সোমবার, ২৪ জুন, ২০২৪

কেন ডাঃ গুরিন্দর বেদি ফোর্টিস হাসপাতালের সেরা অর্থোপেডিক সার্জন হিসাবে দাঁড়িয়ে আছেন দিল্লি

 সংক্ষিপ্ত বিবরণ:

অর্থোপেডিক সার্জারি আঘাত বা বিভিন্ন অবস্থার জন্য পেশীবহুল সিস্টেমের চিকিত্সা জড়িত। এই সিস্টেমে হাড়, জয়েন্ট এবং আশেপাশের নরম টিস্যু রয়েছে: পেশী, যা নড়াচড়া সহজ করে এবং হাড় ও জয়েন্টগুলিকে রক্ষা করে; লিগামেন্ট, সংযোগকারী হাড়; এবং টেন্ডন, হাড়ের সাথে পেশী সংযুক্ত করে। বেশিরভাগ অর্থোপেডিক সার্জারি গোড়ালি, হাঁটু, নিতম্ব, কব্জি, কনুই, কাঁধ এবং মেরুদণ্ডকে লক্ষ্য করে। এই পদ্ধতিগুলি ন্যূনতম আক্রমণাত্মক অ্যাক্সেসের জন্য একটি আর্থ্রোস্কোপ ব্যবহার করে ঐতিহ্যগত ওপেন সার্জারির মাধ্যমে বা আর্থ্রোস্কোপিকভাবে করা যেতে পারে।



অর্থোপেডিক সার্জারি কি কভার করে?

অর্থোপেডিক্সের ক্ষেত্রটি তীব্র আঘাত, জন্মগত এবং অর্জিত সমস্যা এবং দীর্ঘস্থায়ী অবস্থা যেমন আর্থ্রাইটিস বা অত্যধিক ব্যবহারের আঘাত হাড়, জয়েন্টগুলি এবং লিগামেন্ট, স্নায়ু এবং পেশী সহ তাদের সম্পর্কিত নরম টিস্যুগুলিকে প্রভাবিত করে তার চিকিত্সার উপর দৃষ্টি নিবদ্ধ করে। অনেক অর্থোপেডিক বিশেষজ্ঞ নির্দিষ্ট ক্ষেত্রে বিশেষজ্ঞ যেমন:

  • যৌথ পুনর্গঠন
  • নির্দিষ্ট শারীরবৃত্তীয় অঞ্চল (যেমন, বাহু)
  • মেরুদণ্ড (প্রায়শই নিউরোসার্জনদের সহযোগিতায়)
  • হাড়ের টিউমার সার্জারি
  • রিউমাটয়েড সার্জারি
  • স্পোর্টস মেডিসিন সার্জারি
  • জটিল ট্রমা সার্জারি


দিল্লির শীর্ষস্থানীয় অর্থোপেডিক সার্জন ডাঃ গুরিন্দর বেদী অর্থোপেডিক সার্জারির সর্বশেষ ব্যবস্থা প্রদান করেন

অর্থোপেডিক সার্জারি একটি বিকল্প হয়ে উঠেছে রোগীরা ডাঃ গুরিন্দর বেদীর সাথে অ্যাপয়েন্টমেন্ট বুক করতে পারেন শুধুমাত্র সমস্ত রক্ষণশীল চিকিত্সার বিকল্পগুলি শেষ করার পরে। অস্ত্রোপচারের হস্তক্ষেপ প্রয়োজন হলে, তার দক্ষ দল পেশীবহুল ব্যাধি এবং আঘাতের সাথে মোকাবিলা করা ব্যক্তিদের জন্য সর্বোচ্চ মানের যত্ন প্রদানের জন্য উদ্ভাবনী কৌশল নিযুক্ত করে। সেরা অর্থোপেডিক সার্জন ফোর্টিস হাসপাতাল দিল্লি অর্থোপেডিকসের সবচেয়ে যোগ্য সার্জনদের মধ্যে থাকার জন্য নিবেদিত।

তিনি তার সমস্ত রোগীদের জন্য সহানুভূতিশীল, পেশাদার এবং প্রতিক্রিয়াশীল যত্নের সাথে প্রযুক্তিগত দক্ষতার সমন্বয় করেন। রোগীরা ডাঃ গুরিন্দর বেদীর সাথে অ্যাপয়েন্টমেন্ট বুক করতে পারেন কারণ তিনি তার মূল মানগুলির মধ্যে একটি হল পুরো রোগীর চিকিত্সা করা, শুধুমাত্র আঘাত বা অবস্থার বাইরে তাদের সামগ্রিক সুস্থতার দিকে মনোনিবেশ করা। সেরা অর্থোপেডিক সার্জন ফোর্টিস হাসপাতাল দিল্লি ন্যূনতম পুনরুদ্ধারের সময় সহ সমস্ত বয়সের এবং কার্যকলাপের স্তরের রোগীদের গতিশীলতা এবং কার্যকারিতা পুনরুদ্ধার করতে উন্নত ডায়গনিস্টিক পরীক্ষা এবং ন্যূনতম আক্রমণাত্মক কৌশলগুলি ব্যবহার করে ভারতে তাত্ক্ষণিক অর্থোপেডিক যত্ন প্রদানের জন্য গর্বিত।


ডাঃ গুরিন্দর বেদি ভারতে ব্যক্তিগতকৃত চিকিৎসা পদ্ধতির দর্জি তৈরি করেছেন

অর্থোপেডিকসে তার 35 বছরের কর্মজীবনে, রোগীরা ডাঃ গুরিন্দর বেদীর সাথে অ্যাপয়েন্টমেন্ট বুক করতে পারেন কারণ তিনি ভারতের সেরা অর্থোপেডিক বিশেষজ্ঞ হিসাবে স্বীকৃত, কাঁধ, হাঁটু এবং গোড়ালির গুরুতর আঘাতের জন্য হাজার হাজার আর্থ্রোস্কোপিক সার্জারি করেছেন। অগ্রবর্তী ক্রুসিয়েট লিগামেন্ট (ACL) আঘাত এবং পা এবং গোড়ালির অবস্থার ক্ষেত্রে তার ব্যাপক দক্ষতা অনেক রোগীকে অস্ত্রোপচারের সাথে এবং ছাড়াই তাদের পূর্বের অ্যাথলেটিক ক্ষমতা পুনরুদ্ধার করতে সক্ষম করেছে।

সেরা অর্থোপেডিক সার্জন ফোর্টিস হাসপাতাল দিল্লি, ফোর্টিস হাসপাতাল দিল্লির শীর্ষ অর্থোপেডিক সার্জন হিসাবে প্রশংসিত, ব্যাপক এবং উচ্চ মানের চিকিৎসা সেবা প্রদান করে। রোগীরা ডাঃ গুরিন্দর বেদীর সাথে অ্যাপয়েন্টমেন্ট বুক করতে পারেন। সর্বোত্তম অর্থোপেডিক সার্জন ফোর্টিস হাসপাতালের দিল্লির দৃষ্টিভঙ্গি সর্বোত্তম চিকিৎসা ফলাফল নিশ্চিত করতে এবং অর্থোপেডিকস এবং স্পোর্টস মেডিসিনে তার রোগীদের জন্য স্বাস্থ্যকর জীবনযাপনের প্রচার করার জন্য চিকিত্সার বিকল্প, সুস্থতা কার্যক্রম এবং ব্যক্তিগতকৃত মনোযোগকে একীভূত করে।


জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়াকে আপনার মেডিকেল পার্টনার হিসেবে বেছে নেওয়ার সুবিধা

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়া ভারতে চিকিৎসার আয়োজনে বিশেষজ্ঞ। আমরা সারা দেশে নেতৃস্থানীয় হাসপাতাল এবং ক্লিনিকাল কেন্দ্রগুলিতে আমাদের ক্লায়েন্টদের উচ্চ মানের চিকিৎসা সেবা দেওয়ার জন্য গর্বিত। আমাদের বিশেষজ্ঞদের দল চিকিৎসা প্রক্রিয়ার প্রতিটি দিক পরিচালনা করে, যার মধ্যে রোগীর প্রোফাইল এবং নির্দিষ্ট রোগের উপর ভিত্তি করে সবচেয়ে উপযুক্ত চিকিৎসা প্রতিষ্ঠান নির্বাচন করার পরামর্শ, স্পা বা ইন-পেশেন্ট চিকিৎসার আয়োজন করা, ফ্লাইট ব্যবস্থা করা এবং চিকিৎসার স্থানে স্থানান্তর করা, ভিসা সহায়তা প্রদান করা। , মেডিকেল ডকুমেন্টেশন অনুবাদ করা, বিদেশে থাকা জুড়ে দোভাষী পরিষেবা প্রদান করা এবং ইনপেশেন্ট সময়কালে তথ্য সহায়তা প্রদান করা। ভারতে চিকিৎসা বিভিন্ন ক্ষেত্রে চিকিৎসা পরিষেবার বিস্তৃত পরিসরকে অন্তর্ভুক্ত করে, রোগ নির্ণয় এবং রোগ প্রতিরোধ থেকে শুরু করে শীর্ষ হাসপাতাল ও চিকিৎসা কেন্দ্রে রোগীর যত্ন, সেইসাথে স্যানিটোরিয়ামের চিকিৎসা। আমরা ভারতে একজন বিশ্বস্ত চিকিৎসা প্রদানকারী হিসেবে গর্বিত, 600 টিরও বেশি রোগীর সন্তুষ্টির দ্বারা সমর্থিত এবং 3500 জনেরও বেশি দর্শনার্থীকে সেবা দিয়েছি৷


গুরিন্দর বেদি ফোর্টিস হাসপাতাল দিল্লির ডা

সেক্টর বি, পকেট 1,
অরুনা আসাফ আলী মার্গ,
বসন্ত কুঞ্জ, নয়াদিল্লি,
দিল্লি 110070

ফোন নম্বর: +91-9860432255
ইমেইল: dr.gurinderbedi@jointsurgeryhospital.com

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ভারতে হার্ট ট্রান্সপ্লান্ট সার্জারির প্রকৃত খরচ ব্যাখ্যা করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ট্রান্সপ্লান্টগুলি শেষ পর্যায়ে হার্ট ফেইলিউরের সম্মুখীন ব্যক্তিদের জন্য একটি গুরুত্বপূর্ণ হস্তক্ষেপ হিসাবে সঞ্চালিত ...