বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২

ডাঃ সাজন কে হেগডে স্কোলিওসিস এবং মেরুদণ্ডের বক্রতা ব্যাধিগুলির জন্য যত্ন এবং চিকিত্সার প্রস্তাব করেন

ডাঃ সাজন কে হেগডে স্কোলিওসিস সার্জারি অ্যাপোলো


কেন আমি আমার সন্তানের স্কোলিওসিসের জন্য ডাঃ সাজন কে হেগডেকে বেছে নিই?

ডাঃ সাজন হেগডে স্কোলিওসিস সার্জারি স্কোলিওসিস সহ মানুষের ফ্রেমকে প্রভাবিত করে এমন বিস্তৃত অবস্থার জন্য নিরাপদ, মৃদু, এবং অত্যন্ত কার্যকর যত্ন প্রদান করে। তার দ্বারা প্রদত্ত চিকিত্সাগুলি উন্নত প্রযুক্তির মাধ্যমে যা তাকে আরও উন্নত করে স্কোলিওসিস রোগীর সর্বোত্তম পুনর্বাসনের প্রস্তাব দেয়। ডাঃ সাজন হেগডে অ্যাপোলো আপনার শিশু এবং আত্মীয়দের বৃত্তের জন্য চলমান সাহায্য এবং অফার অফার করে। তিনি আপনার শিশুর সবচেয়ে আধুনিক, ব্যাপক এবং বিশেষায়িত যত্ন প্রদানের জন্য আপনার সাথে অংশীদারিত্বের জন্য নিবেদিত।

ডাঃ সাজন হেগডে অ্যাপোলো স্বীকার করেছেন যে প্রত্যেক পিতা-মাতা তাদের সন্তানের জন্য চিকিত্সা হিসাবে মেরুদণ্ডের অস্ত্রোপচার বেছে নিতে স্বাচ্ছন্দ্য বোধ করেন না এবং স্কোলিওসিসে আক্রান্ত প্রত্যেক ব্যক্তিই অস্ত্রোপচার করতে চান না। বিকল্প ব্যবস্থা করতে পেরে তিনি খুশি। যদি, কোন কারণে, চিকিত্সা সবসময় আপনার প্রত্যাশিত ফলাফলে পৌঁছাতে সফল না হয়, অস্ত্রোপচার সাধারণত রাস্তার নিচে একটি পছন্দ হিসাবে উপলব্ধ।


ডাঃ সাজন হেগডে অ্যাপোলোর সাথে স্কোলিওসিস সার্জারির সাফল্যের হার

এক দশকেরও বেশি আগে ডাঃ সাজন হেগড়ে ইন্ডিয়া স্কোলিওসিসের চিকিৎসার জন্য "একটি ভালো উপায়" খুঁজে বের করার জন্য তার যাত্রা শুরু করেছিল; একটি উপায় যা এই অবস্থার নিজেই চিকিত্সার উপর দৃষ্টি নিবদ্ধ করে, মেরুদন্ডের সমস্যাযুক্ত রোগীদের সাথে চুক্তিটি গত দশকে দ্রুত সামঞ্জস্য বজায় রেখে চলেছে। স্পাইনাল ফিউশন বক্ররেখার বিকাশ বন্ধ করতে খুব সফল হতে পারে। ডাঃ সাজন কে হেগডে ইন্ডিয়া 90-95% এর বেশি দিয়ে বক্ররেখাকে যথেষ্ট পরিমাণে সোজা করতে সক্ষম যা আক্রান্ত ব্যক্তির চেহারা উন্নত করে।


অ্যাপোলো হাসপাতালের ডাঃ সেজন হেগড়ে রিভিউ

ফিজির রোগীর দ্বারা ডাঃ সেজন হেগদে পর্যালোচনা, “আমার নাম তেভিটা কোরোই, এবং আমার স্কোলিওসিস ছিল, আমি প্রথম স্কোলিওসিস সম্পর্কে জানতে পারি যখন আমার 21 বছর বয়সে পরীক্ষা করা হয়েছিল। আমি আগে "স্কোলিওসিস" শব্দটি শুনেছিলাম, তবে আমি শুধু জানতাম যে এটি একটি বাঁকা পিছনে কারণ. ফিজিতে আমার ডাক্তার আমাকে বলেছিলেন যে আমার একটি মেরুদণ্ডের অস্ত্রোপচারের প্রয়োজন হবে, আমার সমস্যা ফিজিতে চিকিত্সা করা যাবে না তাই আমি খুঁজে দেখতে শুরু করেছি।

গুগলে আমার তীব্র অনুসন্ধানের পর আমি একজন বিশেষ সার্জন ডাঃ সাজন হেগডে অ্যাপোলো চেন্নাইয়ের কাছে পৌঁছালাম, আমি তার প্রতি বিশেষভাবে মুগ্ধ হয়েছিলাম। ফোনেও তার সাথে আমার কেস নিয়ে আলোচনা করেছি, এটা আমাকে আত্মবিশ্বাস দিয়েছে! আমি আমার বাবা-মায়ের সাথে ভারতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। নির্দেশ অনুসারে আমি কিছু পরীক্ষা দিয়েছিলাম এবং পরের দিন আমাকে আমার অস্ত্রোপচারের জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছিল। আমি ডাঃ সাজন কে হেগডে ভারত এবং দলের কাছে কৃতজ্ঞ। আমি এখন ফিজিতে আমার বাড়িতে ফিরে এসেছি এবং আমি আবার টেনিস খেলা শুরু করার জন্য অপেক্ষা করছি!"


চেন্নাইতে ডাঃ সাজন হেগডে স্কোলিওসিস সার্জারির খরচ

ডাঃ সাজন হেগডে স্কোলিওসিস সার্জারির সাথে মেরুদন্ডের অস্ত্রোপচারের খরচ সাধারণত বিশ্বের পশ্চিম অংশে আপনার যে খরচ হবে তার একটি ভগ্নাংশ, যে কারণে বিপুল সংখ্যক লোক ভারতে চিকিত্সার জন্য ভ্রমণ করে। ডাঃ সাজন হেগডে অ্যাপোলোর মেরুদণ্ডের অস্ত্রোপচারের খরচ USD 6,000 থেকে USD 10.000 পর্যন্ত হয় এবং সেরা, অত্যন্ত অভিজ্ঞ সার্জন, ডাঃ সেজন হেগডে স্কোলিওসিস সার্জারি আপনাকে সাশ্রয়ী মূল্যে মানসম্পন্ন চিকিৎসা প্রদান করে। তিনি দেরীতে, পকেট-বান্ধব চিকিত্সা এবং সু-প্রশিক্ষিত সার্জনদের প্রধান আকর্ষণের সাথে বেশ কিছু বিদেশী রোগীকে আকৃষ্ট করেছিলেন। আপনি ভারতে কম দামে উন্নত চিকিৎসার মাধ্যমে যেতে পারেন।


কেন আন্তর্জাতিক রোগীরা ডাঃ সাজন কে হেগডে স্কোলিওসিস সার্জন ইন্ডিয়াকে বেছে নেয়?

প্রতি বছর, ডাঃ সাজন কে হেগডে ভারত দেখেন যে মেরুদণ্ডের ব্যথা এবং অস্বস্তি থেকে মুক্তি চাইছেন দেশের অন্য যে কোনও মেরুদণ্ডের সার্জনের তুলনায়। রোগীরা তাদের মেরুদণ্ডের বিকৃতির জন্য দ্বিতীয় মতামতের সন্ধানে সারা বিশ্ব থেকে আসে, এবং এই ব্যক্তিদের জন্য, তিনি শুরু করেন যেখানে অন্যরা পূর্বাভাস দেয়। ডাঃ সাজন হেগডে স্কোলিওসিস সার্জারি সকলের সহানুভূতির সাথে আচরণ করে এবং অত্যাধুনিক যন্ত্রপাতি ব্যবহার করে চিকিৎসা প্রদান করে। তিনি নিরাপদ মেরুদণ্ডের অস্ত্রোপচারে বিশেষজ্ঞ এবং ডাঃ সাজন হেগড়ে পর্যালোচনা করেছেন এবং রোগীরা রূপান্তরমূলক উন্নতির মাধ্যমে তাদের জীবনের মানের উল্লেখযোগ্য উন্নতি অনুভব করেছেন।


ডাঃ সাজন হেগড়ে মেরুদণ্ডের বিকৃতির সার্জন অ্যাপোলো চেন্নাইয়ের সাথে অ্যাপয়েন্টমেন্ট আমাদের ইমেল করুন - dr.sajanhegde@neurospinehospital.com এবং +91-93258-87033-এ মতামতের জন্য প্রতিবেদন পাঠান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

জীবনীশক্তি পুনরুদ্ধার করা: গোয়ার অর্থোপেডিক সার্জনদের দক্ষতা এবং উত্সর্গ

 সংক্ষিপ্ত বিবরণ: অর্থোপেডিক সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যা আঘাত বা বিভিন্ন অবস্থার সমাধানের জন্য পেশীবহুল সিস্টেমে সঞ্চালিত হয়। পেশীর ...