বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩

জীবন রক্ষাকারী সার্জারি: ডাঃ সন্দীপ আত্তাওয়ারের অগ্রগামী হার্ট প্রসিডিউর

সংক্ষিপ্ত বিবরণ:

কার্ডিওলজি একটি চিকিৎসা বিশেষত্ব যা প্রাথমিকভাবে বিভিন্ন হৃদরোগ সংক্রান্ত রোগ নির্ণয় এবং চিকিত্সার সাথে কাজ করে। এই ক্ষেত্রটি হৃৎপিণ্ডের ব্যর্থতা, জন্মগত হার্টের ত্রুটি, করোনারি ধমনী রোগ, ইলেক্ট্রোফিজিওলজি সমস্যা এবং ভালভুলার হার্ট ডিজিজ সহ মানুষের হৃদয়কে প্রভাবিত করে এমন বিস্তৃত পরিস্থিতি মোকাবেলার জন্য নিবেদিত। প্রাপ্তবয়স্কদের মধ্যে হার্ট সার্জারির ফলাফলগুলি প্রায়ই অত্যন্ত অনুকূল হয়, কারণ এটি কার্যকরভাবে উপসর্গগুলি কমাতে পারে, জীবনযাত্রার মান উন্নত করতে পারে এবং হৃদরোগে আক্রান্ত ব্যক্তিদের বেঁচে থাকার সম্ভাবনা বাড়িয়ে তুলতে পারে।

হার্ট সার্জারি কখন বেছে নেওয়া হয়?

হার্ট সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যখন সংশোধনমূলক অস্ত্রোপচারের হস্তক্ষেপ প্রয়োজন হয়, সাধারণত হৃৎপিণ্ডে প্রবেশের জন্য বুকের প্রাচীর খোলার সাথে জড়িত। এই পদ্ধতিতে, চেন্নাইয়ের সেরা কার্ডিওথোরাসিক সার্জন রোগীর বুকের হাড়ের সমস্ত অংশ বা অংশ কেটে বুকের অংশে পৌঁছাতে পারেন। একটি বিকল্প পদ্ধতি, যা বিটিং হার্ট সার্জারি নামে পরিচিত, বাইপাস মেশিনের প্রয়োজন ছাড়াই একই বুকে অ্যাক্সেস প্রদান করে, প্রক্রিয়া চলাকালীন হৃৎপিণ্ডকে স্পন্দন চালিয়ে যেতে সক্ষম করে। কিছু অস্ত্রোপচারের চিকিত্সা এখন পাঁজরের হাড়ের মধ্যে ছোট ছেদ দ্বারা পরিচালিত হতে পারে, যার ফলে নির্দিষ্ট ধরনের হার্ট সার্জারি কম আক্রমণাত্মকতার সাথে সঞ্চালিত হতে পারে।



ডঃ সন্দীপ আত্তাওয়ার ভারতের শীর্ষ হার্ট সার্জন আন্তর্জাতিকভাবে সবচেয়ে বিখ্যাত

সেরা কার্ডিয়াক সার্জন গ্লোবাল হাসপাতাল চেন্নাই সারা বিশ্ব থেকে রোগীদের ব্যতিক্রমী কার্ডিওভাসকুলার এবং থোরাসিক যত্ন প্রদানের জন্য অত্যাধুনিক অস্ত্রোপচারের সরঞ্জাম এবং কৌশল নিয়োগ করে। প্রথাগত এবং রোবোটিক কার্ডিওথোরাসিক সার্জারি উভয় ক্ষেত্রেই তার বিস্তৃত অভিজ্ঞতার সাথে, রোগী এবং তাদের পরিবারগুলি মার্কিন যুক্তরাষ্ট্র এবং অন্যান্য দেশ থেকে রোবোটিক বাইপাস এবং ন্যূনতম আক্রমণাত্মক পদ্ধতিগুলি সম্পাদনের ক্ষেত্রে ভারতের শীর্ষস্থানীয় হার্ট সার্জনের বিশেষজ্ঞ ড. সন্দীপ আত্তাওয়ারের সন্ধান করতে ভ্রমণ করে। এই পদ্ধতিগুলির মধ্যে রয়েছে মহাধমনী ভালভ এবং মাইট্রাল ভালভ সার্জারি, সেইসাথে মায়াস্থেনিয়া গ্র্যাভিস এবং অ্যাকালাসিয়ার লক্ষণগুলি মোকাবেলার জন্য সার্জারি। সেরা কার্ডিয়াক সার্জন গ্লোবাল হসপিটাল চেন্নাই একজন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কার্ডিয়াক সার্জন যিনি অত্যাধুনিক, ন্যূনতম আক্রমণাত্মক হার্ট ভালভ সার্জিক্যাল কৌশলগুলিতে বিশেষজ্ঞ, দৃঢ় গর্বের সাথে রোগীর যত্নের সর্বোচ্চ স্তর নিশ্চিত করে৷

ডাঃ সন্দীপ আত্তাওয়ার ভারতের শীর্ষ হার্ট সার্জন কার্ডিয়াক রোগীদের জন্য অস্ত্রোপচারের যত্নে অগ্রসর হচ্ছেন

ডাঃ সন্দীপ আত্তাওয়ার ভারতের শীর্ষ হার্ট সার্জন মিনিম্যালি ইনভেসিভ কার্ডিয়াক সার্জারিতে বিশ্বব্যাপী খ্যাতিমান অগ্রগামী। হার্ট সার্জারি রোগীদের যত্নে বিশেষ প্রশিক্ষণের সাথে, সেরা কার্ডিয়াক সার্জন গ্লোবাল হাসপাতাল চেন্নাই দ্রুত পুনরুদ্ধার নিশ্চিত করতে বিশেষজ্ঞের যত্ন প্রদান করে। তিনি একজন অভিজ্ঞ এবং অত্যন্ত দক্ষ চিকিত্সক যিনি রোগীদের কার্যকর স্বাস্থ্যসেবার জন্য অত্যাধুনিক প্রযুক্তি প্রদান করেন। ভারতের শীর্ষস্থানীয় হার্ট সার্জন ডাঃ সন্দীপ আত্তাওয়ার সর্বশেষ উদ্ভাবনের সাথে ব্যতিক্রমী দক্ষতার সংমিশ্রণ করেন এবং নতুন ন্যূনতম আক্রমণাত্মক কৌশলগুলি ব্যবহার করেন।

সেরা কার্ডিয়াক সার্জন গ্লোবাল হসপিটাল চেন্নাইয়ের বিস্তৃত অভিজ্ঞতা, গত এক দশকে 1,000 টিরও বেশি পদ্ধতি সঞ্চালিত হয়েছে, রোগীদের জন্য আরও ভাল এবং নিরাপদ ফলাফলের ফলাফল। রোবোটিক-সহায়তা কার্ডিয়াক সার্জারির অগ্রগামী এবং আঞ্চলিক নেতা হিসাবে, ভারতের শীর্ষ হার্ট সার্জন ডাঃ সন্দীপ আত্তাওয়ার অস্ত্রোপচারের সময় অতুলনীয় নির্ভুলতা এবং নিয়ন্ত্রণ অর্জনের জন্য অত্যাধুনিক সরঞ্জাম এবং শুধুমাত্র কয়েকটি ছোট ছেদ ব্যবহার করেন। তিনি সমস্ত বয়সের রোগীদের উপর বিভিন্ন জটিল কার্ডিয়াক প্রক্রিয়া সম্পাদন করার ক্ষমতার জন্য পরিচিত। উপরন্তু, সেরা কার্ডিয়াক সার্জন গ্লোবাল হাসপাতাল চেন্নাই গ্রাউন্ড আপ থেকে সফল কার্ডিয়াক ইউনিট স্থাপনে ব্যাপক দক্ষতা অর্জন করেছে, যা গত দশকে চারটি পৃথক অনুষ্ঠানে করেছে।

ভারতে আপনার কার্ডিয়াক সার্জারির পরিকল্পনা করা ভারতের কার্ডিয়াক সার্জারি পরিষেবার সাথে একটি খুব সহজ প্রক্রিয়া

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা গ্যারান্টি দেয় যে আপনি একজন সু-প্রত্যয়িত, শিক্ষিত, এবং অত্যন্ত দক্ষ বিশেষজ্ঞের কাছ থেকে চিকিত্সা পাবেন। আমরা নিশ্চিত করি যে সার্জন তাদের ক্ষেত্রে একজন সত্যিকারের বিশেষজ্ঞ। আমাদের লক্ষ্য হল যতটা সম্ভব প্রয়োজনীয় ব্যক্তিদের কাছে আমাদের পরিষেবাগুলি প্রসারিত করা এবং আমরা আমাদের লক্ষ্য অর্জনের জন্য অক্লান্ত পরিশ্রম করতে নিবেদিত৷ আমাদের প্যাকেজগুলি চিকিৎসা বিল, ভ্রমণের ব্যবস্থা, বাসস্থান এবং আরও অনেক কিছু সহ বিভিন্ন দিককে অন্তর্ভুক্ত করে। এর মানে আপনাকে কোনো বিবরণ নিয়ে চিন্তা করতে হবে না। আমরা নিশ্চিত করব যে আপনি সঠিক ডাক্তারের সাথে সংযুক্ত আছেন। অতএব, আপনি যখন ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা থেকে একটি প্যাকেজ চয়ন করেন, প্রতিটি দিক আমাদের দায়িত্ব, আমাদের রোগীদের জন্য একটি মসৃণ এবং ঝামেলামুক্ত অভিজ্ঞতা নিশ্চিত করা।

ডঃ সন্দীপ আত্তাওয়ারের সাথে অ্যাপয়েন্টমেন্ট পেতে, আপনি মোবাইল নম্বরে যোগাযোগ করতে পারেন: +91–9370586696 এবং আপনার মেডিকেল রিপোর্ট ইমেল ঠিকানা: drsandeepattawar@indiacardiacsurgerysite.com

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

জীবনীশক্তি পুনরুদ্ধার করা: গোয়ার অর্থোপেডিক সার্জনদের দক্ষতা এবং উত্সর্গ

 সংক্ষিপ্ত বিবরণ: অর্থোপেডিক সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যা আঘাত বা বিভিন্ন অবস্থার সমাধানের জন্য পেশীবহুল সিস্টেমে সঞ্চালিত হয়। পেশীর ...