মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

কেন গোয়া জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারির জন্য একটি শীর্ষ গন্তব্য?

 ওভারভিউ

টোটাল জয়েন্ট রিপ্লেসমেন্ট হল একটি অস্ত্রোপচ ার পদ্ধতি যেখানে আর্থ্রাইটিক বা ক্ষতিগ্রস্থ জয়েন্ট ধাতু, প্লাস্টিক বা সিরামিক দিয়ে তৈরি একটি বিশেষ যন্ত্র দিয়ে প্রতিস্থাপন করা হয়। এই ডিভাইসটি, যা একটি প্রস্থেসিস নামে পরিচিত, এ টি একটি প্রাকৃতিক জয়েন্টের মতো কাজ করার জন্য ডিজাইন করা হয়েছে। যদিও নিতম্ব এবং হাঁটু প্রতিস্থাপন সবচেয়ে ঘন ঘন হয়, এই অস্ত্রোপচার অন্যান্য জয়েন্টগুলিতে যেমন গোড়ালি, কব্জি, কাঁধ এবং তেও করা যেতে পারে।



সাধারণ অর্থোপেডিক সমস্যা কি?

লোকেদের সবচেয়ে সাধারণ অর্থোপেডিক সমস্যাগুল ির মধ্যে একটি হল অস্টিওআর্থারাইটিস। আরথ্রাইটিস নামেও পরিচিত, অস্টিওআর্থারাইটিস একটি অধঃপতিত যৌথ অবস্থা যা বিশ্বব্যাপী লক্ষ লক্ষ ব্যক্তিকে প্রভাবিত করে। , সময়ের সাথে সাথে হ্রাস পায়। ফলস্বরূপ, হাড়গুলি একে অপরের বিরুদ্ধে ঘষতে পা রে, যার ফলে ব্যথা, দৃঢ়তা এবং জয়েন্টের গতিশীলতা হ্রাস পায়। এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে অস্টিওআর্থারাইট িস অনেক অর্থোপেডিক অবস্থার মধ্যে একটি মাত্র। একজন ব্যক্তি যে নির্দিষ্ট অর্থোপেডিক সমস্যা অনুভব করেন তা বয়স, কার্যকলাপের স্তর এবং সামগ্রিক স্বাস্থ্যের মতো কারণের উপর ভিত্তি ক রে উল্লেখযোগ্যভাবে পরিবর্তিত হতে পারে।


গোয়ার সেরা অর্থোপেডিক সার্জনদের সাথে জীবনের মান পুনরুদ্ধার করুন

গোয়ার সেরা অর্থোপেডিক সার্জনরা অর্থোপেডিকস ের ক্ষেত্রে তাদের দক্ষতা এবং অবদানের জন্য বিশ্বব্যাপী স্বীকৃতি অর্জন করেছেন। ত্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচার, ্থি এবং হাড ় প্রতিস্থাপন, মেরুদণ্ডের অস্ত্রোপচার, এবং অঙ্গ-প্রত্যঙ্গ-মুক্ত অস্ত্র োপচার সহ উন্নত কৌ শল এবং চিকিত্সাগুলিতে বিশেষজ্ঞ। গোয়ার সেরা অর্থোপেডিক সার্জনরা বিশ্বব্যাপী উপলব্ধ সেরা চিকিৎসা সেবা প্রদান করে, যা বিশ্বব্যাপী স্বাস্থ্যসেবা গন্তব্য হিসাবে ভা রতের ক্রমবর্ধমান মর্যাদায় অবদান রাখে। তাদের উন্নত দক্ষতা ছাড়াও, গোয়ার সেরা অর্থোপ েডিক সার্জন অত্যাধুনিক চিকিৎসা উদ্ভাবন যেমন রোবট-সহায়ক পদ্ধতি ব্যবহারে দক্ষ। এই প্রযুক্তি তাদেরকে ব্যতিক্রমী নির্ভুলতা ং দক্ষতার সাথে জটিল অস্ত্রোপচার করতে সক্ষম করে। গোয়ার সেরা অর্থোপেডিক সার্জনদের সাথে পরামর্ শের সময়, তারা সাধারণত জয়েন্টের ক্ষতির পরিমাণ নির্ণয় করতে এবং অন্যান্য প্রাসঙ্গিক চিকিৎসা বিষয়গুলি বিবেচনা করার জন্য পুঙ্খানুপুঙ্খ চিকিৎসা মূল্যায়ন করেন।


জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারির জন্য গোয়াকে কী আদর্শ জায়গা করে তোলে?

গোয়ায় স্বল্প খরচে যৌথ প্রতিস্থাপন সার্জারি একটি ব্যাপকভাবে চাওয়া অর্থোপেডিtic শুধুমাত্র ভারতীয় রোগীদের দ্বারা নয়, বিদেশ থ েকে আসা ব্যক্তিদের দ্বারাও। গোয়ায় যৌথ প্রতিস্থাপন অস্ত্রোপচারের খরচ র্কিন যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যের মতো পশ্চিমা দেশগুলির তুলনায় উল্লেখযোগ্যভাবে কম । এই খরচ সুবিধা চিকিৎসা পর্যটকদের মধ্যে অর্থোপ েডিক সার্জারির জন্য একটি প্রধান গন্তব্য হিসাবে ভারতকে অবস্থান করেছে। গোয়াতে কম খরচে জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জার ির জন্য ভ্রমণকারী রোগীরা যথেষ্ট সঞ্চয় আশা করতে পারে, সাধারণত তাদের নিজ দেশে একই পদ্ধতির খরচের তুলনায় 50 থেকে 70 শতাংশ পর্যন্ত।

প্রতি বছর, হাজার হাজার রোগী গোয়াকে এর খরচ-কার ্যকারিতা এবং উচ্চ মানের চিকিৎসা পরিষেবার প্রাপ্যতার জন্য বেছে নেয়। গড়ে, চিকিৎসা পর্যটকরা গোয়ায় কম খরচে জয়েন্ ট রিপ্লেসমেন্ট সার্জারি বা অন্যান্য অর্থোপেডিক পদ্ধতির মাধ্যমে খরচ কমিয়ে অর্ধেক বা তার বেশি খরচ কমাতে পারে। বেশ কয়েকটি পশ্চিমা দেশে দামের তুলনায়, গোয়া য় যৌথ প্রতিস্থাপন অস্ত্রোপচারের সামর্থ্য এটিকে কার্যকর অর্থোপেডিক অস্ত্রোপচারের সমাধ ান খুঁজছেন এমন ব্যক্তিদের জন্য একটি আকর্ষণীয় পছন্দ করে তোলে।


জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি পরিষেবা ভারত ব েছে নিন এবং সেরা অভিজ্ঞতা নিন

সাম্প্রতিক বছরগুলিতে, জয়েন্ট রিপ্লেসমেন্ট ার্জারি পরিষেবা ভারতে সবচেয়ে স্বনামধন্য স্বাস্থ্যসেবা প্রদানকারী হিসাবে নিজেকে প্রত িষ্ঠিত করার জন্য আন্তরিকভাবে কাজ করেছে। দ্রুত পুনরুদ্ধারের উপর জোর দিয়ে আপনাকে দেশে উপলব্ধ সেরা চিকিৎসা সেবা প্রদানের জন্য আমরা বেশ কয়েকটি আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন হাসপা তালের সাথে অংশীদারিত্ব গড়ে তুলেছি। আমাদের লক্ষ্য হল আপনি একটি সাশ্রয়ী মূল্যে উচ ্চ মানের জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি পান তা নিশ্চিত করা। এটি অর্জন করতে, আমরা ভারতে অবস্থিত বিশ্বের সের া যৌথ প্রতিস্থাপন হাসপাতালের সাথে সহযোগিতা করি। আমাদের প্যাকেজগুলি আমাদের রোগীদের নির্দিষ্ট , ভারতে চিকিত্সা বা অস্ত্রোপচারের সময় তাদের চ িকিত্সার প্রয়োজনীয়তা এবং অস্ত্রোপচারের পদ্ধতি উভয়েরই সমাধান করে৷


জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি হাসপাতাল ইন্ড িয়া


3 মেলা ইলান্দাইকুলাম

আলন্দুর, চেন্নাই

তামিলনাড়ু 600016 ভারত


ফোন নম্বর : +91-98604-32255

ইমেইল: enquiry@jointreplacementssurgeryhospitalindia.com

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ভারতে কিডনি প্রতিস্থাপনের খরচ ডিমিস্টিফাইং

 সংক্ষিপ্ত বিবরণ: একটি কিডনি প্রতিস্থাপন একটি অস্ত্রোপচার পদ্ধতি যা একটি অকার্যকর কিডনি প্রতিস্থাপন করার জন্য একটি দাতার কাছ থেকে প্রাপ্ত এক...