বুধবার, ২৫ মে, ২০২২

ডাঃ বিজয় বোস নিতম্বের সমস্যাযুক্ত রোগীদের জীবনকে আরও ভালো করে তুলছেন

ডঃ বিজয় বোস হিপ প্রতিস্থাপন সাফল্যের হার ভারত

ওভারভিউ

নিতম্ব প্রতিস্থাপন সার্জারি দ্বিতীয় সবচেয়ে সাধারণ জয়েন্ট প্রতিস্থাপন পদ্ধতি, সাবধানে হাঁটু প্রতিস্থাপন অনুসরণ করে। অনেক লোকের হিপ আর্থ্রাইটিস আছে, তবে হিপ প্রতিস্থাপনের অস্ত্রোপচারের চিকিত্সার সঠিক সময় হিসাবে এটি ধরা কঠিন হতে পারে।

তদুপরি, হিপ প্রতিস্থাপনের অস্ত্রোপচার পদ্ধতি থেকে কী আশা করা যায় সে সম্পর্কে বিভ্রান্তি থাকতে পারে। যেকোন বয়সের প্রাপ্তবয়স্কদের হিপ বিকল্পের জন্য বিবেচনা করা যেতে পারে, যদিও সর্বাধিক 60 এবং 80 বছর বয়সী রোগীদের উপর সঞ্চালিত হয়।


ডঃ বিজয় বোস হিপ প্রতিস্থাপন সাফল্যের হার ভারত

সবচেয়ে সফল অস্ত্রোপচার পদ্ধতির একটি এবং খরচ শক্তিশালী হস্তক্ষেপ হল হিপ বিকল্প। ডাঃ বিজয় বোস হিপ প্রতিস্থাপনের সাফল্যের হার আনুমানিক 95-95% এই অস্ত্রোপচার অপারেশনের জন্য জনপ্রিয়তায় পৌঁছেছে।

যারা এই অস্ত্রোপচারের মাধ্যমে চিকিত্সার মধ্য দিয়ে গেছে তারা খুশি এবং তাদের দীর্ঘস্থায়ী ব্যথা যা তাদের জীবনযাত্রার মানকে প্রভাবিত করে তা হ্রাস পেয়েছে এবং আক্রান্ত ব্যক্তি বা অসুস্থ ব্যক্তিরা আশ্চর্যজনক পরিমাণে চিকিৎসা প্রযুক্তিগত জ্ঞানের এই অলৌকিকতায় সম্মত এবং খুশি। . প্রভাবগুলি কার্যকর কারণ ব্যথা উপশম হয় এবং গতির বিভিন্নতা বৃদ্ধি অনুভব করে।


ডাঃ বিজয় বোস ট্রাস্টেড পেশেন্ট-কেন্দ্রিক অর্থোপেডিকস কেয়ার

ভারতে সর্বোত্তম হিপ প্রতিস্থাপন সার্জন বাছাই করার ক্ষেত্রে, অনেক রোগী বোর্ড-প্রত্যয়িত হিপ অর্থোপেডিক সার্জন ডাঃ বিজয় বোসের উপর তাদের আস্থা রাখেন। তিনি একজন নিতম্ব বিশেষজ্ঞ যিনি শুধুমাত্র সম্পূর্ণ নিতম্ব প্রতিস্থাপনের পরামর্শ দেন, অন্যথায় যাকে টোটাল হিপ আর্থ্রোপ্লাস্টি বলা হয়, যখন এটি স্পষ্ট হয় যে অন্য কোনও চিকিত্সা যথেষ্ট হবে না।

তিনি উচ্চ-মানের নিতম্বের প্রস্থেটিক্সও ব্যবহার করেন যা বিস্তৃত পরীক্ষার মাধ্যমে বহু বছরের ধৈর্য দেখিয়েছে। এই ন্যূনতম-আক্রমণাত্মক পদ্ধতিটি ভারতে শুধুমাত্র সংখ্যালঘু জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জনদের দ্বারা নিখুঁত হয়েছে এবং অনেক ন্যূনতম-আক্রমণকারী মোট হিপ প্রতিস্থাপন প্রার্থীদের তাদের পদ্ধতির একই দিনে বাড়িতে যেতে দেয়। তিনি রোগীদের সম্ভাব্য চমৎকার চিকিত্সা এবং নিরাময় অভিজ্ঞতা উপস্থাপন করার জন্য একটি সুসংহত, সহানুভূতিশীল কৌশল উপস্থাপন করেন।


ডঃ বিজয় বোস বাংলাদেশী রোগীদের সাফল্যের গল্প

আমার নাম আবদিসুস কারজাই বাংলাদেশে থাকেন। আমি ডাঃ বিজয় বোস রিভিউ শেয়ার করতে চাই। আমি 77 বছর বয়সী এবং আমি কখনই এর চেয়ে ভাল অনুভব করিনি। আমি শীঘ্রই এটি সম্পন্ন করতাম তবে এটি নির্ণয় করতে অনেক সময় লেগেছিল। আমার এক্স-রে করা হয়েছে এতে আর্থ্রাইটিস দেখা গেছে, আমি একজন অর্থোপেডিক সার্জনের খোঁজে অতিরিক্ত পরিশ্রমী ছিলাম।

অনেক গবেষণার পর আমি ডক্টর বিজয় বোসকে দেখতে পেলাম। এছাড়াও, আমি ডাঃ বিজয় বোস হিপ সার্জারির খরচ জানতে চেয়েছিলাম। ডাঃ বিজয় সি বোসের সাথে আমার প্রথম টেলিফোনিক কথোপকথনে আমি তার ব্যক্তিত্বপূর্ণ এবং পেশাদার পদ্ধতিতে মুগ্ধ হয়েছিলাম। তিনি ধৈর্য সহকারে সব কথা বলেছেন, এক্স-রে-র লিখিত রিপোর্টও শুনেছেন এবং আমাকে –রে রিপোর্টগুলি ইমেল করার পরামর্শ দিয়েছেন।

সেই সাহায্য ডাঃ বিজয় বোস হিপ প্রতিস্থাপন সার্জারির খরচের আকারে এসেছে। প্রক্রিয়াটি করার পরে, ব্যথা অদৃশ্য হয়ে গেছে। হ্যাঁ, আমার অস্ত্রোপচারের ব্যথা ছিল - তবে এটি বিশেষ, এবং এটি প্রতিদিন এগিয়ে গেছে। পদ্ধতির পর আমাকে 6 সপ্তাহের জন্য ওয়াকার ব্যবহার করতে হবে।

আমি তারপর ধীরে ধীরে একটি বেতের কাছে চলে গেলাম, যদিও দ্রুত এটিকে একপাশে ফেলে দিয়েছিলাম। সাত সপ্তাহ পরে আমি জিমনেসিয়ামে ফিরে এসেছি, পুলের মধ্যে সাঁতার কাটছিলাম এবং হাঁটছিলাম। আমার ডাঃ বিজয় বোস হিপ সার্জারির খরচ সম্পর্কে কোন অনুশোচনা আছে? শুধু একটা. আমি নিশ্চিত যে আমি তাড়াতাড়ি এটি করতে চাই।


ডাঃ বিজয় বোস অ্যাপোলো হাসপাতাল ইন্ডিয়ার সাথে কিভাবে যোগাযোগ করবেন

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি পরিষেবা ভারত রোগীদের A – Z থেকে আপনার ব্যবস্থার সময়সূচী করতে সক্ষম করে এবং এই প্রযুক্তির কোনো কোনো সময়ে রোগীর প্রয়োজনের পর্যাপ্ত পরিবর্তনের জন্য যথেষ্ট জায়গা তৈরি করে।

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি পরিষেবাগুলি ভারত মোটামুটিভাবে রোগীর ভ্রমণ, থাকা এবং গুরুত্বপূর্ণ চিকিত্সাগুলিকে কার্যকরী, সুবিধাজনক এবং যতটা সম্ভব কম ব্যয়বহুল করে তোলে। সামর্থ্যের সাথে - ডাঃ বিজয় বোসের সাথে আপনার তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট ঠিক করে চিকিত্সার শুরু থেকে শেষ পর্যন্ত পরিষেবাগুলি তার নৈতিক এবং স্বচ্ছ রোগী পরিচালনার কৌশলগুলির জন্য একটি খাঁজ বাড়িয়ে দেয়।


ডাঃ বিজয় বোস অ্যাপোলো হাসপাতাল চেন্নাই, ভারতের সাথে একটি অ্যাপয়েন্টমেন্ট নির্ধারিত হয়েছে এখানে ইমেল করুন: dr.vijaybose@jointsurgeryhospital.com এখানে কল করুন: +91-9860432255

আরও পড়ুনড। বিজয় বোস আপনার তাত্ক্ষণিক ত্রাণ নিয়ে আসার মোট হিপ রিপ্লেসমেন্ট সার্জারির চূড়ান্ত গাইড

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

জীবনীশক্তি পুনরুদ্ধার করা: গোয়ার অর্থোপেডিক সার্জনদের দক্ষতা এবং উত্সর্গ

 সংক্ষিপ্ত বিবরণ: অর্থোপেডিক সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যা আঘাত বা বিভিন্ন অবস্থার সমাধানের জন্য পেশীবহুল সিস্টেমে সঞ্চালিত হয়। পেশীর ...