বুধবার, ১৫ মার্চ, ২০২৩

ডাঃ রাজগোপাল হাঁটু প্রতিস্থাপন সার্জন মেদান্ত দিল্লি আপনার জীবনকে সহজ ও ব্যথামুক্ত করে

সংক্ষিপ্ত বিবরণ:

বর্তমানে বেশিরভাগ মধ্যবয়সী মানুষ হাঁটুর সমস্যায় ভুগছেন। মোট হাঁটু প্রতিস্থাপন (TKR) তীব্র হাঁটু আর্থ্রাইটিস রোগীদের ব্যথা উপশম এবং মেরামতের গতি সহজতর করে। ভারতে বছরে 1,20,000 tkrs-এর বেশি খরচ হবে বলে আশা করা হচ্ছে। হাঁটু প্রতিস্থাপন, অন্য পরিভাষায় হাঁটু আর্থ্রোপ্লাস্টি নামে পরিচিত, একটি অস্ত্রোপচার চিকিত্সা যা হাঁটু জয়েন্টের ভার বহনকারী পৃষ্ঠগুলিকে প্রতিস্থাপন করার জন্য ব্যথা এবং অক্ষমতা থেকে মুক্তি দেয়। হাঁটু প্রতিস্থাপন অস্ত্রোপচার পদ্ধতি ভারতে সবচেয়ে সাধারণ অর্থোপেডিক সার্জারিগুলির মধ্যে একটি। আপনার অস্ত্রোপচারের প্রয়োজন হোক বা না হোক তা আপনি এবং আপনার স্বাস্থ্য চিকিৎসক, একজন অর্থোপেডিক চিকিৎসা পেশাদার, সাবধানে যৌথভাবে করবেন। 90% এরও বেশি মানুষ যারা তাদের হাঁটু প্রতিস্থাপন করেছেন তারা ব্যথা এবং তাদের কাছাকাছি যাওয়ার ক্ষমতার একটি বড় পরিবর্তন দেখতে পান।


হাঁটু প্রতিস্থাপন অস্ত্রোপচার পদ্ধতির ধরন

হাঁটুর অবস্থার উপর নির্ভর করে দুটি অপরিহার্য ধরনের অস্ত্রোপচার পদ্ধতি রয়েছে:

মোট হাঁটু প্রতিস্থাপন (TKR) - আপনার হাঁটু জয়েন্টের উভয় পাশে প্রতিস্থাপিত হয়।
আংশিক (অর্ধেক) হাঁটু প্রতিস্থাপন (PKR) - সবচেয়ে কার্যকর আপনার জয়েন্টের এক দিক একটি ছোট অপারেশনে প্রতিস্থাপন করা হয় একটি ছোট ক্লিনিকে থাকা এবং নিরাময় সময়কালের সাথে।


ডাঃ রাজগোপাল মেদান্ত হাসপাতাল দিল্লি হাঁটুর ব্যথা উপশম করতে এবং গতিশীলতা পুনরুদ্ধার করতে পারে

উদ্ভাবন এমন একটি শব্দ যা সঙ্গে সঙ্গে যুক্ত হয় ভারতের শীর্ষ ন্যূনতম আক্রমণাত্মক হাঁটু সার্জন

একজন বিশ্বব্যাপী খ্যাতিমান অর্থোপেডিক সার্জন, তিনি তার ক্রেডিট স্কোরে মোট 30,000 টিরও বেশি হাঁটু প্রতিস্থাপনের অস্ত্রোপচারের সাথে একজন বিশিষ্ট স্বাস্থ্যসেবা পেশাদার। ভারতের শীর্ষ হাঁটু প্রতিস্থাপন সার্জন কঠোর পরিশ্রম এবং শ্রেষ্ঠত্বের একটি জীবন্ত প্রতীক যিনি অধ্যবসায় করেছেন এবং দেশের সবচেয়ে সুপরিচিত সার্জনদের একজন হয়ে উঠেছেন। হাঁটু প্রতিস্থাপনের শৃঙ্খলায় তার চমত্কার কাজ ভারতীয় স্বাস্থ্য কেন্দ্রকে অর্থোপেডিক অস্ত্রোপচার পদ্ধতির জন্য সবচেয়ে স্বনামধন্য কেন্দ্রে পরিণত করেছে। আপনি যদি ভারতে হাঁটু প্রতিস্থাপনের জন্য বেছে নেন তাহলে আপনার পক্ষে এখন আপনার হাঁটুর ব্যথা থেকে সম্পূর্ণরূপে মুক্তি পাওয়া সম্ভব। ডাঃ রাজগোপাল মেদান্ত হাসপাতাল দিল্লি নিয়মিত নতুন অস্ত্রোপচার কৌশল প্রবর্তন এবং গ্রহণ করার জন্য জনপ্রিয়। তিনি বারবার প্রমাণ করেছেন যে TKR হল একটি অস্ত্রোপচার পদ্ধতি যাতে ন্যূনতম আক্রমণাত্মক ব্যায়াম অন্তর্ভুক্ত থাকে। ভারতের শীর্ষস্থানীয় হাঁটু প্রতিস্থাপন সার্জন 12 ঘন্টার মধ্যে 28টি হাঁটু প্রতিস্থাপন সার্জারি সম্পাদনের একটি অনন্য পুনর্গঠন ধারণ করেছেন।

কি ডঃ অশোক রাজগোপালকে ভারতের অন্যান্য হাঁটু সার্জনদের থেকে আলাদা করে তোলে?

ডাঃ রাজগোপাল মেদান্ত হাসপাতাল দিল্লি হাঁটুর সমস্ত অভিযোগের চিকিৎসায় অভিজ্ঞ; তিনি তার রোগীদের অর্থোপেডিক অস্ত্রোপচারের কৌশল এবং কৌশল, ডিজিটাল চিকিৎসা তথ্য এবং ডিজিটাল রেডিওগ্রাফি সমন্বিত শিল্প যুগের দেশের ব্যবহারে সর্বশেষ এবং সেরা অফার করতে গর্বিত। ভারতের শীর্ষস্থানীয় হাঁটু প্রতিস্থাপন সার্জন দৃঢ়ভাবে বিশ্বাস করেন যে রোগীদের তাদের যত্ন এবং পছন্দ-প্রণয়ন পদ্ধতিতে সক্রিয়ভাবে উদ্বিগ্ন হওয়া উচিত এবং প্রত্যেক আক্রান্ত ব্যক্তির পরিবারের মতো চিকিত্সা করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। ডাঃ রাজগোপাল হাঁটু প্রতিস্থাপন সার্জন মেদান্ত দিল্লি একজন চিকিত্সক এবং সার্জন হিসাবে আপনার প্রত্যাশা অতিক্রম করার চেষ্টা করে এবং চিকিত্সার বিকল্প, পুনর্বাসন এবং পুনরুদ্ধারের প্রতিটি পদক্ষেপে আপনার সাথে অংশীদার হবে। ভারতের শীর্ষ হাঁটু প্রতিস্থাপন সার্জন আপনাকে একজন রোগী হিসাবে পেয়ে খুশি।

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ভারতের সুবিধা

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়া হল ভারতের একটি বিখ্যাত সেরা বৈজ্ঞানিক কোম্পানি, ভিসা, অ্যাডভেঞ্চার লজিস্টিকস, এবং অস্ত্রোপচার পদ্ধতি, ক্লিনিকাল চিকিৎসা, হাসপাতালে ভর্তি, যাত্রা ও বাসস্থানের জন্য সাহায্যের প্রস্তাবের মাধ্যমে রোগীদের এবং তাদের পরিবারকে নিবেদিতভাবে সমর্থন করে। . লোকেদের একেবারে স্বাচ্ছন্দ্য বোধ করার অভিপ্রায়ে, আমাদের বিশেষজ্ঞরা ব্যক্তিগতভাবে তাদের যত্ন নেন, বিমানবন্দর থেকে হোটেল এবং পরিবহনের ব্যবস্থা করে এবং সেরা হাসপাতাল খুঁজে বের করে। চিকিৎসাধীন রোগীদের সেবা করার এবং ভারতীয় পর্যটন ও ঐতিহ্যের সমৃদ্ধ অভিজ্ঞতার সুবিধা প্রদানের জন্য আমাদের পরিষেবাগুলিতে একটি স্মরণীয় অভিজ্ঞতা প্রদানের অভিপ্রায়ের সাথে স্বাস্থ্যসেবা এবং অবকাশের সমন্বয়ে পছন্দের প্রতিষ্ঠান হতে হবে।

ভারতের দিল্লিতে ডাঃ অশোক রাজগোপালের সেরা হাঁটু সার্জনের সাথে একটি অ্যাপয়েন্টমেন্ট নির্ধারিত হয়েছে এখানে ইমেল করুন: dr.ashokrajagopal@jointsurgeryhospital.com +91-9860432255 এ কল করুন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

স্তন ক্যান্সার নেভিগেট করা: সার্জারির প্রতি ডাঃ রাজীব আগরওয়ালের সহানুভূতিশীল দৃষ্টিভঙ্গি

 সংক্ষিপ্ত বিবরণ: স্তনের কোষগুলি অনিয়ন্ত্রিতভাবে বৃদ্ধি পেলে স্তন ক্যান্সার হয়। বিভিন্ন ধরণের স্তন ক্যান্সার রয়েছে, স্তনের মধ্যে কোন কোষগ...