজিক সুস্থতার বিষয়েও কথা বলেন। ডাঃ রাজীব আগরওয়াল ভারতের সেরা স্তন ক্যান্সার সার্জন, ভারতের শীর্ষস্থানীয় স্তন ক্যান্সার সার্জন হিসাবে খ্যাত, শুধুমাত্র অস্ত্রোপচারের মাধ্যমে ক্যান্সারের চিকিৎসাই করেন না বরং পুনরুদ্ধার প্রক্রিয়ার একটি অবিচ্ছেদ্য অংশ হিসাবে কাউন্সেলিং অফার করেন। ভাল স্বাস্থ্য বজায় রাখার জন্য সেরা ডাক্তার এবং চিকিত্সা অ্যাক্সেস করা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

রোগী ডাঃ রাজীব আগরওয়াল ইমেল ঠিকানায় যোগাযোগ করতে পারেন কারণ তিনি রোগীদের সাথে ব্যক্তিগতকৃত স্তন ক্যান্সারের চিকিত্সার পরিকল্পনা তৈরি করতে সহযোগিতা করেন যা তাদের পছন্দ এবং প্রয়োজনের সাথে সামঞ্জস্যপূর্ণ। উন্নত ইমেজিং এবং অস্ত্রোপচারের কৌশল ব্যবহার করে, তিনি স্তন ক্যান্সারের অবস্থান, পর্যায় এবং ধরন নির্ধারণ করতে রোগীদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করেন। ড. রাজীব আগরওয়াল ভারতের সেরা স্তন ক্যান্সার সার্জন একটি সহানুভূতিশীল পরিবেশে সর্বোত্তম সম্ভাব্য ফলাফল নিশ্চিত করার জন্য প্রদত্ত যত্নকে টেইলার্স করেন। ক্রমাগতভাবে সমস্ত ক্যান্সার রোগীদের ফলাফল বাড়ানোর জন্য প্রচেষ্টা চালিয়ে, তারা ডাঃ রাজীব আগরওয়ালের ইমেল ঠিকানায় যোগাযোগ করতে পারেন কারণ তিনি তার গবেষণা প্রচেষ্টার মাধ্যমে স্তন ক্যান্সারের চিকিত্সার জন্য জাতীয় মান উন্নত করতে অবদান রেখেছেন।


ভারতের ক্যান্সার সার্জারি পরিষেবা বেছে নেওয়ার সুবিধা

ইন্ডিয়া ক্যান্সার সার্জারি পরিষেবা ভারতে স্তন ক্যান্সারের চিকিত্সার সমন্বয় সাধনে বিশেষজ্ঞ। আমরা আমাদের ক্লায়েন্টদের সারা দেশে প্রিমিয়ার মেডিকেল সুবিধা এবং কেন্দ্রগুলিতে শীর্ষস্থানীয় অনকোলজি চিকিত্সা প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ। আমাদের বিশেষজ্ঞদের দল চিকিত্সা সমন্বয়ের সমস্ত দিক পরিচালনা করে, যার মধ্যে রোগের নির্দিষ্ট প্রোফাইল এবং প্রয়োজনের উপর ভিত্তি করে উপযুক্ত চিকিৎসা সুবিধা বেছে নেওয়ার পরামর্শ, ফ্লাইট এবং স্থানান্তরের আয়োজন, ভিসা সহায়তা, চিকিৎসা নথির অনুবাদ, বিদেশের সময় দোভাষী পরিষেবার ব্যবস্থা করা। থাকা, এবং ইনপেশেন্ট পিরিয়ড জুড়ে সহায়তা প্রদান করা। ভারতে চিকিৎসা বিভিন্ন ক্ষেত্র জুড়ে চিকিৎসা পরিষেবার বিস্তৃত পরিসর কভার করে, রোগ নির্ণয় এবং রোগ প্রতিরোধ থেকে শুরু করে শীর্ষস্থানীয় হাসপাতালে ভর্তি রোগীর চিকিৎসা। আমাদের দল তাদের যাত্রার প্রতিটি পর্যায়ে রোগীদের সহায়তা এবং সমর্থন করার জন্য নিবেদিত।

প্রবন্ধটি পড়ুন: স্তন ক্যান্সার নেভিগেট করা: সার্জারির প্রতি ডাঃ রাজীব আগরওয়ালের সহানুভূতিশীল পদ্ধতি


রাজীব আগরওয়াল মেদান্ত হাসপাতালের ডা


রুম নং 7, 10 তলা,

সিএইচ বক্তাওয়ার সিং আরডি,

মেডিসিটি, ইসলামপুর কলোনি,

সেক্টর 38, গুরুগ্রাম, হরিয়ানা 122001


ইমেইল: dr.rajeevagarwal@indiacancersurgerysite.com

ফোন নম্বর: +91-9371770341

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ভারতে কিডনি প্রতিস্থাপনের খরচ ডিমিস্টিফাইং

 সংক্ষিপ্ত বিবরণ: একটি কিডনি প্রতিস্থাপন একটি অস্ত্রোপচার পদ্ধতি যা একটি অকার্যকর কিডনি প্রতিস্থাপন করার জন্য একটি দাতার কাছ থেকে প্রাপ্ত এক...