শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩

হার্টের স্বাস্থ্য বিপ্লব: ম্যাক্স হাসপাতালে দিল্লিতে সেরা কার্ডিওথোরাসিক সার্জনের ভূমিকা

 সংক্ষিপ্ত বিবরণ:

কার্ডিয়াক সার্জারি একটি তুলনামূলকভাবে তরুণ বিশেষত্ব যা উল্লেখযোগ্য অগ্রগতির মধ্য দিয়ে যাচ্ছে। রোবট-সহায়তা হার্ট সার্জারি, যা ক্লোজ-চেস্ট হার্ট সার্জারি নামেও পরিচিত, হ'ল একটি কার্ডিয়াক সার্জন দ্বারা সঞ্চালিত ন্যূনতম আক্রমণাত্মক হার্ট সার্জারি। সার্জন পাতলা রোবট অস্ত্রের সাথে সংযুক্ত অস্ত্রোপচার যন্ত্র নিয়ন্ত্রণ করতে একটি বিশেষভাবে ডিজাইন করা কম্পিউটার কনসোল ব্যবহার করেন। রোবট-সহায়তা সার্জারি নির্দিষ্ট হার্ট অপারেশনের পদ্ধতিতে বৈপ্লবিক পরিবর্তন এনেছে। এই প্রযুক্তিটি সার্জনদের ছোট ছেদ এবং সুনির্দিষ্ট গতি নিয়ন্ত্রণ সহ জটিল হার্ট সার্জারি করতে সক্ষম করে, যার ফলে রোগীদের জন্য উন্নত ফলাফল পাওয়া যায়।



ভারতের শীর্ষ কার্ডিয়াক সার্জন ডাঃ রজনীশ মালহোত্রার সাথে ভারতে সবচেয়ে আরামদায়ক কার্ডিয়াক সার্জারি পান

সেরা কার্ডিওথোরাসিক সার্জন ম্যাক্স হাসপাতাল দিল্লি বর্তমানে ম্যাক্স সুপার স্পেশালিটি হাসপাতালে কার্ডিও থোরাসিক এবং ভাস্কুলার সার্জারির ডিরেক্টর হিসেবে কাজ করছেন, তার সাথে কার্ডিয়াক সার্জারির 25 বছরের ব্যাপক অভিজ্ঞতা রয়েছে। রোগীর বই একটি  ডাঃ রজনীশ মালহোত্রার সাথে অ্যাপয়েন্টমেন্ট যেহেতু তিনি রোবোটিক কার্ডিয়াক সার্জারি, ইসিএমও (এক্সট্রাকর্পোরিয়াল মেমব্রেন অক্সিজেনেশন), এবং হার্ট ফেইলিউর এবং ভেন্ট্রিকুলার অ্যাসিস্ট ডিভাইস (ভিএডি) এর অস্ত্রোপচারের চিকিৎসায় পারদর্শী, সেরা কার্ডিওথোরাসিক সার্জন ম্যাক্স হাসপাতাল দিল্লি, এবং তার দল রোগীদের জন্য উন্নত কৌশল এবং প্রযুক্তি ব্যবহার করে অস্ত্রোপচার যত্নে কাস্টমাইজড চিকিত্সা বিকল্প।

রোগী ডাঃ রজনীশ মালহোত্রার সাথে একটি অ্যাপয়েন্টমেন্ট বুক করে, কারণ তিনি দিল্লির সেরা কার্ডিওথোরাসিক সার্জন হিসাবে স্বীকৃত, হার্টের সমস্যার সম্মুখীন এবং হার্ট সার্জারির প্রয়োজন এমন ব্যক্তিদের সহায়তা প্রদান করেন। রোগী ডাঃ রজনীশ মালহোত্রার সাথে একটি অ্যাপয়েন্টমেন্ট বুক করেছিলেন কারণ তিনি ব্যাপকভাবে এই ক্ষেত্রের একজন শীর্ষ চিকিৎসক হিসাবে বিবেচিত এবং ভারতের সেরা হার্ট সার্জন হিসাবে বিবেচিত। তার প্রতিশ্রুতি বুকে প্রভাবিত করে সহজ এবং জটিল উভয় অবস্থার প্রাথমিক রোগ নির্ণয় এবং চিকিত্সার মধ্যে রয়েছে। অসংখ্য জটিল পদ্ধতি সহ বার্ষিক 4000 টিরও বেশি কার্ডিয়াক সার্জারি সম্পাদন করে, দিল্লির সেরা কার্ডিওথোরাসিক সার্জন ভারতের অন্যতম শীর্ষ কার্ডিয়াক সার্জন হিসাবে দাঁড়িয়েছে, যারা হৃদরোগে আক্রান্ত ব্যক্তিদের অস্ত্রোপচারের প্রয়োজন হয় তাদের সহায়তা প্রদানের জন্য নিবেদিত।


ডঃ রজনীশ মালহোত্রা সহানুভূতি এবং দক্ষতার সাথে হার্টের যত্নে অগ্রসর হচ্ছেন

অল্পবয়সী এবং প্রাপ্তবয়স্ক উভয়েরই হার্টের সমস্যাগুলি সংশোধন করার জন্য বার্ষিক লক্ষ লক্ষ অস্ত্রোপচার করা হয়। রোগী ডাঃ রজনীশ মালহোত্রার সাথে একটি অ্যাপয়েন্টমেন্ট বুক করেছিলেন, কারণ তিনি দিল্লির সেরা কার্ডিওথোরাসিক সার্জন হিসাবে স্বীকৃত, এবং অস্ত্রোপচারের প্রয়োজন হৃদযন্ত্রের সমস্যায় আক্রান্ত ব্যক্তিদের সহায়তা প্রদান করেন। কার্ডিয়াক সার্জারিতে 25 বছরের বহুমুখী অভিজ্ঞতার সাথে, দিল্লির সেরা কার্ডিওথোরাসিক সার্জন ম্যাক্স সুপার স্পেশালিটি হাসপাতালে, সাকেতের কার্ডিও-থোরাসিক এবং ভাস্কুলার সার্জারির পরিচালক হিসাবে কাজ করেন।

তিনি ক্ষেত্রের শীর্ষ অনুশীলনকারীদের মধ্যে একজন এবং ভারতের সেরা হার্ট সার্জন হিসাবে বিবেচিত হন। দিল্লির সেরা কার্ডিওথোরাসিক সার্জন সর্বনিম্ন আক্রমণাত্মক পদ্ধতি সহ হার্ট সার্জারির সর্বশেষ উদ্ভাবন এবং কৌশলগুলি ব্যবহার করে কার্ডিওভাসকুলার এবং কার্ডিওথোরাসিক অবস্থার চিকিত্সার ক্ষেত্রে অগ্রগণ্য। একটি জাতীয় এবং আন্তর্জাতিক খ্যাতির সাথে, রোগী ডাঃ রজনীশ মালহোত্রার সাথে একটি অ্যাপয়েন্টমেন্ট বুক করে কারণ তিনি প্রাপ্তবয়স্ক এবং শিশুরোগ উভয় ক্ষেত্রেই যুগান্তকারী কার্ডিয়াক সার্জারি করেছেন৷

তার তত্ত্বাবধানে থাকা রোগীরা সর্বশেষ প্রযুক্তি থেকে উপকৃত হন, একটি সহানুভূতিশীল এবং নিরাময় পরিবেশে কার্ডিয়াক পরিষেবাগুলির সম্পূর্ণ পরিসর গ্রহণ করেন। দিল্লির সেরা কার্ডিওথোরাসিক সার্জন হার্টের সমস্যায় ভুগছেন এবং হার্ট সার্জারির প্রয়োজন এমন ব্যক্তিদের সহায়তা প্রদান করেন। রোগী ডাঃ রজনীশ মালহোত্রার সাথে একটি অ্যাপয়েন্টমেন্ট বুক করেছিলেন কারণ তিনি এই ক্ষেত্রের অন্যতম সেরা অনুশীলনকারী হিসাবে স্বীকৃত এবং ভারতের একজন শীর্ষ কার্ডিয়াক সার্জন হিসাবে বিবেচিত। যাদের প্রয়োজন তাদের জন্য দিল্লির সেরা কার্ডিওথোরাসিক সার্জনের মতো একজন বিশেষজ্ঞের সাহায্য চাওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ।


দিল্লির সেরা কার্ডিওথোরাসিক সার্জনের সাথে কীভাবে যোগাযোগ করবেন?

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা ভারতে চিকিৎসার আয়োজনে বিশেষজ্ঞ, দেশের শীর্ষস্থানীয় মেডিকেল হাসপাতাল এবং কেন্দ্রগুলিতে রোগীদের মানসম্পন্ন স্বাস্থ্যসেবা প্রদান করে। একজন বিখ্যাত চিকিৎসা সেবা প্রদানকারী হিসেবে, ভারতের কার্ডিয়াক সার্জারি পরিষেবা ভারতের একজন শীর্ষ কার্ডিয়াক সার্জন ডাঃ রজনীশ মালহোত্রার সাথে অ্যাপয়েন্টমেন্টের সমন্বয় নিশ্চিত করে। প্রদত্ত পরিষেবাগুলির মধ্যে রয়েছে ভারতে সফল এবং সাশ্রয়ী মূল্যের কার্ডিয়াক সার্জারির জন্য ব্যাপক সহায়তা। সংস্থাটি দেশীয় এবং আন্তর্জাতিক রোগীদের মধ্যে কোনো বৈষম্য এড়িয়ে সমস্ত চিকিত্সার জন্য ন্যায্য মূল্যের গ্যারান্টি দেয়। ভারতের কার্ডিয়াক সার্জারি পরিষেবা সম্পূর্ণ প্রক্রিয়া জুড়ে রোগীদের সহায়তা করার জন্য নিবেদিত, তারা বাড়ি ফিরে না আসা পর্যন্ত তাদের নিরাপত্তা এবং সুস্থতা নিশ্চিত করে। সংস্থাটি রোগীদের প্রতি তার প্রতিশ্রুতি এবং তাদের উন্নত স্বাস্থ্য দ্বারা চালিত হয়।


ভারতে আপনার চিকিৎসার প্রতিটি ধাপে ডাঃ রজনীশ মালহোত্রার উক্তি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তার সাথে দ্রুত ট্র্যাক অ্যাপয়েন্টমেন্ট পেতে। আপনি একটি মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: dr.rajneeshm@indiacardiacsurgery.com। অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91-9370586696

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

জীবনীশক্তি পুনরুদ্ধার করা: গোয়ার অর্থোপেডিক সার্জনদের দক্ষতা এবং উত্সর্গ

 সংক্ষিপ্ত বিবরণ: অর্থোপেডিক সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যা আঘাত বা বিভিন্ন অবস্থার সমাধানের জন্য পেশীবহুল সিস্টেমে সঞ্চালিত হয়। পেশীর ...