শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪

বিপ্লবী সুস্থতা: ডাঃ বিজয় বোস এবং হিপ বার্মিংহাম সার্জারির আর্ট

সংক্ষিপ্ত বিবরণ:

হিপ বার্মিংহাম সার্জারি অর্থোপেডিক পদ্ধতিতে একটি উল্লেখযোগ্য অগ্রগতি চিহ্নিত করে, বিশেষ করে হিপ রিসারফেসিংয়ের ক্ষেত্রে। এই উদ্ভাবনী অস্ত্রোপচারের কৌশলটি নিতম্বের সমস্যাগুলির সাথে মোকাবিলা করা রোগীদের জন্য শক্তিশালী এবং কার্যকর সমাধানের প্রস্তাব করার সাথে সাথে আরও প্রাকৃতিক হাড়ের সংরক্ষণের উপর জোর দিয়ে হিপ জয়েন্টের সমস্যাগুলি সমাধান করার জন্য ডিজাইন করা হয়েছে। প্রথাগত মোট হিপ প্রতিস্থাপনের বিপরীতে, যেখানে সম্পূর্ণ ফেমোরাল হেড অপসারণ করা হয়, হিপ রিসারফেসিং রোগীর প্রাকৃতিক হাড়ের গঠনকে আরও বেশি করে ধরে রাখা।


ডাঃ বিজয় বোস ইন্ডিয়া আপনাকে নিতম্বের ব্যথা উপশম করতে সাহায্য করার জন্য সাম্প্রতিক উদ্ভাবনগুলি ব্যবহার করছে৷

যখন ভারতের সেরা হিপ প্রতিস্থাপন সার্জন বাছাই করার কথা আসে, তখন অনেক রোগী বোর্ড-প্রত্যয়িত অর্থোপেডিক হিপ ডাক্তার, ডাঃ বিজয় বোসের উপর তাদের আস্থা রাখেন, যিনি হিপ বার্মিংহাম সার্জারিতে দক্ষতার জন্য পরিচিত। তিনি সম্পূর্ণ হিপ প্রতিস্থাপনের সুপারিশ করেন, যাকে টোটাল হিপ আর্থ্রোপ্লাস্টিও বলা হয়, শুধুমাত্র তখনই যখন এটি স্পষ্ট হয় যে অন্য কোন চিকিৎসা যথেষ্ট হবে না। ডাঃ বিজয় বোস পুরো রোগীর ব্যাপক পরিচর্যার উপর দৃষ্টি নিবদ্ধ করে একটি বহু-বিভাগীয় দলগত পদ্ধতি গ্রহণ করেন।

জয়েন্টে ব্যথার বিভিন্ন কারণ থাকলেও প্রাথমিক মূল্যায়ন এবং চিকিত্সা অস্ত্রোপচারের প্রয়োজন ছাড়াই ব্যথা উপশম করতে পারে। ডাঃ বিজয় বোস জয়েন্টের ব্যথা/আর্থ্রাইটিসের ননসার্জিক্যাল চিকিৎসার জন্য তার অনুশীলনকে উৎসর্গ করেছেন, সাথে সামগ্রিক জয়েন্ট প্রতিস্থাপন। তার দৃষ্টিভঙ্গি ভাল বৃত্তাকার এবং সহানুভূতিশীল, এটি নিশ্চিত করে যে রোগীরা সম্ভাব্য সর্বোত্তম চিকিত্সা এবং পুনরুদ্ধারের অভিজ্ঞতা পান। ডাঃ বিজয় বোস অর্থোপেডিক অবস্থার নির্ণয়, চিকিত্সা এবং পুনর্বাসনের জন্য একটি সমন্বিত এবং ব্যাপক পদ্ধতির প্রস্তাব, গুণগত যত্ন এবং পুনর্বাসন প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ।


আমাদের রোগীর সাফল্যের গল্প পড়ুন:- ভারতে সফল হিপ প্রতিস্থাপন সার্জারির মাধ্যমে একটি উন্নত জীবন প্রদান করা।


ডাঃ বিজয় বোস চেন্নাইয়ের সাশ্রয়ী মূল্যের হিপ প্রতিস্থাপন সার্জন

ইভেন্টে যে আপনার অবস্থা হিপ প্রতিস্থাপনের জন্য বিবেচনার দাবি রাখে, চেন্নাইয়ের একজন সাশ্রয়ী মূল্যের হিপ প্রতিস্থাপন সার্জন আপনাকে এই ধরনের পদ্ধতির জন্য প্রয়োজনীয় প্রস্তুতির মাধ্যমে সহায়তা এবং গাইড করতে পারেন। পদ্ধতিটি প্রয়োজনীয় বলে বিবেচিত হোক বা না হোক, চেন্নাইয়ের সাশ্রয়ী মূল্যের হিপ প্রতিস্থাপন সার্জন আপনার অবস্থা পুঙ্খানুপুঙ্খভাবে মূল্যায়ন করবেন, আপনার ব্যথা নির্ণয় করবেন এবং একটি উপযুক্ত চিকিত্সা পরিকল্পনার সুপারিশ করবেন। অসংখ্য আন্তর্জাতিক সাফল্যের গল্পের সাথে, এই সার্জন অর্থোপেডিক প্রযুক্তি এবং অগ্রগতির জন্য বিশ্বব্যাপী স্বীকৃত।

চেন্নাইয়ের সাশ্রয়ী মূল্যের হিপ প্রতিস্থাপন সার্জন চিকিৎসা গবেষণায় একজন নেতা, উন্নত চিকিৎসার কৌশল উদ্ভাবনে অবদান রাখেন এবং তাদের বিশেষত্বে অতুলনীয় দক্ষতার অধিকারী। এই সার্জন দেশের সবচেয়ে অভিজ্ঞ অর্থোপেডিক অনুশীলনের প্রতিনিধিত্ব করে, বার্ষিক অসংখ্য পদ্ধতি পরিচালনা করে, সর্বশেষ চিকিৎসা অগ্রগতি এবং চিকিত্সার হস্তক্ষেপ ব্যবহার করে।


ডক্টর বিজয় সি. বোস আপনাকে পিক পারফরম্যান্সে ফিরিয়ে আনছেন

আমার নাম আবদিসাস কারজাই, এবং আমি সুদানে থাকি। আমি ডাঃ বিজয় বোসের হিপ বার্মিংহাম সার্জারির সাথে আমার অভিজ্ঞতা শেয়ার করতে চাই। 77 বছর বয়সে, আমি কখনও ভাল অনুভব করিনি। আমি শীঘ্রই অস্ত্রোপচারের জন্য বেছে নিতাম, কিন্তু নির্ণয়ের জন্য যথেষ্ট সময় লেগেছিল। একটি এক্স-রে বাত প্রকাশ করার পরে, আমি অধ্যবসায়ের সাথে একজন অর্থোপেডিক সার্জনের জন্য অনুসন্ধান করেছি এবং চেন্নাইয়ের একজন সাশ্রয়ী মূল্যের হিপ প্রতিস্থাপন সার্জন, বিশেষ করে ডক্টর বিজয় বোসকে পেয়েছিলাম। আমি ডক্টর বিজয় বোসের নিতম্বের অস্ত্রোপচারের খরচ সম্পর্কেও জানতে চাইলাম। ডক্টর বিজয় বোসের সাথে আমার প্রাথমিক টেলিফোনিক কথোপকথনের সময়, আমি তার ব্যক্তিত্বপূর্ণ এবং পেশাদার পদ্ধতিতে মুগ্ধ হয়েছিলাম। তিনি ধৈর্য সহকারে সবকিছু ব্যাখ্যা করেছিলেন, এক্স-রে রিপোর্ট শুনেছিলেন এবং আমাকে রিপোর্টগুলি ইমেল করার পরামর্শ দেন। চেন্নাইয়ের সাশ্রয়ী মূল্যের হিপ প্রতিস্থাপন সার্জন দ্বারা প্রদত্ত সহায়তা অমূল্য ছিল। পদ্ধতি অনুসরণ করে, ব্যথা সম্পূর্ণরূপে অদৃশ্য হয়ে গেছে। যদি আমার সম্পর্কে কোন অনুশোচনা থাকে  ডাঃ বিজয় বোস হিপ বার্মিংহাম সার্জারি, এটা একটাই—আমি যদি এটা তাড়াতাড়ি করতাম।


ডঃ বিজয় বোস ইন্ডিয়ার সাথে কিভাবে যোগাযোগ করবেন?

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি পরিষেবা ভারত রোগীদের A থেকে Z পর্যন্ত তাদের মেডিকেল ট্রিপের ব্যবস্থা সমন্বয় করতে সাহায্য করে, এই সময়ের মধ্যে যেকোনও সময়ে রোগীর প্রয়োজন মেটানোর জন্য যথেষ্ট নমনীয়তার অনুমতি দেয়। ভারতে জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি পরিষেবার ফোকাস হল রোগীর ভ্রমণ, থাকা, এবং প্রয়োজনীয় চিকিত্সা যতটা সম্ভব কার্যকর, সুবিধাজনক এবং সাশ্রয়ী মূল্যের করা। পরিষেবাগুলি ক্রয়ক্ষমতাকে অগ্রাধিকার দেয়, চিকিত্সা প্রক্রিয়ার শুরু থেকে শেষ পর্যন্ত রোগীদের আচরণের প্রতি তাদের নৈতিক এবং স্বচ্ছ দৃষ্টিভঙ্গি উন্নত করে, যার মধ্যে হিপ বার্মিংহাম সার্জারির জন্য ডক্টর বিজয় বোসের মতো বিশেষজ্ঞদের সাথে তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্টের ব্যবস্থা রয়েছে৷


বিখ্যাত বিশেষজ্ঞ ডাঃ বিজয় বোসের সাথে ভারতে হিপ রিপ্লেসমেন্ট সার্জনের জন্য আপনার অ্যাপয়েন্টমেন্ট দ্রুত-ট্র্যাক করুন। পদ্ধতির উদ্ধৃতি পান, মেডিকেল ভিসা আমন্ত্রণগুলি সহজতর করুন এবং ভারতে আপনার চিকিত্সার যাত্রা জুড়ে ব্যাপক সমর্থন পান। এখন আমাদের সাথে সংযোগ করুন. আপনার মেডিকেল রিপোর্ট dr.vijaybose@jointsurgeryhospital.com এ শেয়ার করুন অথবা আমাদেরকে +91 - 9860432255 এ কল করুন। আমরা আপনাকে প্রতিটি পদক্ষেপে সহায়তা করার জন্য নিবেদিত।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

জীবনীশক্তি পুনরুদ্ধার করা: গোয়ার অর্থোপেডিক সার্জনদের দক্ষতা এবং উত্সর্গ

 সংক্ষিপ্ত বিবরণ: অর্থোপেডিক সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যা আঘাত বা বিভিন্ন অবস্থার সমাধানের জন্য পেশীবহুল সিস্টেমে সঞ্চালিত হয়। পেশীর ...