শনিবার, ৬ আগস্ট, ২০২২

ডাঃ এসকেএস মারিয়া অর্থোপেডিক সার্জারি এটিকে ব্যথামুক্ত করে তোলে

ডাঃ এসকেএস মারিয়া অর্থোপেডিক সার্জন ইন্ডিয়া

সংক্ষিপ্ত বিবরণ:

অর্থোপেডিকস একটি চিকিৎসা বিশেষত্ব যা হাড়, জয়েন্ট, পেশী টিস্যু, লিগামেন্ট, টেন্ডন, স্নায়ু এবং ত্বকের সমস্যায় আক্রান্তদের রোগ নির্ণয়, যত্ন এবং প্রতিকারের উপর দৃষ্টি নিবদ্ধ করে। এই উপাদানগুলি পেশীবহুল সিস্টেম তৈরি করে। অর্থোপেডিকস হল উল্লেখযোগ্য বিস্তৃতি এবং পরিসরের দক্ষতার একটি ক্ষেত্র যা ডিজেনারেটিভ জয়েন্ট ডিসঅর্ডারের অস্ত্রোপচার ব্যবস্থাপনায় ব্যাপক অগ্রগতি হয়েছে।


কেন অর্থোপেডিক সার্জারির জন্য ডাঃ এসকেএস মারিয়াকে বেছে নিবেন?

ডাঃ এসকেএস মারিয়া অর্থোপেডিক সার্জারি শুধুমাত্র অর্থোপেডিক অবস্থার চিকিৎসায় বিশেষজ্ঞ, চিকিত্সা পরিকল্পনার প্রতিটি দিক বিশেষভাবে অর্থোপেডিক যত্নের জন্য আন্তর্জাতিক রোগীদের প্রয়োজনীয়তা মিটমাট করার জন্য ডিজাইন করা হয়েছে। ডাঃ এসকেএস মারিয়া অর্থোপেডিক চিকিত্সা ব্যতিক্রমী ফলাফল, কম সংক্রমণের হার এবং ভারতে সর্বোচ্চ রোগীর সন্তুষ্টির হার অফার করে গর্বিত। ডাঃ এসকেএস মারিয়া অর্থোপেডিক সার্জারি আপনাকে সম্ভাব্য সর্বোত্তম যত্ন প্রদান করে। আপনি যত দূরেই যান না কেন, ডাঃ এসকেএস মারিয়া অর্থোপেডিক চিকিৎসা আপনার অস্ত্রোপচারের ভ্রমণকে চাপমুক্ত এবং আপনার জন্য সুবিধাজনক করে তুলবে। তিনি তার আন্তর্জাতিক রোগীদের জন্য একটি বান্ডিল যৌথ প্রতিস্থাপন পরিষেবা প্যাকেজ অফার করেন যা আপনাকে অস্ত্রোপচারের জন্য ফ্ল্যাট রেট ফি প্রদান করার সময় অন্তর্ভুক্ত সবকিছু সম্পর্কে জানায়।


ডাঃ এসকেএস মারিয়া সাফল্যের হার

ভারতে অর্থোপেডিক সার্জারির সাফল্যের হার পরিচালনা করে এমন বেশ কয়েকটি কারণ রয়েছে যা বিশ্ব হিসাবে পরিচিত। এটি একটি নিরাপদ এবং কার্যকর পদ্ধতি এবং ডাঃ এসকেএস মারিয়া অর্থোপেডিক সার্জারির সাফল্যের হার প্রায় 90 থেকে 95 শতাংশ। ডাঃ এসকেএস মারিয়া অর্থোপেডিক চিকিত্সার উচ্চ অর্থোপেডিক সাফল্যের হার ক্লিনিকাল কেয়ারের গুণমান, ভারতের শীর্ষস্থানীয় হাসপাতালে রক্ষণাবেক্ষণ করা স্বাস্থ্যবিধির স্তর, ব্যবহৃত ইমপ্লান্টের গুণমান এবং ডাঃ এসকেএস মারিয়া অর্থোপেডিক চিকিত্সার দক্ষতা এবং দক্ষতার জন্য দায়ী করা যেতে পারে। ডাঃ এসকেএস মারিয়ার অর্থোপেডিক সার্জারির সাফল্যের হার অসাধারণ এবং বিশ্বব্যাপী মানদণ্ডের সাথে তাল মিলিয়ে চলছে। আর্টওয়ার্ক সুবিধাগুলির রাজ্যের পাশাপাশি এটি প্রত্যেক রোগীকে তারা যে আশ্বাস দিচ্ছে তা অফার করে। তার দারুণ অভিজ্ঞতা আছে। আরও, তিনি ভারতে 99 শতাংশের বেশি সাফল্যের হার দিয়ে অফার করেন।


ডাঃ এসকেএস মারিয়া অর্থোপেডিক সার্জনের সাফল্যের গল্প

ইরাক থেকে রোগী ডিলান আসফোর ডাঃ এসকেএস মারিয়ার সাফল্যের গল্প শেয়ার করেছেন, “আমার নিতম্ব প্রতিস্থাপনের সার্জারি করার জন্য ডাঃ এসকেএস মারিয়া অর্থোপেডিক সার্জারি বেছে নেওয়া ছিল আমার জীবনের অন্যতম সেরা সিদ্ধান্ত। কেন? কারণ তিনি আক্ষরিক অর্থেই আমাকে একটি নতুন জীবন দিয়েছেন! বছরের পর বছর যন্ত্রণার পর, আমি আমার অস্ত্রোপচারের জন্য একজন সার্জনের সন্ধান করার সিদ্ধান্ত নিয়েছি। আমি এমন একজনকে খুঁজছিলাম যে তীক্ষ্ণ, আধুনিক কিন্তু অভিজ্ঞতার সাথে মূল। তিনি আমার বিল লাগিয়েছেন তবে আমার প্রত্যাশাকে ছাড়িয়ে গেছে। আমি অস্ত্রোপচারের চিকিত্সা হিসাবে একই দিন হাঁটা ছিল এবং পরবর্তী ডিসচার্জ. এটা আমার মন উড়িয়ে দিয়েছিল যে আমার নিতম্বের জয়েন্টে একই পুরানো ব্যথা ছাড়াই আমার এত দ্রুত হাঁটতে সক্ষম হওয়া উচিত। Poof - এটা চলে গেছে! এবং আমি এর জন্য খুব কৃতজ্ঞ! ডাঃ এসকেএস মারিয়ার সাফল্যের গল্পের জন্য ধন্যবাদ, আমার সার্জন এবং আপনার চমৎকার কর্মীদের! এক সেকেন্ডও চিন্তা না করেই আমি যা করতে চাই তা করার জন্য এখন আমার একেবারে নতুন জীবন আছে।"


ডাঃ এস কে এস মর্যা মেদান্ত হাসপাতাল গুরগাঁও এর সাথে যোগাযোগ করুন

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি পরিষেবা ভারত এই সময়ের মধ্যে যেকোন সময়ে আক্রান্ত ব্যক্তির প্রয়োজনের পর্যাপ্ত পরিবর্তনের জন্য A – Z থেকে আপনার চিকিৎসা ব্যবস্থার প্রস্তুতির সময়সূচি নির্ধারণে রোগীদের সহায়তা করে। জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি পরিষেবাগুলি ভারত রোগীদের অভিজ্ঞতা, থাকার এবং প্রয়োজনীয় চিকিত্সাগুলিকে যতটা কার্যকর, সুবিধাজনক এবং যতটা সম্ভব কম ব্যয়বহুল করে তোলে। সামর্থ্যের সাথে - ডাঃ এসকেএস মারিয়া অর্থোপেডিক সার্জারির সাথে আপনার তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট ঠিক করার মাধ্যমে চিকিত্সার শুরু থেকে শেষ পর্যন্ত নৈতিক এবং সুস্পষ্ট রোগীদের পরিচালনার জন্য পরিষেবাগুলি একটি অগ্রগতি অর্জন করে।


ডাঃ এসকেএস মারিয়া মেদান্ত হাসপাতালের সাথে আপনার ঝামেলা বিনামূল্যে অ্যাপয়েন্টমেন্ট বুক করুন বা আমাদের কল করুন - +91-9860432255 বা আপনার মেডিকেল রিপোর্টগুলি এখানে পাঠান - dr.sksmarya@jointsurgeryhospital.com

সম্পর্কিত নিবন্ধ: ডাঃ এসকেএস মারিয়া তারুণ্যের আন্দোলন পুনর্নবীকরণের জন্য অর্থোপেডিকস যত্ন প্রদান করেন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

জীবনীশক্তি পুনরুদ্ধার করা: গোয়ার অর্থোপেডিক সার্জনদের দক্ষতা এবং উত্সর্গ

 সংক্ষিপ্ত বিবরণ: অর্থোপেডিক সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যা আঘাত বা বিভিন্ন অবস্থার সমাধানের জন্য পেশীবহুল সিস্টেমে সঞ্চালিত হয়। পেশীর ...