বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪

ডাঃ বালাকৃষ্ণান: ভারতে হার্ট ট্রান্সপ্লান্ট সার্জারিতে বিশেষজ্ঞের যত্ন প্রদান করা

সংক্ষিপ্ত বিবরণ:

একটি হার্ট ট্রান্সপ্লান্ট হল একটি অস্ত্রোপচার পদ্ধতি যা একজন ব্যক্তির অসুস্থ হৃদপিণ্ডকে একজন মৃত দাতার থেকে একটি সুস্থ হৃদয় দিয়ে প্রতিস্থাপন করে। বেশিরভাগ হার্ট ট্রান্সপ্লান্ট শেষ পর্যায়ে হার্ট ফেইলিউর রোগীদের উপর সঞ্চালিত হয়, এমন একটি অবস্থা যেখানে হৃদযন্ত্র এতটাই ক্ষতিগ্রস্ত বা দুর্বল যে এটি শরীরের প্রয়োজন মেটাতে পর্যাপ্ত রক্ত ​​পাম্প করতে পারে না। "শেষ-পর্যায়" এর অর্থ হল অন্যান্য সমস্ত চিকিত্সা ব্যর্থ হয়েছে। হার্ট ট্রান্সপ্লান্টগুলি শেষ পর্যায়ে হার্ট ফেইলিওরের জন্য জীবন রক্ষাকারী পরিমাপ হিসাবে বাহিত হয়।


হার্ট ট্রান্সপ্ল্যান্টের জন্য প্রার্থীতা

হার্ট ট্রান্সপ্লান্ট প্রার্থীরা এমন ব্যক্তি যারা বিভিন্ন কারণে হৃদরোগ বা হার্ট ফেইলিউর অনুভব করেছেন, যেমন:

  • একটি জন্মগত ত্রুটি
  • করোনারি ধমনী রোগ
  • একটি ভালভ কর্মহীনতা বা রোগ
  • একটি দুর্বল হার্ট পেশী, বা কার্ডিওমায়োপ্যাথি

এমনকি যদি আপনার এই শর্তগুলির মধ্যে একটি থাকে, তবে হার্ট ট্রান্সপ্লান্টের জন্য আপনার প্রার্থীতা নির্ধারণের জন্য অতিরিক্ত কারণগুলি বিবেচনা করা হয়।


ডাঃ বালাকৃষ্ণান হার্ট ট্রান্সপ্লান্ট সার্জারি ইন্ডিয়া ভারতে হার্ট ট্রান্সপ্লান্ট সার্জারিতে বিশেষজ্ঞের যত্ন প্রদান করে

ব্যর্থ হৃদয়ের লোকেদের জন্য, প্রতিটি দিন একটি সংগ্রামের মতো অনুভব করতে পারে। ভারতের শীর্ষস্থানীয় হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন ডাঃ কে আর বালাকৃষ্ণান হার্ট ট্রান্সপ্লান্ট সার্জারি অফার করে যার ফলাফল দেশের সেরাদের সাথে তুলনা করে। তিনি এমন ব্যক্তিদের জন্য আজীবন যত্ন প্রদান করেন যাদের হার্ট ট্রান্সপ্লান্ট করা হয়েছে, তা তার দ্বারা সঞ্চালিত হোক বা অন্য কোথাও।

চেন্নাইয়ের একজন হার্ট সার্জারি বিশেষজ্ঞ হিসেবে, ডাঃ বালাকৃষ্ণান হার্ট ট্রান্সপ্লান্ট সার্জারি ভারতে প্রথম প্রাপ্তবয়স্কদের জন্য হার্ট ট্রান্সপ্লান্ট অফার করে। তিনি চেন্নাইতে হৃদরোগে আক্রান্ত ব্যক্তিদের সেবা করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ, রোগীদের হার্ট ট্রান্সপ্লান্ট এবং পুনরুদ্ধারের জন্য একটি সহায়তা নেটওয়ার্ক নিশ্চিত করার জন্য পরিবারের সদস্যদের সাথে কাজ করা।

ডাঃ কে আর বালাকৃষ্ণান ভারতের শীর্ষ হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন রোগীদের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে ফোকাস করতে সহায়তা করে: ভাল হওয়া এবং তাদের জীবনে ফিরে আসা। 800 টিরও বেশি সফল হার্ট ট্রান্সপ্ল্যান্ট সঞ্চালিত হয়েছে, ডাঃ বালাকৃষ্ণান হার্ট ট্রান্সপ্লান্ট সার্জারি ভারতে উন্নত হার্ট ফেইলিওর রোগীদের চিকিত্সার ক্ষেত্রে ব্যাপক অভিজ্ঞতা এবং দক্ষতা রয়েছে। ডাঃ কে আর বালাকৃষ্ণান ভারতের শীর্ষ হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন যত্নের একটি বিস্তৃত ব্যবস্থা তৈরি করেছেন, ফলো-আপের মাধ্যমে মূল্যায়ন থেকে, ব্যক্তিগত স্বাস্থ্যের চাহিদা পূরণের জন্য তৈরি করা হয়েছে এবং আজীবন ব্যাপক যত্ন প্রদানের জন্য নিবেদিত।


ডাঃ বালাকৃষ্ণান হার্ট ট্রান্সপ্লান্ট সার্জারি ইন্ডিয়ার নতুন হার্টের উপহার পান

আপনাকে সর্বোত্তম সম্ভাব্য যত্ন প্রদানের জন্য, ভারতের শীর্ষস্থানীয় হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন ডাঃ কে আর বালাকৃষ্ণান, আপনার ব্যক্তিগত প্রয়োজন অনুসারে হার্ট ট্রান্সপ্লান্ট বিকল্পগুলির একটি সম্পূর্ণ পরিসর প্রদান করেন। মেডিক্যাল এবং ড্রাগ থেরাপি থেকে যান্ত্রিক ডিভাইস এবং ট্রান্সপ্লান্ট পর্যন্ত, ডাঃ বালাকৃষ্ণান হার্ট ট্রান্সপ্লান্ট সার্জারি ইন্ডিয়া সবচেয়ে কম আক্রমণাত্মক এবং সবচেয়ে কার্যকর বিকল্পগুলি ব্যবহার করে চিকিত্সা পরিকল্পনা তৈরি করে। কৃত্রিম হার্ট ডিভাইস এবং হার্ট ট্রান্সপ্ল্যান্ট উভয় ক্ষেত্রেই ব্যাপক প্রশিক্ষণ এবং অভিজ্ঞতার সাথে, তিনি সর্বদা এমন পদ্ধতি বেছে নেন যা আপনার জন্য সবচেয়ে কার্যকর হবে।

ভারতের শীর্ষস্থানীয় হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন ডাঃ কে আর বালাকৃষ্ণান 30 বছরেরও বেশি সময় ধরে হার্ট ট্রান্সপ্লান্ট করছেন, প্রতি বছর 30 থেকে 40টি ট্রান্সপ্লান্ট সম্পন্ন করছেন। এই বিস্তৃত অভিজ্ঞতা তাকে চমৎকার চিকিৎসা এবং যত্ন প্রদানের জন্য প্রয়োজনীয় দক্ষতা এবং জ্ঞান দিয়ে সজ্জিত করে, রোগীদের স্বাভাবিক, দৈনন্দিন কাজকর্মে আরও দ্রুত ফিরে আসতে সাহায্য করে।

ডাঃ বালাকৃষ্ণান হার্ট ট্রান্সপ্লান্ট সার্জারি ভারতে উচ্চ ঝুঁকিপূর্ণ রোগীদের মূল্যায়ন এবং জীবন রক্ষাকারী যত্ন প্রদানের ব্যাপক অভিজ্ঞতা রয়েছে, এমনকি যখন অন্যান্য সার্জনরা অস্ত্রোপচারকে বিকল্প মনে করেন না। ভারতের শীর্ষস্থানীয় হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন ডাঃ কে আর বালাকৃষ্ণান তার ব্যক্তিগতকৃত যত্ন এবং দক্ষতার জন্য গর্ববোধ করেন, যা হৃদরোগীদের প্রতিস্থাপনের পর বছর ধরে সুস্থ থাকতে সাহায্য করে। এই বর্ধিত স্বাস্থ্য পরিবার, বন্ধুবান্ধব এবং জীবনকে মূল্যবান করে তোলে এমন সবকিছুর সাথে আরও গুণমান সময় নিয়ে যায়।


কেন ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা বেছে নিন?

ভারতে বেশ কয়েকটি চিকিৎসা সহায়তা সংস্থা রয়েছে, তবে ভারতের কার্ডিয়াক সার্জারি পরিষেবা সেরা স্বাস্থ্যসেবা সমাধান প্রদানকারী হিসাবে দাঁড়িয়েছে। একটি বিশ্বস্ত ISO-প্রত্যয়িত স্বাস্থ্যসেবা প্রদানকারী হিসাবে, ভারত কার্ডিয়াক সার্জারি পরিষেবা বিশ্বব্যাপী রোগীদের সাশ্রয়ী মূল্যে উচ্চ মানের চিকিৎসা পদ্ধতি গ্রহণ করতে সহায়তা করে। ভারতে এই বিখ্যাত ক্লিনিকাল পরিষেবাটি রোগীদের এবং তাদের পরিবারকে ভিসা ব্যবস্থা, ভ্রমণের রসদ, এবং অস্ত্রোপচার, চিকিৎসা, হাসপাতালে ভর্তি এবং ভারতে বাসস্থানের জন্য পরিবহন সহায়তা করার জন্য নিবেদিত। ভারতের কার্ডিয়াক সার্জারি পরিষেবার মূল লক্ষ্য হল রোগীদের চিকিৎসা ভ্রমণ জুড়ে ব্যক্তিগত যত্ন প্রদানের মাধ্যমে তাদের ক্লিনিকাল যাত্রা সহজ করা, তারা সফল চিকিত্সা এবং পুনরুদ্ধার নিশ্চিত করে।


আমাদের রোগীর সাফল্যের গল্প পড়ুন:- ওমান রোগী দীর্ঘস্থায়ী হার্ট ফেলিওর সার্জারির পরে নতুন জীবন পায়


ডাঃ কে আর বালাকৃষ্ণনের সাথে ভারতে আপনার হার্ট ট্রান্সপ্লান্ট সার্জারির দ্রুত সময়সূচী করুন
ইমেল করুন: drbalakrishnan@indiacardiacsurgerysite.com
কল করুন বা হোয়াটস-অ্যাপ করুন: +91 - 9370586696

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ভারতে কিডনি প্রতিস্থাপনের খরচ ডিমিস্টিফাইং

 সংক্ষিপ্ত বিবরণ: একটি কিডনি প্রতিস্থাপন একটি অস্ত্রোপচার পদ্ধতি যা একটি অকার্যকর কিডনি প্রতিস্থাপন করার জন্য একটি দাতার কাছ থেকে প্রাপ্ত এক...