শুক্রবার, ১০ মে, ২০২৪

শক্তিশালী পুনর্নির্মাণ: ডাঃ বিজয় বোস সফল হিপ প্রতিস্থাপন পুনর্বিবেচনার জন্য যত্ন!

সংক্ষিপ্ত বিবরণ:

হিপ রিপ্লেসমেন্ট সার্জারি আজ উপলব্ধ রোগীর সন্তুষ্টির পরিপ্রেক্ষিতে সবচেয়ে সফল পদ্ধতিগুলির মধ্যে একটি। এই অস্ত্রোপচারে আধুনিক জৈব উপাদান ব্যবহার করা হয়, যা শরীরের অংশগুলি প্রতিস্থাপন করতে ব্যবহৃত কৃত্রিম বা আংশিকভাবে সিন্থেটিক পদার্থ। এই আধুনিক কৌশলগুলির ব্যবহার সমস্ত রোগীদের মধ্যে নিতম্ব প্রতিস্থাপন করতে সক্ষম করেছে


পদ্ধতি কিভাবে সঞ্চালিত হয়?

পদ্ধতিটি অ্যানেস্থেশিয়ার অধীনে সঞ্চালিত হয়, রোগী তাদের পাশে শুয়ে থাকে। নিতম্বের জয়েন্টে প্রবেশের জন্য পেশীর টিস্যু কাটার পরিবর্তে, নরম টিস্যুটি সরানো হয়। কৃত্রিম ইমপ্লান্টগুলি নিতম্বের শীর্ষে দুটি পেশীর মধ্যে তৈরি একটি ছোট খোলার মাধ্যমে লাগানো হয়। কিছু ইমপ্লান্ট পায়ের নিচের দিকে একটি অতিরিক্ত কীহোল ছেদনের মাধ্যমে ঢোকানো একটি যন্ত্র ব্যবহার করে সারিবদ্ধ এবং প্রভাবিত হয়।


ডঃ বিজয় বোস ইন্ডিয়ার সাথে শ্রেষ্ঠত্বের চেয়ে কম কিছুর অভিজ্ঞতা নিন

আপনি যখন অস্ত্রোপচার করার সিদ্ধান্ত নেন তখন অত্যন্ত গুরুত্বপূর্ণ, কারণ পদ্ধতির সাফল্য এবং আপনার পুনরুদ্ধার নির্ভর করে আপনার প্রাপ্ত যত্নের মানের উপর। অনেক রোগী ডঃ বিজয় বোস হিপ রিপ্লেসমেন্ট রিভিশন সার্জারির উপর আস্থা রাখেন। তিনি টোটাল হিপ প্রতিস্থাপনের সুপারিশ করেন, যা টোটাল হিপ আর্থ্রোপ্লাস্টি নামেও পরিচিত, শুধুমাত্র তখনই যখন অন্যান্য চিকিৎসা অপর্যাপ্ত হয়। চেন্নাই ভারতের সেরা হিপ প্রতিস্থাপন সার্জন হিপ প্রস্থেটিক্স ব্যবহার করেন যা বহু বছর ধরে ব্যাপক পরীক্ষা এবং স্থায়িত্ব প্রমাণিত হয়েছে। টোটাল হিপ রিপ্লেসমেন্ট সার্জারির জন্য, ডাঃ বিজয় বোস হিপ রিপ্লেসমেন্ট রিভিশন সার্জারি একটি পেশী-ব্যবহারকারী অগ্রবর্তী পদ্ধতি ব্যবহার করে, একটি ন্যূনতম আক্রমণাত্মক কৌশল যা ভারতে শুধুমাত্র সংখ্যালঘু হিপ প্রতিস্থাপন সার্জন দ্বারা নিখুঁত হয়।

চেন্নাই ভারতের সেরা নিতম্ব প্রতিস্থাপন সার্জন চিকিত্সা এবং পুনরুদ্ধারের জন্য একটি সহানুভূতিশীল এবং ব্যাপক পদ্ধতির প্রদান করে, প্রতিটি রোগীর ব্যক্তিগত চাহিদা পূরণের জন্য তৈরি। অগ্রবর্তী হিপ প্রতিস্থাপন সহ উন্নত কৌশল এবং প্রযুক্তি ব্যবহার করা,  ডাঃ বিজয় বোস হিপ রিপ্লেসমেন্ট রিভিশন সার্জারি ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচার নিশ্চিত করে। চেন্নাই ইন্ডিয়ার কেয়ারে বেস্ট হিপ রিপ্লেসমেন্ট সার্জনের অধীনে ব্যথা ব্যবস্থাপনা এবং পুনর্বাসনের সমন্বিত পদ্ধতির দ্বারা রোগীরাও উপকৃত হন, দ্রুত পুনরুদ্ধারের প্রচার করে।


ব্যতিক্রমী রোগী-কেন্দ্রিক অর্থোপেডিকস কেয়ারের জন্য ডাঃ বিজয় সি. বোস বিশ্বস্ত পছন্দ

চেন্নাই ভারতের সেরা হিপ প্রতিস্থাপন সার্জন নির্বাচন করার ক্ষেত্রে, অনেক রোগী চেন্নাইয়ের বোর্ড-প্রত্যয়িত সেরা হিপ প্রতিস্থাপন সার্জনকে বিশ্বাস করেন। তিনি উচ্চ-মানের নিতম্বের প্রস্থেটিক্স ব্যবহার করেন যা বহু বছর ধরে ব্যাপক পরীক্ষার মাধ্যমে সহনশীলতা প্রদর্শন করেছে। ডাঃ বিজয় বোস হিপ রিপ্লেসমেন্ট রিভিশন সার্জারি সম্পূর্ণ হিপ রিপ্লেসমেন্ট সার্জারির জন্য একটি পেশী-অবস্থানকারী অগ্রবর্তী পদ্ধতি ব্যবহার করে। এই ন্যূনতম-আক্রমণাত্মক কৌশল, ভারতে শুধুমাত্র অল্প সংখ্যক জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন দ্বারা নিখুঁত, ন্যূনতম আক্রমণাত্মক মোট হিপ প্রতিস্থাপনের জন্য অনেক প্রার্থীকে তাদের পদ্ধতির দিনেই বাড়ি ফিরে যেতে দেয়।

দ্য চেন্নাই ভারতের সেরা হিপ প্রতিস্থাপন সার্জন রোগীদের সম্ভাব্য সর্বোত্তম চিকিত্সা এবং পুনরুদ্ধারের অভিজ্ঞতা প্রদানের জন্য একটি ব্যাপক, সহানুভূতিশীল পদ্ধতির প্রস্তাব করে। তিনি রোগীর সন্তুষ্টি এবং ইতিবাচক ফলাফলকে অগ্রাধিকার দেন, রোগীর সন্তুষ্টিকে তার অনুশীলনের মূল ভিত্তি হিসেবে মনোনিবেশ করেন। ডঃ বিজয় বোস হিপ রিপ্লেসমেন্ট রিভিশন সার্জারি ভারতে হিপ রিপ্লেসমেন্ট সার্জারির জন্য একটি উচ্চ সাফল্যের হার প্রচার করার জন্য নিবেদিত। চেন্নাই ভারতে সেরা হিপ প্রতিস্থাপন সার্জন, রোগীর যত্নে শ্রেষ্ঠত্বের জন্য প্রতিশ্রুতিবদ্ধ এবং চমৎকার ফলাফল অর্জনের জন্য সর্বশেষ অর্থোপেডিক কৌশল এবং প্রযুক্তি সরবরাহ করে। ডঃ বিজয় বোস হিপ রিপ্লেসমেন্ট রিভিশন সার্জারি হিপ এবং হাঁটু প্রতিস্থাপন সার্জারির জন্য বিশেষ যন্ত্র তৈরি করেছে এবং সফলভাবে 2,300 টিরও বেশি হিপ সার্ফেসিং সার্জারি করেছে।


কেন জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিসেস ইন্ডিয়া বেছে নিন

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিসেস ইন্ডিয়া রোগীদের জন্য বিস্তৃত এন্ড-টু-এন্ড মেডিকেল ট্যুরিজম পরিষেবা অফার করে, নির্বিঘ্ন স্বাস্থ্যসেবা এবং থাকার অভিজ্ঞতা নিশ্চিত করতে আমাদের সংস্থানগুলিকে কাজে লাগায়। আপনার চিকিত্সার প্রক্রিয়া, ভ্রমণের ব্যবস্থা, বাসস্থান এবং অপারেটিভ পরবর্তী যত্ন পরিচালনা করার জন্য আপনাকে সঠিক ডাক্তার চয়ন করতে সহায়তা করা থেকে শুরু করে আমরা সবকিছু পরিচালনা করি। আমরা আপনার দ্বারা সংক্ষিপ্ত তালিকাভুক্ত ডাক্তারদের সাথে প্রাক-অ্যাপয়েন্টমেন্টের ব্যবস্থা করি, আন্তর্জাতিক এবং দেশীয় উভয় রোগীদের জন্য খাবারের ব্যবস্থা করি এবং তাদের সময়মত এবং উপযুক্ত চিকিত্সার জন্য হাসপাতালে অ্যাক্সেস করতে সহায়তা করি। অগ্রাধিকার হিসাবে ক্রয়ক্ষমতার সাথে, আমাদের পরিষেবাগুলি চিকিত্সার শুরু থেকে শেষ পর্যন্ত নৈতিক এবং স্বচ্ছ রোগী পরিচালনার কৌশল দ্বারা উন্নত করা হয়। আপনার চিকিৎসা যাত্রার সুবিধার্থে আমরা ডাঃ বিজয় বোসের সাথে দ্রুত অ্যাপয়েন্টমেন্টের সময়সূচী নিশ্চিত করি।


আমাদের রোগীর সাফল্যের গল্প পড়ুন:- সর্বোত্তম সমর্থন এবং নির্দেশনা সহ সফল হিপ প্রতিস্থাপন সার্জারি


ডাঃ বিজয় সি বোস টপ হিপ রিপ্লেসমেন্ট সার্জন ইন ইন্ডিয়া কোটস, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে সহায়তার সাথে দ্রুত ট্র্যাক অ্যাপয়েন্টমেন্ট পেতে। আপনি একটি মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: dr.vijaybose@jointsurgeryhospital.com। অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91-9860432255

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

স্তন ক্যান্সার নেভিগেট করা: সার্জারির প্রতি ডাঃ রাজীব আগরওয়ালের সহানুভূতিশীল দৃষ্টিভঙ্গি

 সংক্ষিপ্ত বিবরণ: স্তনের কোষগুলি অনিয়ন্ত্রিতভাবে বৃদ্ধি পেলে স্তন ক্যান্সার হয়। বিভিন্ন ধরণের স্তন ক্যান্সার রয়েছে, স্তনের মধ্যে কোন কোষগ...